দেশের ২৪টি মিডিয়া হাউজের সাংবাদিকরা লড়বেন ফুটবল মাঠে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:১৫ এএম, ২৫ মার্চ ২০২২
দেশের ২৪টি মিডিয়া হাউজের সাংবাদিকরা লড়বেন ফুটবল মাঠে

পেশাদার ক্রীড়া সাংবাদিকদের অন্যতম সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের (বিএসজেএ) উদ্যোগে এবং স্কয়ার টয়লেট্রিজের পৃষ্ঠপোষকতায় শুরু হচ্ছে ‌‘কুল-বিএসজেএ মিডিয়া কাপ ফুটবল টুর্নামেন্ট-২০২২’। বাংলাদেশ ফুটবল ফেডারেশন ভবন সংলগ্ন আর্টিফিশিয়াল টার্ফে অনুষ্ঠেয় এ প্রতিযোগিতা ২৭ মার্চ থেকে চলবে ৩১ মার্চ পর্যন্ত।

প্রতিযোগিতায় ২৪টি মিডিয়া হাউজ ৮টি গ্রুপে বিভক্ত হয়ে পরস্পরের মোকাবিলা করবে। রাউন্ড রবিন লিগ পদ্ধতিতে টুর্নামেন্টের ৮ গ্রুপের ৮ চ্যাম্পিয়ন দল কোয়ার্টার ফাইনালে উন্নীত হবে। পরে সেমি-ফাইনাল এবং ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত হবে।

টুর্নামেন্টে অংশ নেওয়া দলগুলো হলো- চ্যানেল আই, বৈশাখী টিভি, মাছরাঙা টিভি, বাংলাভিশন টিভি, নিউজ২৪, টি-স্পোর্টস, জিটিভি, ৭১ টিভি, ইন্ডিপেনডেন্ট টিভি, যমুনা টিভি, একুশে টিভি, সময় টিভি, দ্য ডেইলি স্টার, ঢাকা ট্রিবিউন, দৈনিক কালের কণ্ঠ, দৈনিক যুগান্তর, দৈনিক সমকাল, দৈনিক জনকণ্ঠ, দৈনিক প্রথম আলো, দৈনিক মানবজমিন, ঢাকা পোস্ট, জাগো নিউজ, ডেইলি সান এবং দৈনিক ইনকিলাব।

বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) ভবনে বৃহস্পতিবার (২৪ মার্চ) সংবাদ সম্মেলনে টুর্নামেন্টের জার্সি ও ট্রফি উন্মোচন করা হয়। একই সঙ্গে গ্রুপিংও সম্পন্ন হয়েছে।

অনুষ্ঠানে স্কয়ার টয়লেট্রিজের হেড অব মার্কেটিং ড. জেসমিন জামান, স্বাধীন বাংলাদেশ ফুটবল দলের সহ-অধিনায়ক কিংবদন্তি ফুটবলার প্রতাপ শংকর হাজরা, বিএসজেএ’র সাধারণ সম্পাদক আনিসুর রহমান, টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব রবিউল ইসলাম রবিসহ অন্যরা উপস্থিত ছিলেন।

স্কয়ার টয়লেট্রিজের হেড অফ মার্কেটিং ড. জেসমিন জামান বলেন, খেলাধুলার সাথেই যাদের বসবাস তারাই এবার খেলাধুলায় মাঠে নামছে। স্কয়ার টয়লেট্রিজ যেকোনো ভালো কাজের সঙ্গেই থাকে। বিএসজেএর সঙ্গে স্কয়ার টয়লেট্রিজের সম্পর্কটা ঠিক কবে থেকে শুরু হয়েছিল আমার মনে নেই। তবে আমরা এ সম্পর্কটা আরও লম্বা করতে চাই।’

স্বাধীন বাংলা ফুটবল দলের সহ-অধিনায়ক প্রতাপ শংকর হাজরা বলেন, ‘খেলাধুলা সব সময় আনন্দের। স্বাধীন বাংলা ফুটবল দলের সহ-অধিনায়ক হিসেবে আমি অত্যন্ত গর্বিত। আপনারা সাংবাদিকরাও খেলতে নামছেন এটা দেখে খুব ভালো লাগছে। আমাকে আয়োজনের সাথে সম্পৃক্ত করার জন্য বিএসজেএকে ধন্যবাদ জানাই।’

স্পোর্টসমেইল২৪/আরএস


শেয়ার করুন :


আরও পড়ুন

আইপিএলে বাংলাদেশের পুরো সমর্থন একাই পাওয়ার আশা মোস্তাফিজের

আইপিএলে বাংলাদেশের পুরো সমর্থন একাই পাওয়ার আশা মোস্তাফিজের

আক্ষেপ নেই আফিফের, আরও ভালো করতে চান

আক্ষেপ নেই আফিফের, আরও ভালো করতে চান

হকিতে টানা চতুর্থ চ্যাম্পিয়ন বাংলাদেশ

হকিতে টানা চতুর্থ চ্যাম্পিয়ন বাংলাদেশ

ডোমিঙ্গোর ব্যর্থতার পাল্লাটাই বেশি ভারী : মাশরাফি

ডোমিঙ্গোর ব্যর্থতার পাল্লাটাই বেশি ভারী : মাশরাফি