রিজার্ভ ডে’তে গেল বাংলাদেশ-পাকিস্তান সেমিফাইনাল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৪৮ পিএম, ১৯ জুন ২০২৩
রিজার্ভ ডে’তে গেল বাংলাদেশ-পাকিস্তান সেমিফাইনাল

বৃষ্টির কারণে হংকংয়ে এসিসি নারী ইমার্জিং টিমস কাপে বাংলাদেশ ও পাকিস্তান ‘এ’ দলের সেমি-ফাইনাল রিজার্ভ ডে’তে গড়ালো। সোমবার (১৯ জুন) ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। এখন ম্যাচটি একই ভেন্যুতে মঙ্গলবার (২০ জুন) অনুষ্ঠিত হবে।

শুধু বাংলাদেশের নয়, ভারত ও শ্রীলঙ্কা নারী ‘এ’ দলের মধ্যকার সেমি-ফাইনালটিও বৃষ্টির কারণে রিজার্ভ ডে’তে গড়িয়েছে। বৃষ্টির কারণে দুই সেমি-ফাইনালের একটিতেও টস করা সম্ভব হয়নি।

এবারের আসরে বৃষ্টির কারণে গ্রুপ পর্বে মোট ৭টি ম্যাচ বৃষ্টিতে ভেস্তে গেছে। এর মধ্যে গ্রুপ পর্বে বাংলাদেশের দু’টি ম্যাচ ছিল।

‘বি’ গ্রুপে মালয়েশিয়াকে ৯৭ রানের ব্যবধানে হারিয়ে টুর্নামেন্ট শুরু করেছিল বাংলাদেশ। এরপর শ্রীলঙ্কা ও সংযুক্ত আরব আমিরাতের বিপক্ষে বাংলাদেশের দুই ম্যাচ বৃষ্টিতে পরিত্যক্ত হয়।

৩ ম্যাচ খেলে ১ জয় ও ২টি পরিত্যক্ত ম্যাচে ৪ পয়েন্ট নিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়ে সেমিতে উঠে বাংলাদেশ। পয়েন্ট টেবিলে একই অবস্থা শ্রীলঙ্কারও। কিন্তু রান রেটে পিছিয়ে গ্রুপ রার্নাস-আপ হয়ে সেমি নিশ্চিত করে শ্রীলঙ্কা।

‘এ’ গ্রুপ থেকে সেমি-ফাইনালে ওঠে ভারত ও পাকিস্তান নারী দল। দু’দলেরই সমান ৪ করে পয়েন্ট। রান রেটে এগিয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয় ভারত। আগামী ২১ জুন ফাইনাল।


শেয়ার করুন :