রদ্রিগোকে ব্রাজিলের ১০ নম্বর জার্সি দিতে চান নেইমার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:০০ পিএম, ১৯ জুন ২০২২
রদ্রিগোকে ব্রাজিলের ১০ নম্বর জার্সি দিতে চান নেইমার

কাতার বিশ্বকাপের পর নেইমার আন্তর্জাতিক ফুটবল ক্যারিয়ারকে এগিয়ে নিবেন কি-না তা নিয়ে উঠেছে প্রশ্ন। সেই নিয়ে আলোচনা চলাকালীন রিয়াল মাদ্রিদের ব্রাজিলিয়ান তারকা রদ্রিগো জানিয়েছেন, নেইমার তাকে ব্রাজিলের ১০ নম্বর জার্সি দিতে চেয়েছেন।

পেলে, জিকো, রোনালদো কিংবা রোনালদিনহোর মতো তারকারা পড়েছেন ব্রাজিলের ১০ নম্বর জার্সি। স্বাভাবিকভাবেই এই জার্সি কে পড়বেন তা নিয়ে সমর্থকদের মধ্যে থাকে তুমুল আগ্রহ।

পেলে, জিকোদের উত্তরসূরি হয়েছেন নেইমার। এবার তার কাছ থেকে ১০ নম্বর জার্সি কে বুঝে পাবেন তা নিয়ে আলোচনা শুরু হওয়ার মুহূর্তেই রদ্রিগোর এই বক্তব্য জানান দিচ্ছে হয়তো খুব বেশিদিন হয়তো আন্তর্জাতিক ক্যারিয়ারকে বিদায় জানাতে পারেন নেইমার।

নেইমারের কাছ থেকে ১০ নম্বর জার্সি পাওয়ার বিষয়ে রদ্রিগো বলেন, “নেইমার আমাকে বলেছেন, আমি জাতীয় দল ছাড়ার পথে এবং ১০ নম্বরটা তোমারই।”

নেইমারের কাছে এই কথা শুনে আবেগিত হয়ে পড়া রদ্রিগো বিষয়টি বুঝতে পারছিলেন না বলেও জানান। বলেন, “আমি বুঝতে পারছিলাম না এর উত্তরে তাঁকে কী বলব। আমি একটু বিব্রতও হয়েছি।”

নেইমারের কাছে প্রশংসা পাওয়ার পরও নিজেকে মাটিতেই রাখছেন রদ্রিগো। নেইমারের সাথে আরও কিছুদিন ড্রেসিং রুমের অভিজ্ঞতা ভাগাভাগি করতে মরিয়া এই রিয়াল তারকা।

বলেন, “আমি তাকে বলেছি, যেন আরও কিছুদিন জাতীয় দলে খেলেন। বলেছি যে আমি চাই না এখনই অবসর নিক। আমার কথা শুনে শুধু হেসেছেন।”

সর্বশেষ ২০২১-২২ মৌসুমে স্প্যানিশ ক্লাব রিয়ালের হয়ে দারুণ সময় কাটিয়েছেন রদ্রিগো। তার শেষ মুহূর্তের গোলেই উয়েফা চ্যাম্পিয়নস লিগ খেলার সুযোগ পেয়েছিল দলটি।

স্পোর্টসমেইল২৪/পিপিআর


শেয়ার করুন :