বিরক্ত বার্সেলোনা, চাইলে যেতে পারেন দেম্বেলে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:২০ পিএম, ২৬ জুন ২০২২
বিরক্ত বার্সেলোনা, চাইলে যেতে পারেন দেম্বেলে

বার্সেলোনাতে শুরুর দিনগুলোর হতাশা ঝেড়ে সবে নিজের সামর্থ্য দেখানো শুরু করেছেন ফরাসি স্ট্রাইকার ওসমান দেম্বেলে। তবে হয়তো আর বেশিদিন আর ন্যূ ক্যাম্পে থাকা হচ্ছে না তার। বার্সেলোনা চুক্তি নবায়নের চেষ্টা করলেও দেম্বেলের চাহিদা মেনে নিতে চায় না। বারবার চেষ্টা করেও দেম্বেলেকে বোঝাতে পারেনি তারা। ফলে বার্সেলোনার পক্ষ থেকে বলা হয়েছে তাদের প্রস্তাবে রাজি না হলে চাইলে চলে যেতে পারেন দেম্বেলে।

২০১৬ সালে জার্মান ক্লাব বরুশিয়া ডর্টমুন্ড থেকে দেম্বেলেকে উড়িয়ে এনেছিল বার্সেলোনা। প্রথম চার বছর তাকে মাঠের চেয়ে হাসপাতালেই বেশি সময় কাটাতে হয়েছে। তবে জাভি হার্নান্দেজ কোচ হয়ে আসার পর থেকেই ইনুজুরি প্রবণতা কমেছে দেম্বেলের। মাঠেও দারুণ পারফর্ম করছেন তিনি।

জাভিও দেম্বেলেকে তার পরিকল্পনার অন্যতম গুরুত্বপুর্ণ অংশ হিসেবে বারবার উল্লেখ করেছেন। শেষ ছয় মাস ধরে দেম্বেলের সঙ্গে চুক্তি নবায়নের চেষ্টা করে যাচ্ছে বার্সেলোনা।

করোনা প্রাদুর্ভাবের পর চরম অর্থনৈতিক সংকটে পড়েছে বার্সেলোনা। এখনো ক্লাবের অর্থনৈতিক অবস্থা খুব একটা ভালো না। এদিকে দেম্বেলে চাইছে তার বেতনের পরিমাণ বাড়াতে। কিন্তু বার্সেলোনা তাতে কোনোভাবেই রাজি হচ্ছে না।

কাতার বিশ্বকাপে দলে জায়গা নিয়ে ডি মারিয়ার মনে সংশয়!

চুক্তি নবায়ন নিয়ে রীতিমতো দেম্বেলের উপর চরম বিরক্ত বার্সেলোনা। ছয় মাস আগে দেম্বেলেকে দেওয়া প্রস্তাবে যেসব সুযোগ-সুবিধা দেওয়ার কথা বলেছিল তার থেকে সরবে না স্প্যানিশ ক্লাবটি।

বার্সেলোনার ফুটবল পরিচালক মাতেও আলেমানি বলেন, "দেম্বলের ভবিষ্যৎ কী হবে—এটা সে আর তাঁর এজেন্টের কাছে পরিষ্কার থাকা উচিত। আমি এ ব্যাপারে শুধু আমার ব্যক্তিগত মতামতই দিতে পারি। আগের ছয় বা সাত মাসের মতো এখনো তাঁর দিক থেকে কোনো খবর নেই।"

sportsmail24

দেম্বেলের সঙ্গে শেষ ছয় মাসে চুক্তি নবায়ন নিয়ে কোনো অগ্রগতি হয়নি। বিরক্ত বার্সেলোনা এবার দেম্বেলকে বলে দিয়েছে হয় এটাতে (বার্সেলোনার দেওয়া প্রস্তাব) রাজি হয়ে চুক্তি নবায়ন কর, আর না হয় যেখানে খুশি চলে যেতে পার!   

চলতি বছরের জুলাই ১ জুলাই বার্সেলোনার সঙ্গে চুক্তির মেয়াদ শেষ দেম্বেলের। এরপরি ফ্রি ট্রান্সফারে ন্যূ ক্যাম্প ছাড়তে পারবেন তিনি। এই ফরাসি স্ট্রাইকারকে দলে পাওয়ার দৌড়ে রয়েছে পিএসজি, জুভেন্টাস আর চেলসি মতো বনেদি ক্লাবরা।

ছয় বছরের বার্সেলোনা ক্যারিয়ারে এখন পর্যন্ত ১০২ ম্যাচ খেলেছে দেম্বেলে। এ সময়ে তিনি গোল করেছেন ১৯টি।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

ইউরোপ ছেড়ে যুক্তরাষ্ট্রের ক্লাবে যোগ দিচ্ছেন গ্যারেথ বেল

ইউরোপ ছেড়ে যুক্তরাষ্ট্রের ক্লাবে যোগ দিচ্ছেন গ্যারেথ বেল

ভারতের মোহনবাগানে খেলবেন পল পগবার ভাই

ভারতের মোহনবাগানে খেলবেন পল পগবার ভাই

কাতারের পর উইম্বলডনেও নিষিদ্ধ সমর্থকদের ‘অবাধ মেলামেশা’

কাতারের পর উইম্বলডনেও নিষিদ্ধ সমর্থকদের ‘অবাধ মেলামেশা’

পিএসজি ছাড়তে ক্ষতিপূরণের পুরো টাকাই চান পচেত্তিনো

পিএসজি ছাড়তে ক্ষতিপূরণের পুরো টাকাই চান পচেত্তিনো