বিপিএল : পর্দা নামছে সিলেট পর্বের

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৯:২১ পিএম, ০৮ নভেম্বর ২০১৭
বিপিএল : পর্দা নামছে সিলেট পর্বের

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পঞ্চম আসরের গত ৪ নভেম্বর পর্দা ওঠে সিলেট পর্ব দিয়ে। এবার পর্দা নামছে সৌন্দর্যমণ্ডিত স্টেডেয়াম সিলেটের পর্বের। আজ (বুধবার) দুপুর ২টায় দিনের প্রথম রংপুর রাইডার্স ও চিটাগং ভাইকিংস এবং দ্বিতীয় ম্যাচ সন্ধ্যা ৭টায় স্বাগতিক সিলেট ও খুলনা টাইটান্সের মধ্যকার খেলা দিয়ে এ পর্দা নামবে।

টুর্নামেন্টের উদ্বোধনী দিনই মাঠে নামে মাশরাফির রংপুর। ৬ উইকেটের ব্যবধানে গতবারের রানার-আপ রাজশাহী কিংসকে হারায় তারা। অন্যদিকে টানা দ্বিতীয় জয় তুলে নেয়ার লক্ষ্যেই খেলতে নামবে রংপুর।

সিলেটের মাঠে নিজেদের প্রথম আজই খেলেছে চিটাগং ভাইকিংস। কুমিল্লা ভিক্টোরিয়ান্সের কাছে ৮ উইকেটের ব্যবহারে হারে চিটাগং। তাই হার দিয়ে বিপিএলে যাত্রা শুরু করে তারা। তবে সিলেট পর্বে নিজেদের দ্বিতীয় ও শেষ ম্যাচে জয় পেতে মরিয়া থাকবে চিটাগং। কারণ জয় নিয়ে ঢাকা পর্ব শুরু করার মিশন থাকবে তাদের।

এদিকে স্বাগতিক হয়ে সুবিধাটা বেশ ভালোও কাজে লাগিয়েছে সিলেট। নিজেদের প্রথম তিন ম্যাচেই জয়ের স্বাদ নিয়েছে তারা। টুর্নামেন্টের প্রথম ম্যাচে গত আসরের চ্যাম্পিয়ন ঢাকা ডায়নামাইটসকে ৯ উইকেটে এবং তৃতীয় আসরের চ্যাম্পিয়ন কুমিল্লা ভিক্টোরিয়ান্সকে ৪ উইকেটে হারায় তারা এবং গত আসরের রানার-আপ রাজশাহী কিংসকেও পরাজয় করে সিলেট।

আজ খুলনা টাইটান্সের বিপক্ষে বিপিএলে নিজেদের চতুর্থ ম্যাচ খেলবে সিলেট। এই পর্বে স্বাগতিক হিসেবে সিলেটই সবচেয়ে বেশি ম্যাচ খেলার সুযোগ পেল। জয় দিয়ে এবারের আসরে নিজেদের মিশন শুরু করতে পারেনি খুলনা টাইটান্স।

সিলেট পর্ব শেয়ে আগামী ১১ নভেম্বর থেকে ঢাকা পর্ব শুরু হবে বিপিএল। ওই দিন দু’টি ম্যাচ রয়েছে। দুপুর ১টায় রংপুর রাইডার্স মুখোমুখি হবে রাজশাহী কিংসের এবং সন্ধ্যা ৬টায় লড়বে ঢাকা ডায়নামাইটস ও সিলেট সিক্সার্স।


শেয়ার করুন :