এবার রিয়ালে যেতে চান নেইমার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫৮ এএম, ২৬ ডিসেম্বর ২০১৭
এবার রিয়ালে যেতে চান নেইমার

স্প্যানিশ ফুটবল লিগে আবারও ফিরতে যাচ্ছেন ব্রাজিলের অধিনায়ক ও ফরাসি ক্লাব প্যারিস সেন্ট জার্মেইর (পিএসজি) তারকা ফরোয়ার্ড নেইমার। তবে পুরনো ক্লাব বার্সেলোনার জন্য নয়, রিয়াল মাদ্রিদের হয়ে খেলার আগ্রহ প্রকাশ করেছেন তিনি।

স্প্যানিশ একটি জনপ্রিয় সংবাদমাধ্যম ‘দিয়ারিও গোল’ এমন খবরই প্রকাশ করেছে। সেখানে আরও উল্লেখ আছে, ‘নেইমারের বিষয় কথা বলতে রিয়াল মাদ্রিদের প্রেসিডেন্ট ফ্লোরেনতিনো পেরেজের সাথে কথাও বলেছেন তার বাবা।’

গত মৌসুমেই বার্সেলোনা ছেড়ে রেকর্ড ১৯৮ মিলিয়ন পাউন্ডে পিএসজিতে যোগ দেন নেইমার। কিন্তু পিএসজিতে নিজের সময়টা ভালো কাটছে না তার। দৈনন্দিন জীবন নিয়ে মোটেও খুশি নন নেইমার। এছাড়া দলের মধ্যে সতীর্থদের সাথে ঝামেলার পাশাপাশি কোচের সাথে বিভিন্ন বিষয় নিয়ে একমত হতে পারছেন না নেইমার।

তাই দলের ভেতর ও বাইরের সবকিছু নিয়ে বাবার সাথে খোলামেলা কথা বলেছেন নেইমার। সে কারণেই রিয়ালের প্রেসিডেন্টের সাথে নেইমারের বিষয়ে ইতোমধ্যে কথাও বলেছেন তার বাবা।

নেইমারের বাবা ও রিয়ালের প্রেসিডেন্টের আলোচনা শেষে ইতোমধ্যে গুঞ্জনও ওঠেছে রিয়াল নেইমারকে নিতে আগ্রহ প্রকাশ করেছে। এ জন্য ২২২ মিলিয়ন পাউন্ড দিতে রাজি রিয়াল। তবে খুব শিগগিরই রিয়ালে যাচ্ছে না নেইমার। ২০১৯-২০ মৌসুমে রিয়ালে যোগ দেয়ার কথা জানিয়েছেন নেইমার।

পিএসজিতে ভালো সময় না কাটলেও এই ক্লাবের হয়ে আগামী মৌসুমে বেশক’টি শিরোপা জিততে চান নেইমার। তাই পিএসজিকে দ্রুত ছেড়ে দিতে চান না তিনি। নেইমার না চাইলেও, দ্রুতই তাকে দলে ফেরানোর জন্য চেষ্টা শুরু করে দিয়েছেন রিয়াল বস পেরেজ।

২০১৩ সালে ব্রাজিলিয়ান ক্লাব সান্তোস ছেড়ে স্প্যানিশ দল বার্সেলোনায় যোগ দেন ২৫ বছর বয়সী নেইমার। সান্তোসে ১০২ ম্যাচে ৫৪ গোল করা নেইমার বার্সার হয়ে ১২৩ ম্যাচে ৬৮ গোল করেছিলেন। এখন পর্যন্ত পিএসজির হয়ে ১৪ ম্যাচে ১১ গোল করেছেন জাতীয় দলের হয়ে ৮৩ ম্যাচে ৫৩ গোল করা নেইমার।


শেয়ার করুন :


আরও পড়ুন

নেইমারের জোড়া গোলে পিএসজি বড় জয়

নেইমারের জোড়া গোলে পিএসজি বড় জয়

গোল করলেন, করালেন

গোল করলেন, করালেন

ফুটবলকে বিদায় বললেন কাকা, তবে..

ফুটবলকে বিদায় বললেন কাকা, তবে..

মেসিকে পিছনে ফেললেন রোনালদো

মেসিকে পিছনে ফেললেন রোনালদো