সাকিব ‘কাণ্ডে’ ফরচুন বরিশালকে শোকজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:১০ পিএম, ১৮ ফেব্রুয়ারি ২০২২
সাকিব ‘কাণ্ডে’ ফরচুন বরিশালকে শোকজ

নানা বিতর্কে ভরপুর ছিল সদ্য শেষ হওয়া বঙ্গবন্ধু বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) অষ্টম আসর। সেই বিতর্কে সর্বশেষ যুক্ত হয়েছে বায়ো-বাবল ভেঙে সাকিব আল হাসানের বিজ্ঞাপন শুটিং। শুটিং শেষে করোনা পরীক্ষা দিয়ে পাস করে মাঠে ফিরলেও তার দল ফরচুন বরিশালকে শোকজ করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। জানতে চাওয়া হয়েছে সাকিবের বায়ো-বাবল ভাঙার কারণ।

শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) বিপিএলের ফাইনাল শেষে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের (বিসিবি) চেয়ারম্যান নাজমুল হাসান পাপন এ তথ্য নিশ্চিত করেছেন।

পাপন বলেন, “বিপিএল চলাকালে ক্রিকেটাররা বিসিবির নিয়ন্ত্রণে ছিল না। প্রত্যেকটা ফ্র্যাঞ্চাইজি তাদের খেলোয়াড়দের দেখভাল করার কথা ছিল। আমি শুনেছি সাকিব বায়ো-বাবল ভেঙে বাইরে (বিজ্ঞাপনের শুটিং) গিয়েছিল। আমি এখন এটা জানলাম যে, তারা (ফরচুন বরিশাল) কেন সাকিব আল হাসানকে বাইরে যেতে দিয়েছে, এটা নিয়ে তাদের অলরেডি শোকজ করা হয়েছে।” 

বিপিএলের ফাইনালের আগের দিন বৃহস্পতিবার (১৭ ফেব্রুয়ারি) ট্রফি নিয়ে দুই দলের অধিনায়কের আনুষ্ঠানিক ফটো সেশন করার কথা ছিল। তবে কুমিল্লার অধিনায়ক ইমরুল কায়েস আসলেও বরিশালের দলনেতা সাকিব আল হাসান অনুপস্থিত ছিলেন। সাকিব না আসায় প্রথমে জানানো হয় তিনি পেটের পিড়ায় ভুগছেন। তবে তথ্যটি সঠিক ছিল না। জানা যায়, একটি বিজ্ঞাপনের শুটিং করতেই আনুষ্ঠানিক ফটো সেশনসহ দলের অনুশীলনে যোগ দেননি সাকিব।

বিষয়টি নিয়ে নাজমুল হাসানের কাছে জানতে চাওয়া হলে তিনি বলেন, “করোনাকালে বিসিবির আন্ডারে যতগুলো সিরিজ বা টুর্নামেন্ট হয়েছে আমরা (বিসিবি) কিন্তু এগুলো এলাউ করিনি। বিপিএল কিন্তু বিসিবির না, এটা ফ্র্যাঞ্চাইজিকে দায়িত্ব দেওয়া হয়েছিল।”

নাজমুল হাসান পাপন বলেন, “আমারা শুরুতেই বলে দিয়েছিলাম যে, কিভাবে সব করতে হবে। তবে তারা এটা ব্রেক করেছে। এটার জন্য অলরেডি দলটিকে শোকজ করে দেওয়া হয়েছে, যে বায়ো-বাবল ভেঙে সে (সাকিব) গেল কিভাবে? কেউ আইন ভাঙবে এটা প্রশ্নই ওঠে না।”

স্পোর্টসমেইল২৪/আরএস

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

‘পারফেক্ট’ হচ্ছেন সাকিব, কমবে ভুল: ফাহিম

‘পারফেক্ট’ হচ্ছেন সাকিব, কমবে ভুল: ফাহিম

দ্বিতীয় দিনেও ‘আনসোল্ড’ সাকিব

দ্বিতীয় দিনেও ‘আনসোল্ড’ সাকিব

ই-কমার্স ব্যবসায় সাকিব

ই-কমার্স ব্যবসায় সাকিব

সাকিবের বেস্ট খেলোয়াড় হয়ে লাভ কী, না খেললে: বিসিবি সভাপতি

সাকিবের বেস্ট খেলোয়াড় হয়ে লাভ কী, না খেললে: বিসিবি সভাপতি