নাসিরকে ঢাকায় রেখেই সিলেটে গেল সিক্সার্স

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৪:৩৮ পিএম, ১৪ জানুয়ারি ২০১৯
নাসিরকে ঢাকায় রেখেই সিলেটে গেল  সিক্সার্স

ফাইল ছবি

এবারের বিপিএলে সিলেট সিক্সার্সের হয়ে এখন পর্যন্ত দুটি ম্যাচ খেলেছেন নাসির হোসেন। দুই ম্যাচে তার রান ৪। নাসিরের পারফরম্যান্সে মোটেও সন্তুষ্ট নয় সিলেট টিম ম্যানেজমেন্ট। তাই কি তাকে নেওয়া হয়নি সিলেটে?

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) টি-২০ ক্রিকেট টুর্নামেন্টের ষষ্ঠ আসরের ঢাকার প্রথম পর্বের খেলা শেষ হয়েছে। রোবাবর (১৩ জানুয়ারি) চিটাগং ভাইকিংস ও কুমিল্লা ভিক্টোরিয়ান্সের মধ্যকার খেলা দিয়ে টানা ৬ দিনের জন্য ঢাকা পর্বে খেলার পর্দা নেমেছে। ঢাকার প্রথম পর্বের খেলা শেষে দ্বিতীয় ধাপে আগামীকাল (মঙ্গলবার) খুলনা টাইটান্স ও রাজশাহী কিংসের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে সিলেটের খেলা।

ইতিমধ্যে প্রায় সকল দলই সিলেটে পৌঁছেছে। গতকাল (রোববার) বিমানের ফ্লাইটে ঢাকা থেকে সিলেট এমএজি ওসমানী আন্তর্জাতিক বিমানবন্দরে পৌঁছায় সিলেট সিক্সার্স। কিন্তু সেই দলের সাথে সিলেট যাননি নাসির। তাহলে বাজে পারফরম্যান্সের কারণেই নাসির কে নেওয়া হয়নি সিলেটে?

সিলেট দলের মিডিয়া ম্যানেজার তামজিদুল ইসলাম বিষয়টি পরিষ্কার করলেন। তিনি সাংবাদিকদের বলেন ‘আপনারা জানেন নাসির কদিন আগে চোট থেকে ফিরেছে। মানিয়ে নিতে তার সময় লাগা খুব স্বাভাবিক। এখন সে যে সময়ের মধ্য দিয়ে যাচ্ছে তাঁকে একাদশে অন্তর্ভুক্ত করা কঠিন হয়ে যাচ্ছে টিম ম্যানেজমেন্টের।

তিনি আলো বলেন, একাদশে না থাকলে সাইডবেঞ্চে থাকতে হবে নাসিরকে। এ মানের একজন খেলোয়াড় সাইডবেঞ্চে বসে থাকাটা তাঁর জন্য যেমন অস্বস্তির, দলের জন্যও। আমরা একটু সময় দিচ্ছি। সে যেন নিজেকে সময় দেয়। আবার আমরা যখন ঢাকায় ফিরব সে দলে যোগ দেবে।’

২ পয়েন্ট নিয়ে তালিকায় ছয়ে আছে সিলেট। ঢাকার প্রথম রাউন্ডে তেমন ভালো করতে পারেনি সিলেট সিক্সার্স। এবারের আসরে সিলেটের নেতৃত্ব দিচ্ছেন অস্ট্রেলিয়ার সাবেক সহ-অধিনায়াক ডেভিড ওয়ার্নার তবে ঘরে মাঠে কতটা ভালো করতে পারে সেটাই এখন দেখার বিষয়।

এদিকে, ১৫ জানুয়ারি (মঙ্গলবার) দিনের প্রথম ম্যাচে খুলনা টাইটান্স-রাজশাহী কিংস এবং দ্বিতীয় ম্যাচে সিলেট সিক্সার্স-কুমিল্লা ভিক্টোরিয়ান্স মাঠে নামবে। একইভাবে ১৬ জানুয়ারি (বুধবার) দিনের প্রথম ম্যাচে ঢাকা ডায়নামাইটস-রাজশাহী কিংস এবং দ্বিতীয় ম্যাচে সিলেট সিক্সার্স-রংপুর রাইডার্স মাঠে নামবে। এরপর দিন বৃহস্পতিবার (১৭ জানুয়ারি) বিরতি দিনে শুক্রবার শুরু হবে আবারও বিপিএলের আসর।

১৮ জানুয়ারি (শুক্রবার) দিনের প্রথম খেলায় মুখোমুখি হবে সিলেট সিক্সার্স ও ঢাকা ডায়নামাইটস। দ্বিতীয় খেলায় মুখোমুখি হবে খুলনা টাইটান্স ও কুমিল্লা ভিক্টোরিয়ান্স। ১৯ জানুয়ারি (শনিবার) দিনের প্রথম খেলায় সিলেট সিক্সার্স ও রংপুর রাইডার্স এবং দ্বিতীয় খেলায় চিটাগং ভাইকিংস ও খুলনা টাইটান্সের খেলা অনুষ্ঠিত হবে।

সিলেটের খেলা শেষে আবারও বিপিএল ফিরবে ঢাকায়। ঢাকার দ্বিতীয় পর্বে বিপিএলের আসর শুরু হবে ২১ জানুয়ারি (সোমবার)। ওইদিন প্রথম ম্যাচে মুখোমুখি হবে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও রাজশাহী কিংস এবং দ্বিতীয় খেলায় মুখোমুখি হবে ঢাকা ডায়নামাইটস ও চিটাগং ভাইকিংস। ঢাকায় টানা তিন দিন খেলা শেষে আবারও বিরতিতে যাবে ঢাকা। ২৫ জানুয়ারি (শুক্রবার) থেকে চট্টগ্রামের শুরু হবে বিপিএলের ম্যাচ।


শেয়ার করুন :


আরও পড়ুন

সিলেট পৌঁছেছে সিক্সার্স ও খুলনা

সিলেট পৌঁছেছে সিক্সার্স ও খুলনা

ঢাকার প্রথমপর্ব শেষে সিলেট যাচ্ছে বিপিএল

ঢাকার প্রথমপর্ব শেষে সিলেট যাচ্ছে বিপিএল

বোলিংয়ে দেশি তারকাদের দাপট

বোলিংয়ে দেশি তারকাদের দাপট

মাশরাফির পক্ষে হিরো আলম

মাশরাফির পক্ষে হিরো আলম