করোনা নিয়ে খেলতে এসেছিল দিমিত্রভ, দাবি জোকোভিচের বাবার

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:৩১ পিএম, ২৫ জুন ২০২০
করোনা নিয়ে খেলতে এসেছিল দিমিত্রভ, দাবি জোকোভিচের বাবার

করোনার এমন পরিস্থিতিতে প্রদশর্নী টেনিস টুর্নামেন্ট আয়োজন করে তোপের মুখে পড়েছেন বিশ্বের নাম্বার ওয়ান টেনিস তারকা নোভাক জকোভিচ। জেকোভিচের প্রদশর্নী টুর্নামেন্ট থেকে ইতোমধ্যে কয়েকজন খেলোয়াড় ও স্টাফ করোনায় আক্রান্ত হওয়ায় সমালোচনা হচ্ছে তার। তবে জোকোভিচের বাবা দাবি করেছেন, করোনা নিয়ে খেলতে এসেছিল দিমিত্রভ।

‘কেন এমন ঘটল?’ পাল্টা প্রশ্ন তুলে জোকোভিচের বাবা সর্জানের তোপ, ‘কারণ, একটা লোক করোনা নিয়ে খেলতে এসেছিল। কোথা থেকে রোগ নিয়ে এসেছিল কে জানে।’ দিমিত্রভ সেরা তরুণ প্রতিভাদের একজন এবং মারিয়া শারাপোভার সাবেক প্রেমিক।

ক্রোয়েশিয়ার একটি টিভি চ্যানেলকে দেওয়া জোকোভিচের বাবার মন্তব্যে বিতর্ক আরও বেড়েছে। অনেকেই পাল্টা বলতে শুরু করেছেন, এমন প্রমাণ নেই যে, দিমিত্রভ করোনা নিয়ে খেলতে এসেছিলেন। তাহলে তার দিকে আঙুল তোলা কেন? সিনিয়র জোকোভিচ কিন্তু থামছেন না।

তিনি বলেছেন, ‘ও এখানে পরীক্ষা করাতে চায়নি। একটা লোকের জন্য ক্রোয়েশিয়া এবং সার্বিয়া দুটো জায়গাতেই এমন ক্ষতি হয়ে গেল।’

জোকোভিচ যে প্রতিযোগিতার আয়োজন করেছিলেন, তা এখন করোনার হটস্পটে পরিণত হয়েছে। দিমিত্রভেরই প্রথম করোনা ধরা পড়ে। তার পরে ‘পজিটিভ’ হন আরও দুই টেনিস খেলোয়াড় বোর্না সোরিচ এবং ভিক্টর ট্রয়স্কি। দুজন ট্রেনারও আক্রান্ত হন।

এরপর মঙ্গলবারই (২২ জুন) স্বয়ং জোকোভিচ ফাঁস করেন, তিনি এবং স্ত্রী ইয়েলেনারও করোনা ধরা পড়েছে। সার্বিয়ার বেলগ্রেড এবং ক্রোয়েশিয়ার জাদার দু’জায়গাতেই ম্যাচ হয়েছিল। দু’জায়গাতেই খেলেছিলেন দিমিত্রভ। করোনায় মারাত্মকভাবে আক্রান্ত মার্কিন যুক্তরাষ্ট্র থেকে তিনি বেলগ্রেডে এসে উপস্থিত হয়েছিলেন কি-না তা নিয়ে খোঁজ শুরু হয়েছে।

কিন্তু জোকোভিচের দায় কম হচ্ছে না। কোনও শারীরিক দূরত্ব মানা দূরের কথা, এমনকি পার্টিও চলেছে পুরোদমে। মজা করে আবার তাঁরা বাস্কেটবলও খেলেছিলেন। সেখানে অংশ নেওয়া এনবিএ খেলোয়াড় নিকোলা জোকভিচের আবার করোনা ধরা পড়েছে।

একটি ছবি ছড়িয়ে পড়েছে। দেখা যাচ্ছে জোকিচ ঘনিষ্ঠ ভাবে হাত মেলাচ্ছেন জোকোভিচের সঙ্গে। এর মধ্যেই জোকোভিচের মা জানিয়েছেন, তাঁর পুত্র এবং পুত্রবধু ঠিকই আছেন কিন্তু বিতর্কের কথা ভেবেই তারা বেশি বিদ্ধ হচ্ছেন!

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ইউএস ওপেনের সম্ভবনা দেখছেন না নাদাল

ইউএস ওপেনের সম্ভবনা দেখছেন না নাদাল

৮ জনের টেনিস টুর্নামেন্ট আয়োজন করছেন থিম

৮ জনের টেনিস টুর্নামেন্ট আয়োজন করছেন থিম

৬ মাস পর কোর্টে ফিরছেন মারে

৬ মাস পর কোর্টে ফিরছেন মারে

পিছিয়ে যাওয়া ফ্রেঞ্চ ওপেনে ‘থাকছে’ দর্শকের উপস্থিতি

পিছিয়ে যাওয়া ফ্রেঞ্চ ওপেনে ‘থাকছে’ দর্শকের উপস্থিতি