টফি অ্যাপে কাতার বিশ্বকাপ ফুটবল সরাসরি দেখাবে বাংলালিংক

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৪৫ পিএম, ২২ সেপ্টেম্বর ২০২২
টফি অ্যাপে কাতার বিশ্বকাপ ফুটবল সরাসরি দেখাবে বাংলালিংক

কাতার ২০২২ ফিফা বিশ্বকাপ লাইসেন্সেড মোবাইল ব্রডকাস্টারের একক স্বত্ব পেয়েছে দেশের অন্যতম শীর্ষ মোবাইল কোম্পানি বাংলালিংক। ফলে নিজেদের টফি অ্যাপের মাধ্যমে কাতার ফিফা বিশ্বকাপ-২০২২ সরাসরি দেখাবে দেশের এই মোবাইল কোম্পানিটি।

কে স্পোর্টস-এর সাথে একটি সাব-লাইসেন্সিং চুক্তির মাধ্যমে স্বত্ব গ্রহণ করেছে প্রতিষ্ঠানটি। বিনোদন ক্ষেত্রে দেশের সবচেয়ে বড় ডিজিটাল প্ল্যাটফর্ম টফি-তে আগামী ফুটবল বিশ্বকাপ লাইভস্ট্রিমিং করবে বাংলালিংক।

টফি দেশের একমাত্র ডিজিটাল প্ল্যাটফর্ম, যা বিশ্বকাপের এবারের আসর লাইভস্ট্রিমিং করবে। বাংলালিংক-এর প্রধান কার্যালয় টাইগার্স ডেনে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ বিষয়ে বিস্তারিত জানানো হয়।

সংবাদ সম্মেলনে বাংলালিংক-এর প্রধান বাণিজ্যিক কর্মকর্তা উপাঙ্গ দত্ত, চিফ কর্পোরেট অ্যান্ড রেগুলেটরি অ্যাফেয়ার্স অফিসার তাইমুর রহমান ও কে স্পোর্টস-এর প্রধান নির্বাহী কর্মকর্তা ফাহাদ মো. আহমেদ করিম উপস্থিত ছিলেন।

উপাঙ্গ দত্ত বলেন, “কে স্পোর্টসকে সাথে নিয়ে বিশ্বব্যাপী জনপ্রিয় এই খেলার আসরকে আমরা দেশের প্রযুক্তি ব্যবহারকারী গ্রাহকদের নিজেদের মতো করে উপভোগের সুযোগ দিতে চাই। মোবাইলে দেশের যেকোনো স্থান থেকে বিশ্বকাপ দেখার এক নতুন অভিজ্ঞতা পাবেন তারা।”

তিনি আরও বলেন, “বাংলালিংক-এর গ্রাহকরা আমাদের সর্বোচ্চ গতির ফোরজি দিয়ে স্ট্রিমিং করতে পারবেন। দেশের সব ফুটবলপ্রেমী যাতে খেলা উপভোগ করতে পারে তাই এই স্ট্রিমিং সার্ভিসটি সব নেটওয়ার্কের জন্য উন্মুক্ত করার পরিকল্পনা করছি আমরা।”

কে স্পোর্টস-এর ফাহাদ মো. আহমেদ করিম বলেন, “ফিফা ওয়ার্ল্ড কাপ ২০২২-এর ডিজিটাল ব্রডকাস্টিংয়ের স্বত্বাধিকারী হিসেবে বাংলালিংক-এর সাথে চুক্তি স্বাক্ষর আমাদের জন্য একটি আনন্দের ব্যাপার। বিপুল সংখ্যক ব্যবহারকারী ও নিরবচ্ছিন্ন স্ট্রিমিংয়ের কারণে টফি ফুটবলের এই বিশাল আসর লাইভস্ট্রিমিংয়ের জন্য উপযুক্ত একটি প্ল্যাটফর্ম। এটি দেশের ফুটবল প্রেমীদের জন্য স্বাচ্ছন্দ্যে বিশ্বকাপের ম্যাচ দেখার এক দারুণ সুযোগ।”

কেবলমাত্র বাংলালিংক নয়, দেশের ফুটবল প্রেমীরা যেকোনো নেটওয়ার্ক থেকে টফি-তে বিশ্বকাপের ম্যাচগুলো সরাসরি দেখতে পারবেন। এছাড়া বিশ্বকাপের রোমাঞ্চকর মুহূর্তগুলো উপভোগ করা যাবে https://toffeelive.com/ ও টফি-এর অ্যান্ড্রয়েড টিভি অ্যাপে। বাংলালিংক বিশ্বকাপ চলাকালে গ্রাহকদের জন্য আরও বিভিন্ন সুবিধা নিয়ে আসবে বলেও জানানো হয়।

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

বিশ্বকাপ দর্শকদের জন্য ‘সুখবর’ দিলো কাতার

বিশ্বকাপ দর্শকদের জন্য ‘সুখবর’ দিলো কাতার

কাতার বিশ্বকাপেই শেষ হচ্ছে না ‘রোনালদো অধ্যায়’

কাতার বিশ্বকাপেই শেষ হচ্ছে না ‘রোনালদো অধ্যায়’

বিশ্বকাপ থেকে ৬ বিলিয়ন ডলার রাজস্ব আয়ের আশা কাতারের

বিশ্বকাপ থেকে ৬ বিলিয়ন ডলার রাজস্ব আয়ের আশা কাতারের

পথশিশুদের বিশ্বকাপ: জীবন বদলে যাওয়ার গল্প

পথশিশুদের বিশ্বকাপ: জীবন বদলে যাওয়ার গল্প