রিয়ালের বিপক্ষেও অনিশ্চিত নেইমার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৪৪ পিএম, ২৩ ডিসেম্বর ২০২১
রিয়ালের বিপক্ষেও অনিশ্চিত নেইমার

চ্যাম্পিয়নস লিগের দ্বিতীয় রাউন্ডের ম্যাচে স্প্যানিশ ক্লাব রিয়াল মাদ্রিদের মুখোমুখি হবে ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইন (পিএসজি)। তবে গুরুত্বপূর্ণ এ ম্যাচের আগে মাঠে ফিরতে পারবেন না নেইমার। এমনটাই জানাচ্ছে ফরাসি বিভিন্ন গণমাধ্যম।

চলতি বছরের ২৮ নভেম্বর সেন্ট এতিয়েনের বিপক্ষে ম্যাচে ইনজুরিতে পড়েন নেইমার। তখনই ধারণা করা হয়েছিল আট সপ্তাহের জন্য মাঠের বাইরে চলে যাচ্ছেন এ ব্রাজিলিয়ান তারকা। আশা করছিল  জানুয়ারির শেষ দিকে মাঠে ফিরবেন নেইমার। তবে সেটা হচ্ছে না বলে জানিয়েছেন ফরাসি বিভিন্ন গণমাধ্যম।

যখন ইনজুরিতে পড়েন তখন যা ধারণা করা হয়েছিল তার থেকেও খারাপ অবস্থায় আছে নেইমারের ইনজুরি। এ কারণেই সম্ভাব্য সময়ের মধ্যে মাঠে ফেরানো সম্ভব হচ্ছে না।

এদিকে ইনজুরির কারণে ইতিমধ্যেই পিএসজির হয়ে ছয়টি ম্যাচে ছিলেন না। নেইমার না থাকলেও ইনজুরি সমস্যায় না পড়লে একাদশে ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপে এবং আর্জেন্টাইন তারকা লিওনেল মেসিকে দেখা যাবে। তবে তবুও খুশি নন, পিএসজি কোচ মারিসিও পচেত্তিনো। 

মুলত নেইমারের অনুপস্থিতিতে ফরাসি ক্লাবটির দূর্দশার চিত্র বেশ ভালোভাবেই ফুটে উঠেছে। এ কারণেই নেইমারের ইনজুরির খবরে পচেত্তিনোর কপালে দেখা দিয়েছে চিন্তার ভাঁজ। 

২০২২ সালের ১৬ ফেব্রুয়ারি নিজেদের ঘরের মাঠে রিয়াল মাদ্রিদকে আতিথ্য দিবে পিএসজি। নিজেদের ঘরের মাঠ হলেও রিয়ালের বিপক্ষে গোল করতে বেশ বেগ পেতে হতে পারে। এ কারণেই নেইমারের না ফেরার খবরে পিএসজি শিবিরে দেখা দিয়েছে দুশ্চিন্তা।

প্রথম লেগে না থাকলেও দ্বিতীয় রাউন্ডে মাঠে ফিরবেন নেইমার। এমনটাই জানাচ্ছে ফরাসি গণমাধ্যমগুলো।  

নেইমারের গুরুত্বপূর্ণ ম্যাচের আগে ছিটকে পড়ার ঘটনা নতুন কোনো ঘটনা নয়। এর আগে পিএসজির হয়ে এই চ্যাম্পিয়নস লিগের নক আউট পর্বে রিয়াল মাদ্রিদ এবং ম্যানচেস্টার ইউনাইটেডের বিপক্ষে ম্যাচ খেলতে পারেননি। এছাড়া পিএসজিতে যোগ দেওয়ার পর ইনজুরি যেন কোনোভাবেই তার পিছু ছাড়ছে না। এ কারণেই পিএসজিতে তাকে নিয়ে পিএসজিতে কাজ করছে বাড়তি দূর্ভাবনা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

এমবাপে-নেইমার বিহীন ম্যাচে পিএসজির মান বাঁচালো ইকার্দি

এমবাপে-নেইমার বিহীন ম্যাচে পিএসজির মান বাঁচালো ইকার্দি

পিএসজির লক্ষ্য চ্যাম্পিয়নস লিগ জয় : মেসি 

পিএসজির লক্ষ্য চ্যাম্পিয়নস লিগ জয় : মেসি 

রিয়ালকে হারাতে নিজের সর্বস্ব দিতে রাজি রামোস

রিয়ালকে হারাতে নিজের সর্বস্ব দিতে রাজি রামোস

নতুন ড্রয়ে চ্যাম্পিয়নস লিগে রিয়ালের প্রতিপক্ষ পিএসজি

নতুন ড্রয়ে চ্যাম্পিয়নস লিগে রিয়ালের প্রতিপক্ষ পিএসজি