সাকিবের ডাকে মাগুরায় জাতীয় দলের ক্রিকেটাররা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:০৫ পিএম, ২৯ ডিসেম্বর ২০২৩
সাকিবের ডাকে মাগুরায় জাতীয় দলের ক্রিকেটাররা

ইনজুরির কারণে ক্রিকেট থেকে দূরে রয়েছেন জাতীয় দলের অধিনায়ক সাকিব আল হাসান। ক্রিকেট থেকে দূরে থাকলেও জাতীয় নির্বাচনে প্রার্থী হওয়ায় বিশ্রামের সুযোগ নেই সাকিবের। নির্বাচনী ব্যস্ততার মাঝে জাতীয় দলের ক্রিকেটারদের ডেকে নিয়েছিলেন সাকিব। সাকিবের ডাকে সাড়া দিয়ে মাগুরায় গিয়ে নির্বাচনী প্রচারের অংশ হিসেবে আয়োজিত একটি প্রীতি ম্যাচও খেলেছেন তারা।

শুক্রবার (২৯ ডিসেম্বর) মাগুরার নোমানী ময়দানে অনুষ্ঠিত হয় টেপ টেনিস বলে ৮ ওভারের ম্যাচ। যেখানে সাকিবের শৈশবের সতীর্থদের বিপক্ষে ক্রিকেট ম্যাচ খেলেন জাতীয় দলে সাবেক ও বর্তমান সতীর্থরা। মাঠের খেলায় না থাকলেও দর্শক সারিতে বসে খেলা উপভোগ করেন সাকিব। একই সাথে সাকিবের দুই গুরু কোচ নাজমুল আবেদীন ফাহিম এবং মোহাম্মদ সালাউদ্দিনও উপস্থিত ছিলেন।

জেলা ক্রিকেটার্স অ্যাসোসিয়েশন নামের একটি সংগঠনের আয়োজিত প্রীতি ম্যাচটিতে জাতীয় দলের ক্রিকেটাররা জয়লাভ করেন। মাগুরা ডিস্ট্রিক্ট ক্রিকেটার্স ও ন্যাশনাল ক্রিকেটার্স টিম নামে দুই দলে ভাগ হয়ে ম্যাচটি অনুষ্ঠিত হয়। জয় পাওয়া ন্যাশনাল ক্রিকেটার্স টিমের হয়ে খেলেছেন পেসার রুবেল হোসেন, নাজমুল ইসলাম, নুরুল হাসান সোহান, মিজানুর রহমান, মোসাদ্দেক হোসেন, সোহাগ গাজী, আবু হায়দার রনিসহ আরও ভেম কয়েকজন জাতীয় দলের ক্রিকেটার।

টস জিতে প্রথমে ব্যাট করে (৮ ওভার) ৫ উইকেটে ১১০ রান করে মাগুরা ডিস্ট্রিক্ট ক্রিকেটার্স। জবাবে বিনা উইকেটে জয় তুলে নেয় ন্যাশনাল ক্রিকেটার্স টিম। যেখানে ১৫ বলে ৬৬ রানে অপরাজিত ছিলেন মোসাদ্দেক হোসেন সৈকত এবং ৮ বলে ৩৬ রান করেন মিজানুর।

ম্যাচ শেষে স্থানীয় খেলোয়াড় ও দর্শকদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন সাকিব আল হাসান। জাতীয় দলের অধিনায়ক ও দেশ অলরাউন্ডার সাকিব আল হাসান দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মাগুরা-২ আসন থেকে ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন। নির্বাচনী ব্যস্ততা শেষে বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) দিয়ে আবারও খেলার ফিরবেন বলে ধারণা করা হচ্ছে।


শেয়ার করুন :