স্ত্রীসহ করোনায় আক্রান্ত জকোভিচ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৫৯ পিএম, ২৩ জুন ২০২০
স্ত্রীসহ করোনায় আক্রান্ত জকোভিচ

বিশ্বের এক নম্বর টেনিস তারকা নোভাক জকোভিচ স্ত্রী-সহ প্রাণঘাতি করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। মঙ্গলবার (২৩ জুন) সার্বিয়ান টেনিস তারকা জকোভিচ নিজেই এক বিজ্ঞপ্তির মাধ্যমে এ তথ্য নিশ্চিত করেছেন।

করোনাভাইরাসের মধ্যেই নিজের দেশ সার্বিয়ার বেলগ্রেডে নোভাক জোকোভিচ একটি প্রদর্শনী টেনিস টুর্নামেন্টের আয়োজন করেছিলেন। সেখানে গত সপ্তাহে সবশেষ ম্যাচও খেলেন তিনি।

বার্তা সংস্থা রয়টার্স জানিয়েছে, জকোভিচের সাথে তার স্ত্রী-সন্তানেরও নমুনা পরীক্ষা করা হলে স্ত্রী জেলেনার কোভিড-১৯ পজিটিভ এসেছে। তবে সন্তানের ফলাফল নেগেটিভ এসেছে। এছাড়া করোনা আক্রান্ত হলেও জকোভিচের শরীরে তেমন কোনো উপসর্গ নেই।

সম্প্রতি জোকোভিচের আয়োজনের ‘জোকোভিচেস আদরিয়া ট্যুর’ প্রতিযোগিতায় অংশ নিয়ে গ্রিগর দিমিত্রভ, বোরনা কোরিক ও ভিক্তর ত্রইককির করোনা পজিটিভ ধরা পড়েছে। যেখানে বিশ্বে করোনা ভাইরাস সংক্রমণের পর বেলগ্রেডে স্বদেশি ত্রইককির সঙ্গে প্রথমবার মাঠে নেমেছিলেন জোকোভিচও।

জোকোভিচের খেলা ম্যাচটিতে চার হাজারের বেশি দর্শক উপস্থিত ছিলেন। এছাড়া ম্যাচের পর নাইট ক্লাবে অন্য খেলোয়াড়দের সঙ্গে জকোভিচের নাচতে ছবিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। প্রাণঘাতি ভাইরাসের মাঝে এমন কর্মকাণ্ডে জকোভিচকে বেশ ভালোভাবেই কাঠগড়ায় দাঁড় করিয়েছে দেশটির জনগণ ও ভক্তকূল।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

করোনায় আক্রান্ত দিমিত্রভ, কাঠগড়ায় জকোভিচ

করোনায় আক্রান্ত দিমিত্রভ, কাঠগড়ায় জকোভিচ

টেনিস ফেরাচ্ছেন জকোভিচ, সাত মিনিটেই টিকিট শেষ

টেনিস ফেরাচ্ছেন জকোভিচ, সাত মিনিটেই টিকিট শেষ

হেরে কাঁদলেন জকোভিচ

হেরে কাঁদলেন জকোভিচ

২০২১ সাল পর্যন্ত মাঠের বাইরে ফেদারার

২০২১ সাল পর্যন্ত মাঠের বাইরে ফেদারার