পিএসজির সাথে দীর্ঘদিনের সম্পর্কের ইতি টানলেন সিলভা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:৩৩ এএম, ২৬ আগস্ট ২০২০
পিএসজির সাথে দীর্ঘদিনের সম্পর্কের ইতি টানলেন সিলভা

পিএসজি থেকে ফ্রি ট্রান্সফার সুবিধায় দুই বছরের চুক্তিতে চেলসিতে যোগ দিতে যাচ্ছেন ব্রাজিলিয়ান সেন্টার-ব্যাক থিয়াগো সিলভা। পার্ক ডি প্রিন্সেসের সাথে আট বছরের সম্পর্ককে আর বাড়াতে রাজি হননি এই ব্রাজিলিয়ান সেন্টার-ব্যাক।

মৌসুম শেষ হওয়ার সাথে সাথে পিএসজির সাখে চুক্তি শেষ হয়ে গিয়েছিল থিয়াগো সিলভার। যদিও চ্যাম্পিয়নস লিগের নক আউট পর্বের জন্য কিছুদিনের জন্য তিনি চুক্তি বৃদ্ধি করেছিলেন। বায়ার্ন মিউনিখের বিপক্ষে ফাইনালে ১-০ গোলের পরাজয়ের মাধ্যমে সেই চুক্তিও শেষ হয়ে গেছে সিলভার। পার্ক ডি প্রিন্সেসের সাথে আট বছরের সম্পর্ককে আর বাড়াতে রাজী হননি এই ব্রাজিলিয়ান সেন্টার-ব্যাক।

ইতোমধ্যেই চেলসির সাথে ব্যক্তিগত টার্মস অ্যান্ড কন্ডিশনে একমত পোষণ করেছেন সিলভা। যদিও চুক্তি সম্পর্কে বিস্তারিত কিছুই জানা যায়নি। এ সম্পর্কে তার চেলসি বস ফ্র্যাংক ল্যাম্পার্ডের সাথে আলোচনার কথা রয়েছে। এদিকে ৫০ মিলিয়ন পাউন্ডের বিনিময়ে লিস্টার সিট থেকে বেন চিলওয়েলকে দলে ভেড়ানোর আশা করছে চেলসি।

এবারের ট্রান্সফার উইন্ডোতে এটাই হতে পারে চেলসির জন্য সবচেয়ে বড় সুখবর। তাছাড়া বায়ার্ন লেভারকুসেন থেকে কেই হাভার্টজকেও নেওয়ার বিষয়টি প্রায় চূড়ান্ত হয়ে গেছে। ইতোমধ্যেই দলে যোগ দিয়েছেন টিমো ওয়ার্নার ও হাকিম জিয়েচ। ৩৫ বছর বয়সী সিলভা মনে করেন আরও তিন থেকে চার বছর ইউরোপীয়ান সর্বোচ্চ পর্যায়ে খেলার যোগ্যতা তার রয়েছে।

এ কারণেই তিনি চেলসির সাথে দুই বছরের চুক্তির প্রস্তাব দিয়েছিলেন এবং ব্লুজরা সেটা মেনে নিয়েছে। পিএসজি বস থমাস টুখেল তাকে প্যারিসেই রেখে দিতে চেয়েছিলেন। কিন্তু ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর লিওনার্দো সিলভার বিপক্ষে ছিলেন। সূত্রমতে, জানা গেছে ফিওরেন্তিনার কাছ থেকেও দুই বছরের চুক্তির প্রস্তাব পেয়েছিলেন সিলভা। কিন্তু সিরি-এ ক্লাবটির পরিবর্তে চেলসিতেই যোগ দেওয়ার সিদ্ধান্ত নেন এই ব্রাজিলিয়ান তারকা।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

সেপ্টেম্বরে মুখোমুখি হচ্ছে বায়ার্ন-সেভিয়া

সেপ্টেম্বরে মুখোমুখি হচ্ছে বায়ার্ন-সেভিয়া

গোল মিসের প্রায়শ্চিত্ত করতেই যেন নেইমারের চোখে জল

গোল মিসের প্রায়শ্চিত্ত করতেই যেন নেইমারের চোখে জল