বেঞ্চের পর এবার দলের বাইরে রোনালদো

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:১৭ পিএম, ২১ অক্টোবর ২০২২
বেঞ্চের পর এবার দলের বাইরে রোনালদো

ক্রিশ্চিয়ানো রোনালদোকে বাদ দিয়ে শনিবার চেলসির মুখোমুখি হবে ম্যানচেস্টার ইউনাইটেড। বুধবার টটেনহ্যামের বিপক্ষে ম্যাচ শেষ হওয়ার আগে বেঞ্চ থেকে চলে যান সিআরসেভেন। তাতেই কোচ ক্ষুব্ধ হয়ে চেলসির বিপক্ষে স্কোয়াড থেকে বাদ দেন পর্তুগীজ সুপারস্টারকে।

চলতি মৌসুমটা খুব বাজেভাবে কাটাচ্ছেন পর্তুগীজ সেনশেসন। প্রিমিয়ার লিগে করেছেন মাত্র একটি গোল। প্রথম একাদশেও সুযোগ পাচ্ছেন না, বেঞ্চে বসে সময়  কাটাচ্ছেন ৫ বারের ব্যালন ডি’অর বিজয়ী এই মহাতারকা। তারই মধ্যে মেজাজ হাড়িয়ে কান্ড ঘটালেন রোনালদো।

অভিজ্ঞ এই ফরোয়ার্ড, একজন অপেশাদার খেলোয়াড়ের আচরন, ওল্ড ট্র্যাফোর্ডে ফাইনাল বাঁশির আগে টানেলের নিচে নেমেছিলেন কারণ এরিক টেন হ্যাগের দল স্পার্সকে ২-০ ব্যবধানে হারায়।

টেন হ্যাগ টটেনহ্যাম ম্যাচের পরে বলেছিলেন,  তিনি বৃহস্পতিবার রোনালদোর আচরণের সাথে 'মোকাবিলা করবেন' এবং ডাচম্যান ৩৭ বছর বয়সী রোনালদো কে অনুমোদন দিয়ে তা অনুসরণ করেছেন।

পর্তুগাল অধিনায়ক রোনালদো, ব্লুজদের বিপক্ষে পরবর্তী ম্যাচটিতে খেলার সুযোগ পাচ্ছেন না। মৌসুমের শুরুতেও উগ্র মেজাজের জন্য একাদশে সুযোগ পাননি রোনালদো। এরপর এরিক টেন হাগের কাছে বিনয়ি হয়ে নিজেকে শোধরাণ তিনি। কিন্ত টটেনহ্যামের বিপক্ষে খেলতে না পারার আক্ষেপে আবারো মেজাজ হারান।

রোনালদো গত মৌসুমে  ম্যানইউর হয়ে সর্বোচ্চ গোলদাতা ছিলেন, সব প্রতিযোগিতায় ২৪ গোল করে, কিন্তু রেড ডেভিলদের প্রিমিয়ার লিগে ষষ্ঠ স্থান থেকে শেষ করতে হয়।

মৌসুম শুরুতে জল্পনা কল্পনা শুরু হয়েছিল যে রোনালদো ক্লাব ছেড়ে যেতে চেয়েছিলেন, তবে কোন ক্লাব তাকে নিতে আগ্রহ প্রকাশ না করলে শেষ পর্যন্ত টেন হ্যাগের অধিনেই থাকতে হয় তাকে।

টেন হ্যাগের অধিনে এই মৌসুমে আটটি ম্যাচের মধ্যে দুটি ম্যাচে শুরুর একাদশে সুযোগ পান রোনালদো।

স্ট্যামফোর্ড ব্রিজে শনিবার বাংলাদেশ সময় রাত সাড়ে দশটায় খেলতে নামবে ম্যানচেস্টার ইউনাইটেড।

স্পোর্টসমেইল/আরআইএম


শেয়ার করুন :


আরও পড়ুন

বার্সেলোনার  চেয়ে পিএসজিতে ফিট  মেসি

বার্সেলোনার চেয়ে পিএসজিতে ফিট মেসি

ওয়েস্ট ইন্ডিজকে বিদায় করে সুপার টুয়েলভে আয়ারল্যান্ড

ওয়েস্ট ইন্ডিজকে বিদায় করে সুপার টুয়েলভে আয়ারল্যান্ড

বরখাস্ত হলেন স্টিভেন জেরার্ড

বরখাস্ত হলেন স্টিভেন জেরার্ড

কোনো দলকেই হালকাভাবে নিচ্ছে না ইংল্যান্ড

কোনো দলকেই হালকাভাবে নিচ্ছে না ইংল্যান্ড