নিছকই মজার ছলে ‘ভিনিসিয়াস-রিচার্লিসনের মারামারি’

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৩৬ পিএম, ০৬ জুন ২০২২
নিছকই মজার ছলে ‘ভিনিসিয়াস-রিচার্লিসনের মারামারি’

রিচার্লিসন ভিনিসিয়াসের জার্সি ধরে টানছেন, ভিনিসিয়াসও রিচার্লিসনের দিকে মারমুখী ভঙ্গিতে তাকিয়ে, আর তাদের আলাদা করা চেষ্টায় ব্রাজিলের সিনিয়র খেলোয়াড় দানি আলভেজ ও নেইমার! গত কয়েকদিনে সামাজিক যোগাযোগ মাধ্যমে সবচেয়ে বেশি আলোচিত দৃশ্য এটি। সবার ধারণা, এমনকি একাধিক গণমাধ্যম জানিয়েছিল যে ব্রাজিল ক্যাম্পে হাতাহাতি হয়েছে ভিনিসিয়াস ও রিচার্লিসনের মধ্যে! আসলেই কি এরকম কিছু হয়েছে? উত্তর হচ্ছে এরকম কিছুই হয়নি। এটা শুধুমাত্র মজার ছলে করা ‘মারমারি’ ছিল!

বিশ্বকাপের আগে আন্তর্জাতিক প্রীতি ম্যাচ খেলছে ব্রাজিল। দক্ষিণ কোরিয়ার বিপক্ষে নেইমারের জোড়া গোলে বড় জয় পেয়েছে পাঁচবারের বিশ্বকাপ জয়ীরা। তবে এর মধ্যেই ব্রাজিলের অনুশীলন ক্যাম্প থেকে ফাঁস হওয়া এক ছবিতে সয়লাব সামাজিক যোগাযোগ মাধ্যম। ব্রাজিল দলে সময়ের সেরা তরুণ দুই ফুটবলার ভিনিসিয়াস ও রিচার্লিসন। চলতি বছরের কাতার বিশ্বকাপে তাদের নিয়ে ব্রাজিল সমর্থকদের প্রত্যাশাও অনেক বেশি।

তাদের হাতাহাতির ছবি দেখে ব্রাজিল সমর্থকদের মন জুড়ে আশংকার কালো মেঘ ঘনিয়ে এসেছিল! তবে কি ব্রাজিল দলে সুখী পরিবারের অবস্থা নেই? যদি ঘটনার ভিডিওটা মনযোগ সহকারে দেখেন তাহলে শঙ্কার মেঘ কেটে যাওয়ার কথা।

কারণ ব্রাজিলের অনুশীলনে সিরিয়াস কোনো হাতাহতি হয়নি। ব্রাজিলের অনুশীলনে ‘ইয়ার ফ্লিকিং’ একটা অন্যতম অংশ। ব্রাজিলের এভারটন ফুটবলার রিচার্লিসন সেই অংশটাকেই এড়াতে চেয়েছিলেন।

সেটা দেখে তার সতীর্থরা তাকে খেপাতে শুরু করেন। এরপর সবাই মিলে তাকে ঘিরে ধরেন ও মজার ছলে শাস্তি দিতে চান। তখনই জার্সি টানা বাঁ গলায় হাত দেওয়া যা হয়েছে পুরোটাই মজার ছলে হয়েছে।

ভিনিসিয়াস, নেইমার আলভেজরা মজার ছলেই চড় মারেন রিচার্লিসনকে। এরপরেই হাসতে হাসতে তারা চলে যান ওখান থেকে। তাই এই ঘটনাটা সিরিয়াস ভাবে বর্ণনা করার কোনো সুযোগ নাই। কারণ পুরো ঘটনাটাই সাজানো ও মজার ছলে হওয়া।

চলতি বছরের কাতার বিশ্বকাপের বাছাই পর্বে ল্যাতিন আমেরিকা অঞ্চল থেকে পয়েন্ট থেকে শীর্ষ থেকে বিশ্বকাপ নিশ্চিত করেছে তিতের দল। আন্তর্জাতিক প্রীতি ম্যাচে দক্ষিণ কোরিয়ার বিপক্ষে জয় পেয়েছে বড় ব্যবধানে। প্রতি বিশ্বকাপের মতো কাতার বিশ্বকাপেরও বড় দাবিদার বিশ্বকাপ ইতিহাসের সবচেয়ে সফল দলটি।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

জয়ের জন্য ব্রাজিলের নেইমার যাদুর প্রয়োজন নেই: কোচ তিতে

জয়ের জন্য ব্রাজিলের নেইমার যাদুর প্রয়োজন নেই: কোচ তিতে

মেসির কথা আমাকে অনুপ্রেরণা যোগাবে: বেনজেমা

মেসির কথা আমাকে অনুপ্রেরণা যোগাবে: বেনজেমা

আনসু ফাতিকে পেছনে ফেলে গাভির রেকর্ড

আনসু ফাতিকে পেছনে ফেলে গাভির রেকর্ড

রাষ্ট্রপতি ম্যাক্রোনের কথাতেই পিএসজিতে থেকে গেছেন এমবাপে!

রাষ্ট্রপতি ম্যাক্রোনের কথাতেই পিএসজিতে থেকে গেছেন এমবাপে!