সবকিছুই সম্ভব: জকোভিচ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:২৩ পিএম, ১৫ জুন ২০২১
সবকিছুই সম্ভব: জকোভিচ

পাঁচ সেটের রোমাঞ্চকর ফাইনালে দারুণভাবে ঘুরে দাঁড়িয়ে ২০২১ সালের ফ্রেঞ্চ ওপেনের চ্যাম্পিয়ন হয়েছেন সার্বিয়ান তারকা নোভাক জকোভিচ। নিজের ক্যারিয়ারের ১৯তম গ্র্যান্ড স্লাম জয়ের পর এবার নিজের নতুন লক্ষ্যও স্থির করে ফেলেছেন জকোভিচ। গ্র্যান্ড স্লাম জয়ের পর এবার জকোভিচের লক্ষ্য ক্যালেন্ডার স্ল্যাম জেতা। তিনি মনে করেন, সবকিছুই সম্ভব।

ক্যালেন্ডার স্ল্যাম হলো কোন এক বর্ষে চারটি গ্র্যান্ড স্ল্যাম জেতা। ইতিমধ্যেই এ মৌসুমে তিনি জিতেছেন অস্ট্রেলীয় ওপেন। নতুন করে জিতেন ফ্রেঞ্চ ওপেন। তার সামনে রয়েছে উইম্বলডন ও যুক্তরাষ্ট্র ওপেন জয়ের হাতছানি।

শেষ বার ক্যালেন্ডার স্ল্যাম জিতেছেন রড লেভার। ১৯৬৯ সালে তিনি এই কৃতিত্ব অর্জন করেন। তবে, জকোভিচের স্বপ্নটা আরও বড়। চারটি গ্র্যান্ড স্লামের পাশাপাশি জিততে চান অলিম্পিকে সোনাও।

জকোভিচ বলেন, 'সবকিছুই সম্ভব। এখন পর্যন্ত আমার ব্যক্তিগত জীবন এবং ক্যারিয়ার সঠিক পথে আছে। এমন কিছু আমি অর্জন করেছি যা লোকে ভাবতো আমার দ্বারা সম্ভব নয়। তাই আবারও বলছি সবকিছুই সম্ভব।'

এদিকে, ফাইনালে জকোভিচের প্রতিপক্ষ সিতসিপাস রানার্স আপ ট্রফি উৎসর্গ করেন তার ঠাকুরমাকে। কোর্টে নামার পাঁচ মিনিট আগে তিনি জানতে পেরেছিলেন তার ঠাকুরমা প্রয়াত হয়েছেন।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ইতিহাস গড়ে জকোভিচের ফ্রেঞ্চ ওপেন জয়

ইতিহাস গড়ে জকোভিচের ফ্রেঞ্চ ওপেন জয়

টেনিসের নতুন রানী ক্রেইচিকোভা

টেনিসের নতুন রানী ক্রেইচিকোভা

নাদাল দুর্গে জোকোভিচের হানা

নাদাল দুর্গে জোকোভিচের হানা

আটকের একদিন পরই মুক্ত সিজিকোভা

আটকের একদিন পরই মুক্ত সিজিকোভা