এখন কী করবে ডেভিড ওয়ার্নার?

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৩৩ পিএম, ৩০ জুন ২০২০
এখন কী করবে ডেভিড ওয়ার্নার?

প্রাণঘাতি করোনাভাইরাসের কারণে খেলা থেকে দূরে রয়েছে বিশ্বের সকল ক্রিকেটাররা। বাসাবন্দি থেকে অনুশীলন আর পরিবারকে সময় দেওয়া ছাড়া বাকি সময় কাটানো তাদের জন্য বেশ কষ্টসাধ্যই বটে। তবে এই অঘোষিত অবসরে টিকটক করে সময় কাটিয়েছে অস্ট্রেলিয়ার বাঁহাতি ব্যাটসম্যান ডেভিড ওয়ার্নার।

অবসের সময় কাটানোর জন্য টিকটকে নাচ-গান-ব্যায়ামের ভিডিও ভক্তদের কাছ থেকে বেশ সাড়া ও ভালোবাসা পেয়েছিলেন ডেভিড ওয়ার্নার। ওয়ার্নারের টিকটকের প্রধান বিষয়বস্তু ছিল ভারতীয় বিভিন্ন গানের খন্ডিত অংশ। যার ফলে ভারত-বাংলাদেশসহ এশিয়ার মাঝে বেশ জনপ্রিয় হয়েছে। তবে ভারতবাসীরা এখন আর ডেভিড ওয়ার্নারের টিকটক ভিডিও দেখতে পারবে না।

পুরো ভারতে মোদি সরকার নিষিদ্ধ করেছে চীনের তৈরি টিকটক ভিডিও অ্যাপ। শুধু তাই নয়, দু’দেশের রাজনৈতিক অস্থিরতায় চীনের ৫৯টি অ্যাপ নিষিদ্ধ করেছে ভারত।যার মধ্যে জনপ্রিয় টিকটক ও শেয়ারইট অ্যাপও রয়েছে।

অনলাইনে ভিডিও কন্টেন্ট সৃষ্টির অ্যাপ টিকটক ভারতে নিষিদ্ধ হওয়ায় ওয়ার্নারের এমন কাণ্ড আর ভারতবাসী দেখতে পাবেন না। বিষয়টি নিয়ে ভারতীয়দের কাছে ট্রলের শিকারও হয়েছেন অস্ট্রেলিয়ান এই ক্রিকেট তারকা। টিকটক বন্ধ হওয়ায় ওয়ার্নারের ভিডিও আগের মতো আর সাড়া পাবে না বলেও বলাবলি করছে ভারতের নেটিজেনরা।

ওয়ার্নারের এভাবে টিকটকে ব্যস্ত হয়ে পড়া নিয়ে অনেক ক্রিকেটারই এর আগে হাসিঠাট্টা করেছেন। এবার সুযোগ পেয়ে অশ্বিনও ছাড়লেন না। টুইটারে ডেভিড ওয়ার্নারকে জিজ্ঞেস করেছেন, ‘আপ্পো আনোয়ার?’ তামিল সুপার স্টার রজনীকান্তের একটি চলচ্চিত্র ‘বাশশা’র ডায়ালগ এটি। এর অর্থ হলো- ‘এখন ডেভিড ওয়ার্নার কী করবে?’

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

অ্যালান বোর্ডার পদক জিতলেন ওয়ার্নার

অ্যালান বোর্ডার পদক জিতলেন ওয়ার্নার

নারী ফুটবল বিশ্বকাপ আয়োজন করবে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড

নারী ফুটবল বিশ্বকাপ আয়োজন করবে অস্ট্রেলিয়া-নিউজিল্যান্ড

মাথা ন্যাড়া করে যে সম্মান জানালেন ওয়ার্নার

মাথা ন্যাড়া করে যে সম্মান জানালেন ওয়ার্নার

বৈধতা পেতে পারে বল টেম্পারিং

বৈধতা পেতে পারে বল টেম্পারিং