ইতিবাচক ব্যাপার ছড়িয়ে দেওয়া উচিত : তামিম

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৫৬ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২১
ইতিবাচক ব্যাপার ছড়িয়ে দেওয়া উচিত : তামিম

নিউজিল্যান্ড সফরের আগে কোভিড-১৯ প্রতিরোধী ভ্যাকসিন নিচ্ছেন টাইগার ক্রিকেটাররা। বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাজধানীর কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভ্যাকসিন গ্রহণ করেছেন জাতীয় দলের বেশ কয়েকজন ক্রিকেটার। তাদের মধ্যে দ্বিতীয় ব্যক্তি হিসেবে ভ্যাসকিন নেন ওয়ানডে দলের অধিনায়ক তামিম ইকবাল।

ভ্যাকসিন গ্রহণের পর পুরো কার্যক্রম নিয়ে প্রশংসা করেন তামিম ইকবাল। একই সাথে ভ্যাকসিন নিয়ে নেতিবাচক নয়, ইতিবাচক খবর প্রকাশের আহ্বানও জানান তিনি।

উপস্থিত সাংবাদিকদের তামিম বলেন, আমার কাছে মনে হয় আমরা নেগেটিভ পয়েন্টগুলো বেশি তুলে ধরি। আসলে সবার মাঝে ইতিবাচক ব্যাপার ছড়িয়ে দেওয়া উচিত।

তিনি বলেন, আমরা জাতীয় দলের ক্রিকেটাররা এসেছি বলেই খুব স্বচ্ছন্দে হচ্ছে ব্যাপারটা এমন নয়। আমাদের পরিবারের মানুষ কাছের মানুষরাও বলেছে, ব্যবস্থাপনা চমৎকার।

প্রাণঘাতি করোনাভাইরাস প্রতিরোধে ভ্যাকসিন কার্যক্রমে যারা শ্রম দিচ্ছেন তাদের সবাইকে স্যালুট জানিয়েছেন তামিম ইকবাল। বলেন, যারাই এটার পেছনে কাজ করছেন, তাদের সবাইকে সাধুবাদ জানাই। যারা ভ্যাকসিনেশন কার্যক্রমের সঙ্গে জড়িত, ক্রিকেটারদের পক্ষ থেকে আমি স্যালুট জানাই। যারা এর সঙ্গে জড়িত সবাইকে অভিনন্দন জানাতে চাই।

এছাড়া স্যোশাল মিডিয়াতেও ভ্যাসকিস গ্রহণের ভিডিও প্রকাশ করে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানিয়েছেন তামিম ইকবাল। ফেসবুকে তিনি লিখেন, ‌‘আলহামদুলিল্লাহ। কোভিড-১৯ ভ্যাকসিন প্রথম ডোজ নিলাম। শুকরিয়া জ্ঞাপন করছি মহান আল্লাহ তায়ালার কাছে, সাথে ধন্যবাদ জানাই বিসিবি ও বাংলাদেশ সরকারকে।’

জাতীয় দলের ক্রিকেটারদের দুই ধাপে ভ্যাকসিন প্রদান করা হচ্ছে। প্রথম দফায় দুইদিন (বৃহস্পতি ও শুক্রবার ) নিউজিল্যান্ডগামী দলের সদস্যদের এ ভ্যাকসিন দেওয়া হচ্ছে। এরপর ধাপে ধাপে দেশের সকল পেশাদার ক্রিকেটারকে ভ্যাকসিনের আওতায় আনা হবে।

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

দলের লজ্জা, তবে ব্যক্তিগত র‌্যাংকিংয়ে উন্নতি

দলের লজ্জা, তবে ব্যক্তিগত র‌্যাংকিংয়ে উন্নতি

টেস্ট নেতৃত্বে মমিনুলই উপযুক্ত : তামিম

টেস্ট নেতৃত্বে মমিনুলই উপযুক্ত : তামিম

সেরা করদাতার তালিকায় মাশরাফি-সাকিব-তামিম

সেরা করদাতার তালিকায় মাশরাফি-সাকিব-তামিম

আক্রমণাত্মক সম্ভব ছিল না, তামিমের কণ্ঠে সকলের প্রশংসা

আক্রমণাত্মক সম্ভব ছিল না, তামিমের কণ্ঠে সকলের প্রশংসা