বার্সা-মেসির বিচ্ছেদে নেইমারের প্রতিক্রিয়া

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:১০ এএম, ০৭ আগস্ট ২০২১
বার্সা-মেসির বিচ্ছেদে নেইমারের প্রতিক্রিয়া

লিওনেল মেসি এবং নেইমার, দুই জন ভিন্ন দুই দেশের হলেও তাদের মাঝে রয়েছে সুসম্পর্ক। বর্তমান বিশ্বের অন্যতম সেরা খেলোয়াড় নেইমার। লিওনেল মেসির বার্সা ত্যাগের খবরে সরাসরি কোন মন্তব্য না করলেও নিশ্চয়ই খারাপ লাগা কাজ করবে নেইমারেরও। কারণ, এক সময় বার্সেলোনাতে তিনিও ছিলেন মেসির সতীর্থ। গুঞ্জন রয়েছে, নেইমারের ক্লাব পিএসজিতে দেখা যেতে পারে মেসিকে, যদিও তা সময়ই বলে দিবে।

লিওনেল মেসির বার্সা ত্যাগের ঘটনায় বিস্মিত ফুটবলপ্রেমীরা। মেসির এই ঘটনা নজর এড়ায়নি নেইমারেরও। টি এন টি স্পোর্টসের ইন্সটাগ্রাম পোস্টে রিয়েক্ট দিতে দেখা যায় নেইমারকে।

টি এন টি স্পোর্টস তাদের ইন্সটাগ্রাম অ্যাকাউন্টে একটি ছবি প্রকাশ করে, যেখানে দেখা যায়, পিএসজির জার্সিতে নেইমার এবং মেসি। এবং মেসিকে জড়িয়ে ধরে আছে নেইমার। টি এন টি স্পোর্টসের সেই পোস্টে রিয়েক্ট করেন পিএসজির তারকা খেলোয়াড় নেইমার।

শুধু তাই নয়, দুই দিন আগে নিজের ব্যক্তিগত ইন্সটাগ্রামে একটি ছবি প্রকাশ করেন নেইমার, যেখানে তিনি মেসির পাশে দাঁড়িয়েছিলেন। ফুটবল মাঠে দুইজন একে অপরের প্রতিদ্বন্দ্বী হলেও ফুটবল মাঠের বাইরে মেসি এবং নেইমার যে খুব ভালো বন্ধু তা বলার অপেক্ষা রাখে না।

তাদের বন্ধুত্বের প্রমাণ পাওয়া যায় কোপা আমেরিকাতেও। কোপার ফাইনালে আর্জেন্টিনার কাছে পরাজিত হয় ব্রাজিল। ম্যাচ শেষে নেইমারকে যেভাবে মেসি জড়িয়ে ধরলেন তা ই প্রমাণ করে তাদের মাঝে রয়েছে দারুণ সম্পর্ক।

বার্সেলোনায় প্রায় ৪ বছর মেসির সাথে খেলেছেন নেইমার। পরবর্তীতে নেইমার পিএসজিতে চলে গেলেও মেসির সাথে যে সম্পর্ক তৈরি হয়েছিল তা এখনও অটুট রয়েছে। কোপা আমেরিকার শিরোপা জয়ে মেসিসহ পুরো দল যখন উল্লাসে মাতোয়ারা তখনই নেইমারকে এককভাবে মেসিদের দিকে এগিয়ে যেতে দেখা যায়।

বিষয়টি মেসিরও নজরে পড়ে। তখনই এগিয়ে গিয়ে জড়িয়ে ধরেন নেইমারকে। বিশ্বের বর্তমান সময়ের অন্যতম সেরা দুই ফুটবলারের এমন ভিডিও তখন সবাইকে আবেগী করে তুলেছিল।

নেইমার ২০১৩-২০১৭ সাল পর্যন্ত মেসির সাথে একই ক্লাবে খেলেন। প্রায় ৪ বছরের ক্যারিয়ারে বার্সেলোনাতে মেসির সান্নিধ্যে থেকে ১৩২ ম্যাচে ৬৮ গোল করেছিলেন তিনি। বর্তমানে মেসি বার্সেলোনা ছেড়ে দিয়েছে, আর তাই আবারও পিএসজিতে নেইমারের সাথে একই ক্লাবে দেখা যেতে পারে মেসিকে।

স্পোর্টসমেইল২৪/এমআরএইচ

[sportsmail24.com এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার ভিডিও-ছবি এবং  সর্বশেষ সংবাদ পড়তে ব্রাউজ করুন যেকোন ঠিকানায়। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইলে ইনস্ট্রল করে নিতে আমাদের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

মাঠের খেলা মাঠে, বন্ধুত্ব সবসময়

মাঠের খেলা মাঠে, বন্ধুত্ব সবসময়

এক নজরে বার্সেলোনা-মেসির পরিসংখ্যান

এক নজরে বার্সেলোনা-মেসির পরিসংখ্যান

বার্সেলোনায় থাকছেন না মেসি, বার্সার বিজ্ঞপ্তি

বার্সেলোনায় থাকছেন না মেসি, বার্সার বিজ্ঞপ্তি

ইন্টার মিলানে ফিরলেন এরিকসেন, তবে রয়েছে অনিশ্চয়তা

ইন্টার মিলানে ফিরলেন এরিকসেন, তবে রয়েছে অনিশ্চয়তা