নেইমার নেই তবু তার জন্য পিএসজিকে জরিমানা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১০ পিএম, ২২ আগস্ট ২০১৯
নেইমার নেই তবু তার জন্য পিএসজিকে জরিমানা

আবারো ভিন্ন কারণে খবরের শিরোনাম হলেন নেইমার। অবশ্য ঘটনায় সরাসরি দায় নেই নেইমারের। তাকে উদ্দেশ্য করে দর্শকরা কটূক্তি এবং আপত্তিকর ব্যানার মাঠে আনার কারণে জরিমানা গুনতে হলো তার দল প্যারিস সেইন্ট জার্মেইকে (পিএসজি)।

গত ১১ আগস্ট নিমেসের বিপক্ষে পার্ক ডি প্রিন্সেসে মাঠে নেমেছিল পিএসজি। ৩-০ গোলে সে ম্যাচ জিতেছিল তারা। ইনজুরি থেকে সুস্থ না হওয়ায় একাদশে ছিলেন না নেইমার। স্বাগতিকদের মাঠে উপস্থিত বহু দর্শক নেইমারের বিরুদ্ধে অনেকবারই স্লোগান দিয়েছেন। অনেকে আবার নানা ধরনের ব্যানারও নিয়ে এসেছিলেন। সেখানে নেইমারকে নিয়ে লেখা ছিল আপত্তিকর কথা।

এসব ব্যানার নজর এড়ায়নি ম্যাচ অফিশিয়ালদের। লিগ ওয়ানের ডিসিপ্লিনারি কমিটি এক শুনানির পর পিএসজিকে জরিমানা করার সিদ্ধান্ত নিয়েছে, ‘পিএসজির সমর্থকদের আচরণ অগ্রহণযোগ্য। তাই পিএসজিকে ২ হাজারা ইউরো জরিমানা করা হচ্ছে।’

একই সঙ্গে ভবিষ্যতের জন্য সতর্কও করা হয়েছে ফরাসি লীগের বর্তমান চ্যাম্পিয়নদের। চলতি মৌসুমে এখনও পিএসজির জার্সি গায়ে নামা হয়নি নেইমারের। কখনও বার্সেলোনা, আবার কখনও তার রিয়াল মাদ্রিদে যাওয়ার খবর চাউর হচ্ছে।

এদিকে আগামী ২ সেপ্টেম্বর বন্ধ হচ্ছে দলবদলের সময়সীমা। নেইমার পিএসজি ছেড়ে কোথায় পাড়ি জমাবেন সেটা ঠিক হবে তার আগে। এখনও নেইমারকে দলে ভেরাতে আগ্রহী দুই স্প্যানিশ জায়ান্ট বার্সেলোনা ও রিয়াল মাদ্রিদ।

ইএসপিএন জানিয়েছে, নেইমারের জন্য ১০০ মিলিয়ন ইউরো দিতে চেয়েছিল রিয়াল। সাথে হামেস রদ্রিগেজ, গ্যারেথ বেল ও কেইলর নাভাসকেও দিতে রাজি ছিল রিয়াল। তবে তাদের এমন প্রস্তাব ফিরিয়ে দিয়েছে পিএসজি।


শেয়ার করুন :


আরও পড়ুন

শচিনকে টপকে যাবেন কোহলি

শচিনকে টপকে যাবেন কোহলি

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ : টসে জিতে ফিল্ডিংয়ে উইন্ডিজ

ভারত বনাম ওয়েস্ট ইন্ডিজ : টসে জিতে ফিল্ডিংয়ে উইন্ডিজ

দুই বলে ফুটবল

দুই বলে ফুটবল

সড়ক দুর্ঘটনায় ইমার্জিং দলের তিন ক্রিকেটার আহত

সড়ক দুর্ঘটনায় ইমার্জিং দলের তিন ক্রিকেটার আহত