জাতীয় পুরুষ হ্যান্ডবলে আনসারের শিরোপা জয়

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:০৮ পিএম, ০৬ মার্চ ২০২৪
জাতীয় পুরুষ হ্যান্ডবলে আনসারের শিরোপা জয়

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এবং এক্সিম ব্যাংক পিএলসি’র পৃষ্ঠপোষকতায় আয়োজিত ‘এক্সিম ব্যাংক ৩৪তম জাতীয় পুরুষ হ্যান্ডবল প্রতিযোগিতায় অপরাজিত চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে বাংলাদেশ আনসার। বুধবার (৬ মার্চ ) বিকেলে শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে অনুষ্ঠিত ফাইনালে বাংলাদেশ আনসার ও ভিডিপি ৩৩-২৫ গোলে বর্ডার গার্ড বাংলাদেশকে পরাজিত করে চ্যাম্পিয়ন শিরোপা লাভ করে।

স্থান নির্ধারনী খেলায় বাংলাদেশ পুলিশ ৩৩-১৭ গোলে বান্দরবান জেলা ক্রীড়া সংস্থাকে পরাজিত করে প্রতিযোগিতার ৩য় স্থান অর্জন করেছে। বাংলাদেশ আনসার ও ভিডিপির ৭ নং জার্সীধারী মো. রবিউল ইসলাম প্রতিযোগিতার সেরা খেলোয়াড় নির্বাচিত হন।

এক্সিম ব্যাংক পিএলসি এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ ফিরোজ হোসেন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে খেলোয়াড়দের মাঝে পুরস্কার বিতরণ করেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি এ.কে.এম নুরুল ফজল বুলবুল।

সমাপনী অনুষ্ঠানে বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক আসাদুজ্জামান কোহিনুর, মালদ্বীপ হ্যান্ডবল ফেডারেশনের সভাপতি আহমেদ মুজতবা, ফেডারেশনের সহকারী সাধারণ সম্পাদক ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির সম্পাদক এস এম খালেকুজ্জামান, ফেডারেশনের কার্যনির্বাহী কমিটির সদস্য ও প্রতিযোগিতার সাংগঠনিক কমিটির সহকারী সম্পাদক মো. সেলিম মিয়া বাবুসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন।


শেয়ার করুন :