আবারও ক্রিকেটে ফিরছেন যুবরাজ সিং

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৬:৫৯ এএম, ০৩ নভেম্বর ২০২১
আবারও ক্রিকেটে ফিরছেন যুবরাজ সিং

দুই বছর আগে আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছিলেন যুবরাজ সিং। শুধু আন্তর্জাতিক ক্রিকেট নয় ঘরোয়া ক্রিকেট থেকেও বিদায় জানিয়েছিলেন তিনি। তবে আবারও ক্রিকেটে ফেরার ঘোষণা দিয়েছেন ভারতের সাবেক অলরাউন্ডার যুবরাজ সিং।

২০১৯ সালে পেশাদার ক্রিকেটকে বিদায় জানালেও বিভিন্ন ধরনের আমন্ত্রণমূলক ক্রিকেটে খেলছিলেন যুবরাজ। ক্রিকেট বিশ্বকে অবাক করে দিয়ে আবারও পেশাদার ক্রিকেটে ফেরার ঘোষণা দিয়েছেন তিনি।

রোববার (১ অক্টোবর) রাতে নিজের ইনস্টাগ্রামে ক্রিকেটে ফেরার ঘোষণা দেন যুবরাজ সিং। ভারতের হয়ে নিজের সর্বশেষ সেঞ্চুরির ভিডিও  ক্লিপ আপলোড দিয়ে তিনি জানান, জনগণের চাওয়ার কারণেই ক্রিকেটে ফিরছেন তিনি।

ইংল্যান্ডের বিপক্ষে করা ১৫০ রানের ওই ইনিংসের ভিডিও দিয়ে লিখেছেন, ‘ঈশ্বরই আপনার নিয়তি ঠিক করে রেখেছেন। জনগণের চাওয়ার কারণেই আবারও মাঠে ফিরতে চাই। আগামী ফেব্রুয়ারিতেই ফিরতে চাচ্ছি। এ অনুভূতি প্রকাশ করার মতো না। আমার প্রতি তাদের ভালোবাসার জন্য ধন্যবাদ’

ক্রিকেটে ফেরার ঘোষণা দিলেও ঠিক কোন ফরম্যাটে ফিরবেন সে বিষয়ে নিশ্চিত করেননি  যুবরাজ সিং। চলতি বছর অনুষ্ঠিত রোড সেফটি ওয়ার্ল্ড সিরিজে সর্বশেষ ক্রিকেট মাঠে নেমেছিলেন তিনি।

ভারতের হয়ে ওয়ানডে এবং টি-টোয়েন্টি বিশ্বকাপজয়ী দলের সদস্য ছিলেন যুবরাজ সিং। শুধু বিশ্বকাপ জয়ী সদস্য নয়, ওয়ানডে বিশ্বকাপের সেরা ক্রিকেটারও নির্বাচিত হয়েছিলেন তিনি।

ক্যারিয়ারে ৪০ টেস্ট, ৩০৪ ওয়ানডে এবং ৫৮ টি-টোয়েন্টি খেলেছেন যুবরাজ সিং। ক্যারিয়ারজুড়ে ১১,৭৭৮ রান করেন তিনি। এছাড়াও বল হাতে শিকার করেছেন ১৪৮ উইকেট।

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

তারকা হওয়ার পথে পাকিস্তানের আসিফ

তারকা হওয়ার পথে পাকিস্তানের আসিফ

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশ্রামে 'ক্লান্ত' মোস্তাফিজ

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে বিশ্রামে 'ক্লান্ত' মোস্তাফিজ

ঘরের মাঠে পাকিস্তান সিরিজেও টি-টোয়েন্টি খেলবেন না তামিম

ঘরের মাঠে পাকিস্তান সিরিজেও টি-টোয়েন্টি খেলবেন না তামিম