অস্ট্রেলিয়ান ওপেনের বাছাইপর্বে করোনার হানা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:২৮ পিএম, ১৩ জানুয়ারি ২০২১
অস্ট্রেলিয়ান ওপেনের বাছাইপর্বে করোনার হানা

দোহায় অনুষ্ঠনরত অস্ট্রেলিয়ান ওপেনের বাছাইপর্বে দু’জন খেলোয়াড়ের দেহে করোনাভাইরাস সনাক্ত হয়েছে। আর্জেন্টাইন ফ্রান্সিসকো সেরুনডোরো ও যুক্তরাষ্ট্রের ডেনিস কুডলা কোভিড-১৯ পজিটিভ হওয়ায় তাদেরকে বাছাইপর্ব থেকে বাদ দেওয়া হয়েছে। আয়োজক সংস্থা টেনিস অস্ট্রেলিয়া এক বিবৃতিতে এ তথ্য নিশ্চিত করেছে।

অস্ট্রেলিয়ান ওপেনকে সামনে রেখে এ বছর পুরুষ বিভাগের বাছাইপর্ব দোহায় ও নারী বিভাগের বাছাইপর্ব দুবাইয়ে ১০-১৩ জানুয়ারি পর্যন্ত অনুষ্ঠানের সিদ্ধান্ত নেওয়া হয়। বাছাইপর্ব শেষে খেলোয়াড়রা চলতি সপ্তাহ থেকে চাটার্ড ফ্লাইটে মেলবোর্নে পৌঁছানো শুরু করবেন।

৮-২১ ফ্রেব্রুয়ারি পর্যন্ত অনুষ্ঠিতব্য বছরের প্রথম গ্র্যান্ড স্ল্যামের আগে প্রতিটি খেলোয়াড়কে বাধ্যতামূলক ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হবে। তবে তার আগেই বাছাইপর্বে করোনাভাইরাস হানা দিলো।

টেনিস অস্ট্রেলিয়া বিবৃতিতে জানিয়েছে, পজিটিভ হওয়া দু’জন খেলোয়াড়কেই টুর্নামেন্ট থেকে নাম প্রত্যাহার করে নিয়ে নির্ধারিত হোটেলে কোয়ারেন্টাইনে রাখা হয়েছে। স্থানীয় স্বাস্থ্য অধিদপ্তর, টুর্নামেন্ট ফিজিশিয়ান ও মেডিকেল দল সার্বক্ষণিক তাদের পর্যবেক্ষণ করছে।

এছাড়া এ সময়ের মধ্যে তাদের সাথে ঘনিষ্ঠ সংষ্পর্শে আসা প্রত্যেককেও পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাদের কারো মাঝে করোনাভাইরাসের উপসর্গ দেখা দিলে সঙ্গে সঙ্গে কোয়ারেন্টাইনে নেওয়া হবে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মেদভেদেভের হাতে এটিপি ট্যু’র শিরোপা

মেদভেদেভের হাতে এটিপি ট্যু’র শিরোপা

হাজারতম ম্যাচ জিতলেন নাদাল

হাজারতম ম্যাচ জিতলেন নাদাল

সিমোনা হালেপ করোনা পজিটিভ

সিমোনা হালেপ করোনা পজিটিভ

শীর্ষে জকোভিচ-বার্টি, সুইয়াটেকের বড় চমক

শীর্ষে জকোভিচ-বার্টি, সুইয়াটেকের বড় চমক