ফরাসি ওপেনে খেলছে না নাওমি ওসাকা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৪১ পিএম, ১৮ সেপ্টেম্বর ২০২০
ফরাসি ওপেনে খেলছে না নাওমি ওসাকা

ইউএস ওপেনের শিরোপা জেতা নাওমি ওসাকার ফরাসি ওপেনে খেলা হচ্ছে না। হ্যামস্ট্রিংয়ের চোটের কারণে ফরাসি ওপেন থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন তিনি।

বৃহস্পতিবার (১৭ সেপ্টেম্বর) সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজেই এ ঘোষণা দিয়েছেন ২২ বছর বয়সী জাপানের এ টেনিস তারকা।

নিউ ইয়র্কের ফ্লাশিং মিডোসে বেলারুশের ভিক্টোরিয়া আজারেঙ্কাকে হারিয়ে ইউএস ওপেনে নিজের দ্বিতীয় ও ক্যারিয়ারের তৃতীয় গ্র্যান্ড স্ল্যাম শিরোপা জেতেন নাওমি ওসাকা। তবে ফাইনাল ম্যাচে বাম হ্যামস্ট্রিংয়ে টেপ বেঁধে খেলতে হয়েছে তাকে। এবার সেই ইনজুরির কারণে তার খেলা হচ্ছে না ফরাসি ওপেনে।
sportsmail24ইউএস ওপেনের ফাইনালে বাম হ্যামস্ট্রিংয়ে টেপ বেঁধে খেলেছেন নাওমি ওসাকা

এদিকে সেপ্টেম্বরের শুরুতে করোনা মহামারির পরিস্থিতিতে ফরাসি ওপেন থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন গত আসরের চ্যাম্পিয়ন ও বিশ্বের এক নম্বর নারী টেনিস খেলোয়াড় অ্যাশলি বার্টি। এছাড়া পুরুষ এককে বড় তারকাদের মধ্যে চোটের কারণে প্রতিযোগিতাটিতে নেই রেকর্ড ২০ বারের গ্র্যান্ড স্ল্যাম জয়ী রজার ফেদেরার।

চলতি মাসের ২৭ সেপ্টেম্বর প্যারিসে শুরু হবে ফরাসি ওপেন। প্রাথমিকভাবে ২৪ মে শুরু হওয়ার কথা থাকলেও করোনা মহামারিতে টুর্নামেন্টটি পিছিয়ে দেওয়া হয়।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

৯ থেকে তিনে উঠলেন ওসাকা

৯ থেকে তিনে উঠলেন ওসাকা

ইউএস ওপেন জিতলেন নাওমি ওসাকা

ইউএস ওপেন জিতলেন নাওমি ওসাকা

ইউএস ওপেনে নতুন রাজা থিম

ইউএস ওপেনে নতুন রাজা থিম

৯ বছরের আইনি লড়াইয়ে মেসির জয়, থাকছে মেসি ব্র্যান্ড

৯ বছরের আইনি লড়াইয়ে মেসির জয়, থাকছে মেসি ব্র্যান্ড