ভারতের ঘুরে দাঁড়ানো সময়ের ব্যাপার মাত্র : আমির

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:৩৮ এএম, ০২ নভেম্বর ২০২১
ভারতের ঘুরে দাঁড়ানো সময়ের ব্যাপার মাত্র : আমির

টি-টোয়েন্টি বিশ্বকাপে প্রথম দুই ম্যাচ হেরে ব্যাকফুটে আছে ভারত। শুধু তাই নয়, পাকিস্তানের বিপক্ষে ম্যাচ হারার পর ক্রিকেটারদের পরিবার নিয়ে কটুক্তিও করেছে ভারতের সমর্থকরা। এমন অবস্থায় ভারতীয় দলের পাশে দাঁড়ালেন পাকিস্তানের সাবেক পেসার মোহাম্মদ আমির। তিনি জানান, ভারত এখনও সেরা দল। তাদের জন্য ঘুরে দাঁড়ানো কোনো ব্যাপার না।

টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে প্রথম ম্যাচে ১০ উইকেটে হারে ভারত। দ্বিতীয় ম্যাচে নিউজিল্যান্ডের বিপক্ষে একপেশে লড়াইয়ে ৮ উইকেটের পরাজয় বরণ করে বিরাট কোহলির দল। টানা দুই ম্যাচের ভারতের এরকম হতাশাজনক পারফর্মেন্সের পর তাদেরকে নিয়ে শুরু হয়ে সমালোচনা। 

শুধু ক্রিকেটার নয়, সমালোচনায় ক্রিকেটারদের পরিবারকেও টেনে নিয়ে এসেছে ভারতীয় সমর্থকরা। ক্রিকেটার এবং তাদের পরিবার নিয়ে এরকম বাজে মন্তব্যে হতাশা প্রকাশ করেছেন সাবেক পাকিস্তানি পেসার মোহাম্মদ আমির। 

টানা দুই ম্যাচ হারলেও আমিরের বিশ্বাস ভারত যেকোনো মুহূর্তে ঘুরে দাঁড়াতে পারবে। তাদের জন্য ঘুরে দাঁড়ানো কোনো ব্যাপার না নয় বলে জানান তিনি।

ভারতের এ দুঃসময়ে পাশে দাঁড়িয়ে মোহাম্মদ আমির এক টুইট বার্তায় বলেন, ‘ভারত এখনও সেরা দল। তাদের জন্য ঘুরে দাঁড়ানো সময়ের ব্যাপার মাত্র।’

অন্যান্য ক্রিকেটাদের পরিবার নিয়ে সমালোচনা শুরু করলেও ভারতীয় পেসার মোহাম্মদ আমিরকে ধর্মীয় দিক থেকে আক্রমণ করেছে ভারতীয় সমর্থকরা। ক্রিকেটারদের নিয়ে খারাপ মন্তব্য করা থেকে বিরত থাকতে অনুরোধ করেছেন এ পাকিস্তানি পেসার।

বলেন, ‘ক্রিকেটারদের পরিবার নিয়ে আক্রমণ করাটা লজ্জাজনক। দিনশেষে ক্রিকেট একটি খেলা মাত্র।’

উল্লেখ্য, চলমান টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রথম ম্যাচে বল হাতে মোটেও ভালো করতে পারেনি ভারতীয় বোলাররা। পাকিস্তানের কোনো ব্যাটারকে প্যাভিলিয়নে ফেরাতে পারেননি কেউ। পেসার মোহাম্মদ সামি একটু বেশিই খরুচে ছিলেন। তিনি ওই ম্যাচে ৩.৫ ওভার বোলিং করে দিয়েছিলেন ৪৩ রান।

পাকিস্তান ম্যাচে এরকম বাজে পারফর্মেন্স করার পর থেকেই সামাজিক যোগাযোগ মাধ্যমে সামিকে নিয়ে বাজে মন্তব্য করা শুরু করে সমর্থকরা। সেখানে তাকে পাকিস্তানের নাগরিক হিসেবে উল্লেখ করে তারা।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

টি-টোয়েন্টিতে স্মিথের জায়গা দেখেন না শেন ওয়ার্ন

টি-টোয়েন্টিতে স্মিথের জায়গা দেখেন না শেন ওয়ার্ন

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব

বিশ্বকাপ থেকে ছিটকে গেলেন সাকিব

বিশ্বকাপের মাঝেই ক্রিকেট ছাড়লেন আসগর আফগান

বিশ্বকাপের মাঝেই ক্রিকেট ছাড়লেন আসগর আফগান

বিশ্বকাপে খেলতে এসেছি, রাজনৈতিক আলাপ করতে নয় : নবি

বিশ্বকাপে খেলতে এসেছি, রাজনৈতিক আলাপ করতে নয় : নবি