রোনালদো থাকতে না চাইলে 'বিদায়' দিতে বললেন ম্যানইউ কোচ হাগ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৫৫ পিএম, ০৬ জুলাই ২০২২
রোনালদো থাকতে না চাইলে 'বিদায়' দিতে বললেন ম্যানইউ কোচ হাগ

চলতি সপ্তাহে আচমকাই ক্রিস্টিয়ানো রোনালদো জানান, ম্যানচেস্টার ইউনাইটেড ছাড়তে চান। এমনকি ভালো প্রস্তাব পেলে ক্লাবকে ছেড়ে দেওয়ার জন্যও জানিয়ে দিয়েছেন।

এরপর থেকেই রোনালদো আলোচনা নিয়েই ব্যস্থ ইউনাইটেড। তবে নতুন কোচ এরিক টেন হাগ বলেছেন যদি রোনালদো চলে যেতে চায় তাকে যেতে দেওয়া হোক। 

২০১১-২২ মৌসুমে ইংলিশ প্রিমিয়ার লিগে (ইপিএলে) নিজেদের ইতিহাসে সবচেয়ে কম পয়েন্ট নিয়ে ষষ্ট অবস্থানে থেকে লিগ শেষ করেছে ম্যানচেস্টার ইউনাইটেড। এতে করে চ্যাম্পিয়নস লিগের নতুন মৌসুমে অংশ নিতে পারছে না তারা, খেলতে হবে ইউরোপা লিগে।

এরপরই গুঞ্জন উঠেছিল আদৌ রোনালদো আর ওল্ড ট্রাফোর্ডে থাকবেন কিনা! যদিও রোনালদো তখন কিছু বলেননি।

ছুটি কমিয়ে আগেভাগে পিএসজির অনুশীলনে মেসি

বরং ইউনাইটেডে নতুন কোচ হয়ে এরিক টেন হাগের পরিকল্পনায় থাকবেন কিনা এরকম আলোচনা শুরু হয়েছিল। পরবর্তীতে হাগ জানান, রোনালদো তার পরিকল্পনায় ভালো করেই থাকবেন। 

সবাই ধারণা করেছিল চ্যাম্পিয়নস লিগ খেলার জন্য নতুন কোনো ক্লাবে যাবেন তিনি। কিন্তু রোনালদোর নীরবতায় মনে হচ্ছিল ইউনাইটেড ছাড়বেন না তিনি।

sportsmail24

কিন্তু চলতি সপ্তাহে হুট করেই ইউনাইটেডকে জানিয়ে দেন ভালো প্রস্তাব পেলে যেন তাকে ছেড়ে দেওয়া হয়। এদিকে ইউনাইটেড বস চাচ্ছেন রোনালদো ইস্যু দ্রুতই সমাধান করা হোক। না থাকতে চাইলে রোনালদোকে চলে যেতে দিতেও বলেছেন তিনি। 

এরিক টেন হাগ বলেন, “ যে খেলোয়াড় সুখি নয় (ক্লাবে) তাকে কেউ চাইবে না। যদি আপনি তাকে ঘিরে দল সাজান, তাহলে তার (রোনালদো) সুখি থাকতে হবে।”

নতুন ইউনাইটেড বস আরও বলেন, “ যদি সে (রোনালদো) সুখি না থেকে টাকা কোনো ব্যাপার না। তার বিকল্প সম্ভব নয়, কিন্তু দল অন্যভাবেও উন্নতি করতে পারে।”

টুখেলের সবুজ সংকেত পেলেই রোনালদোকে চান চেলসি মালিক

ইতিমধ্যে ম্যানচেস্টার ইউনাইটেদের প্রাক মৌসুমের অনুশীলন শুরু হয়েছে। তবে পারিবারিক কারণ দেখিয়ে এখনো যোগ দেননি রোনালদো। 

ইউনাইটেড ধারণা করছে রোনালদো থাইল্যান্ড ও অস্ট্রেলিয়াতেও প্রাক মৌসুমের ম্যাচ খেলতে হয়তো যাবেন না। রোনালদোকে ধরে রাখতে সর্বোচ্চ চেষ্টা করছে তারা।

এদিকে ইংলিশ ক্লাব চেলসি, জার্মান ক্লাব বায়ার্ন মিউনিখ রোনালদোকে দলে ভেড়াতে চায় বলে শোনা যাচ্ছে। 

এক যুগ পরে ম্যানচেস্টার ইউনাইটেডে ফিরে প্রথম মৌসুম ব্যক্তিগত পারফর্মেন্স ভালোই উজ্জ্বল ছিলেন রোনালদো। ইপিএলে ৩০ ম্যাচে ১৮ গোল করেছেন তিনি। এছাড়া চ্যাম্পিয়নস লিগে ছয় ম্যাচে ছয় গোল করেছেন পর্তুগিজ রাজপুত্র। তবু ইউনাইটেডকে নিতে পারেননি চ্যাম্পিয়নস লিগে।

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

বেতন কমিয়ে এসি মিলানেই থাকছেন ইব্রাহিমোভিচ

বেতন কমিয়ে এসি মিলানেই থাকছেন ইব্রাহিমোভিচ

স্পেন ছেড়ে ঘানার জাতীয় দলে ইনাকি উইলিয়ামস

স্পেন ছেড়ে ঘানার জাতীয় দলে ইনাকি উইলিয়ামস

হুয়ান গ্যাম্পার ট্রফিতে বার্সার প্রতিপক্ষ মেক্সিকান ক্লাব পুমাস

হুয়ান গ্যাম্পার ট্রফিতে বার্সার প্রতিপক্ষ মেক্সিকান ক্লাব পুমাস

পিএসজিতে পচেত্তিনোর উত্তরসূরি গাল্টিয়ের

পিএসজিতে পচেত্তিনোর উত্তরসূরি গাল্টিয়ের