রোনালদোর প্রতি আগ্রহ দেখিয়ে মেসির রোষানলে পিএসজি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:০৬ পিএম, ০৯ জুলাই ২০২২
রোনালদোর প্রতি আগ্রহ দেখিয়ে মেসির রোষানলে পিএসজি

ম্যানচেস্টার ইউনাইটেড ছেড়ে নতুন ঠিকানায় পাড়ি দিতে উঠেপড়ে লেগেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। কিন্তু তার উচ্চ বেতনের জন্য খুব বেশি ক্লাব আগ্রহ দেখাচ্ছে না। তবে গুঞ্জন উড়ে বেড়াচ্ছে, ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) রোনালদোকে দলে ভেড়াতে আগ্রহী। আর এতেই মেসির রোষানলে পড়েছে ফরাসি ক্লাবটি।

শেষ দেড় দশকে ফুটবল মাঠে মেসি ও রোনালদোর চেয়ে বড় প্রতিদ্বন্দ্বী জুটি খুব বেশি আসেনি। মুখে দু’জনে যতই বন্ধুত্বের বুলি আউড়ান, মাঠে যে একজন আরেকজনের চেয়ে এগিয়ে যেতে প্রানপণ লড়াই করেন এটা তো সবার কাছেই পরিষ্কার।

২০২১ সালে আচমকাই বার্সেলোনা থেকে পিএসজিতে যোগ দেন মেসি। তার সাথে দলটির ড্রেসিংরুমে রয়েছেন ব্রাজিলিয়ান তারকা নেইমার ও ফরাসি তারকা কিলিয়ান এমবাপে। পুরো পিএসজি ড্রেসিংরুমটাই তারকায় ঠাসা। 

কিন্তু এরপরেও রোনালদোকে দলে ভেড়াতে চাইছে ক্লাবটি। তবে মেসি সাফ জানিয়ে দিয়েছেন, বলা ভালো প্রচ্ছন্ন হুমকিই দিয়ে রেখেছেন রোনালদোকে ক্লাবে ভেড়ালে সোজা ক্লাব ছেড়ে চলে যাবেন তিনি। 

ছুটি কমিয়ে আগেভাগে পিএসজির অনুশীলনে মেসি

যে কোনো সময়েই নেইমারের পিএসজি অধ্যায় শেষ হয়ে যেতে পারে ধারণা করছেন বিভিন্ন ফুটবল বিশ্লেষকরা। সেক্ষেত্রে নেইমারের জায়গায় রোনালদোকেই বিকল্প হিসেবে চাইছে পিএসজি। 

তবে আর্জেন্টাইন সংবাদমাধ্যমের খবর অনুযায়ী কিছুতেই রোনালদোর সঙ্গে এক দলে খেলতে চান না আর্জেন্টাইন ফুটবল যাদুকর মেসি। অভিষেক মৌসুমে প্রত্যাশা অনুযায়ী পারফর্ম করতে পারেননি তিনি। তাই চাইছেন নতুন মৌসুমে পারফর্ম করে দলের চালিকাশক্তি হতে।

sportsmail24

কিন্তু রোনালদো দলে এলে ক্লাবে মেসির প্রভাব ভাগ হয়ে যেতে পারে এই শঙ্কায় কিছুতেই রোনালদোর সঙ্গে এক ক্লাবে থাকতে চাইছেন না মেসি। এদিকে পিএজসিও মেসিকে কিছুতেই ছাড়তে চাইছে না। সেক্ষেত্রে আপাতত রোনালদোকে দলে ভেড়ানোর ইচ্ছাটা জলাঞ্জলিই দিতে হচ্ছে পিএসজিকে। 

এদিকে রোনালদোকে দলে পেতে চায় চেলসির মালিক টড বেহেওলিও। কিন্তু চেলসি কোচ টমাস টুখেলের সবুজ সংকেত না পাওয়ায় এখনো সরাসরি প্রস্তাব পাঠাতে পারেনি তারা। 

এছাড়া বায়ার্ন মিউনিখের সঙ্গেও রোনালদো নাম জড়িয়েছে। তবে বায়ার্ন জানিয়েছে তার রোনালদোকে দলে ভেড়াবে না। সব মিলিয়ে রোনালদোর পরবর্তী ঠিকানা এখনো অনিশ্চিত! 

স্পোর্টসমেইল২৪/এসকেডি 


শেয়ার করুন :


আরও পড়ুন

এক বছরের চুক্তিতে জুভেন্টাসে ডি মারিয়া

এক বছরের চুক্তিতে জুভেন্টাসে ডি মারিয়া

যার কথায় সাত নম্বর জার্সি পড়ে খেলেন রোনালদো

যার কথায় সাত নম্বর জার্সি পড়ে খেলেন রোনালদো

রোনালদো থাকতে না চাইলে 'বিদায়' দিতে বললেন ম্যানইউ কোচ হাগ

রোনালদো থাকতে না চাইলে 'বিদায়' দিতে বললেন ম্যানইউ কোচ হাগ

ইউনাইটেডের প্রাক মৌসুম সফরে নেই রোনালদো

ইউনাইটেডের প্রাক মৌসুম সফরে নেই রোনালদো