বাংলাদেশের বিপক্ষে হোম সিরিজ চায় পাকিস্তান

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০১:১৮ এএম, ০৪ নভেম্বর ২০১৭
বাংলাদেশের বিপক্ষে হোম সিরিজ চায় পাকিস্তান

শ্রীলঙ্কার বিপক্ষে সফলভাবে একটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজনের পর এবার বাংলাদেশের বিপক্ষে হোম সিরিজ আয়োজনের আশা করছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। পিসিবি চেয়ারম্যান নাজাম শেঠি এ কথা বলেছেন।

তিনি বলেন, লাহোরে লঙ্কানদের বিপক্ষে সফলভাবে একটি টি-টোয়েন্টি আয়োজনের পর এবার বোর্ডের লক্ষ্য আগামী বছর বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকার বিপক্ষে হোম সিরিজ। আমার বিশ্বাস আগামী বছর বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকাকে পাকিস্তান সফরে রাজি করাতে পারব।

পিসিবি চেয়ারম্যান বলেন, পাকিস্তানে আন্তর্জাতিক ক্রিকেট ফেরানো একটি ধারাবাহিক প্রক্রিয়া। এক ম্যাচের জন্য হলেও শ্রীলঙ্কা দলের সফর আমাদের জন্য একটি বড় সাফল্য। এখন বিষয়টিকে এগিয়ে নিতে আমাদের প্রক্রিয়া অব্যাহত রাখতে হবে।

শেঠি বলেন, ২০১৮ সালের কোন এক সময় পাকিস্তানের মাটিতে সংক্ষিপ্ত দ্বিপাক্ষিক সিরিজ খেলতে আসার জন্য তিনি বাংলাদেশ ও দক্ষিণ আফ্রিকা ক্রিকেট বোর্ডের সঙ্গে কথা বলবেন। আফগানিস্তান ও আয়ারল্যান্ড পাকিস্তান ইতোমধ্যেই পাকিস্তান সফরে রাজি হয়েছে। তবে আমরা চাই আগামী বছর বাংলাদেশ অথবা দক্ষিণ আফ্রিকা দলও এখানে খেলতে আসুক।

তিনি আরও বলেন, এই মুহূর্তে আমাদের জন্য বড় চ্যালেঞ্জ হচ্ছে লাহোর ছাড়া দেশের অন্য ভেন্যুতে ম্যাচ আয়োজন। লাহোরে শ্রীলঙ্কা দল বহনকারী বাসে জঙ্গি হামলার দীর্ঘ আট বছর পর গত রোববার সেই লঙ্কানদের বিপক্ষে একটি টি-টোয়েন্টি ম্যাচ আয়োজন করে পাকিস্তান।

গত সেপ্টেম্বরে বিশ্ব একাদশের বিপক্ষে তিন ম্যাচের একটি টি-টোয়েন্টি সিরিজ আয়োজন করে পিসিবি। লাহোরের ওই সিরিজে গৃহীত নিরাপত্তা ব্যবস্থা নিয়ে সকলেই সন্তোস প্রকাশ করেছে। আগামী বছর সংযুক্ত আরব আমিরাতে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ খেলার সূচি রয়েছে পাকিস্তান দলের।


শেয়ার করুন :


আরও পড়ুন

ভারতের জয়ে শীর্ষে পাকিস্তান

ভারতের জয়ে শীর্ষে পাকিস্তান

সৌম্যের টি-টুয়েন্টিতে অগ্রগতি

সৌম্যের টি-টুয়েন্টিতে অগ্রগতি