সৌদির আকর্ষণীয় প্রস্তাবে ভাবনায় বেনজেমা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৫৭ পিএম, ০১ জুন ২০২৩
সৌদির আকর্ষণীয় প্রস্তাবে ভাবনায় বেনজেমা

রিয়াল মাদ্রিদের সাথে আরও এক বছরের জন্য চুক্তি নবায়ন করেছেন করিম বেনজেমা। তবে সৌদি আরবের ক্লাব আল নাসরের আকর্ষণীর প্রস্তাবের পর মাদ্রিদে নিজের ভবিষ্যৎ নিয়ে চিন্তিত হয়ে পড়েছেন ২০২২ ব্যালন ডি’অর বিজয়ী এ তারকা ফরোয়ার্ড। রিয়ালের সাথে চুক্তি করলেও মনোভাব পাল্টে সৌদির প্রস্তুাব নিয়ে ভাবতে শুরু করেছেন বেনজেমা।

৩৫ বছর বয়সী বেনজেমা জানুয়ারিতে দুই বছরের জন্য ৪০০ মিলিয়ন ইউরোর প্রস্তাব পেয়েছেন সৌদির ক্লাবটির কাছ থেকে। ম্যানচেস্টার ইউনাইটেড থেকে সম পরিমাণ অর্থের বিনিময়ে ক্রিস্টিয়ানো রোনালদোকে ইতোমধ্যেই দলে ভিড়িয়েছে আল নাসর।

২০২২-২৩ মৌসুমটা মোটেই ভালো কটেনি মাদ্রিদের। বার্সেলোনার কাছে লা লিগা শিরোপা হারানোর পর চ্যাম্পিয়ন্স লিগের সেমি-ফাইনালে ম্যানচেস্টার সিটির কাছে হেরে শিরোপা হাতছাড়া হয়েছে তাদের। এছাড়া পুরো মৌসুমে বিভিন্ন ধরনের ইনজুরিতে ভুগেছেন বেনজেমা। যে কারণে কাতার বিশ্বকাপেও খেলা হয়নি। বিশ্বকাপে ফ্রান্স রানার্স-আপ হয়।

একটি সূত্র ইএসপিএনকে জানিয়েছে, বেনজেমা বার্নাব্যুতে থাকতে চান। গত ১১ বছর যাবত এ ক্লাবের হয়ে মাঠ মাতিয়েছেন। তবে মাদ্রিদের সাবেক সতীর্থ রোনালদোর সাথে রিয়াদে যোগ দেওয়ারও সম্ভাবনা রয়েছে।

সৌদি পেশাদার লিগ ইতিমধ্যেই লিওনেল মেসি, সার্জিও বাসকুয়েটস ও জোর্দি আলবার মতো তারকাদের দলে ভেড়ানোর চেষ্টা চালিয়ে যাচ্ছে। যে ধরনের পরিকল্পনা সেখানকার ক্লাবগুলোসহ লিগ কর্তৃপক্ষের মধ্যে দেখা যাচ্ছে তাতে অদূর ভবিষ্যতে বিশ্বের শীর্ষ পাঁচ লিগের মধ্যে সৌদি লিগও জায়গা করে নিবে বলে রোনালদোও আশাবাদ ব্যক্ত করেছেন।


শেয়ার করুন :