সেভিয়া বিপক্ষে মেসি, লাস পালমাস বিপক্ষে নেই রোনালদো

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০৮:৪১ পিএম, ৩১ মার্চ ২০১৮
সেভিয়া বিপক্ষে মেসি, লাস পালমাস বিপক্ষে নেই রোনালদো

আর্জেন্টিনার জার্সিতে মাঠে নামা হয়নি লিওনেল মেসির। তবে ক্লাব ফুটবলে সেভিয়ার বিপক্ষে লা লিগা ম্যাচের স্কোয়াডে তাকে রেখেছেন বার্সেলোনা কোচ এরনেস্তো ভালভারদে। যদিও লিগের এবারের রাউন্ডে লাস পালমাসের বিপক্ষে নেই ক্রিস্তিয়ানো রোনালদো।

শনিবার রাতে সেভিয়ার মাঠে আতিথ্য নেবে বার্সেলোনা। রিয়াল মাদ্রিদও অতিথি হয়ে যাবে লাস পালমাসের মাঠে। লা লিগার ৩০তম রাউন্ডের ম্যাচে মেসিকে নিয়েই ছিল সংশয়। মাংসপেশীর চোটে আর্জেন্টিনার দুটো প্রীতি ম্যাচের একটিতেও মাঠে নামা হয়নি তার। তাই এই ফরোয়ার্ডের সেভিয়া সফরে যাওয়া নিয়ে ছিল অনিশ্চতায়। রোনালদোকে নিয়ে কোনও সংশয় ছিল না। পর্তুগিজ যুবরাজের চোটজনিত কোনও সমস্যাও নেই। এরপরও লাস পালমাসের বিপক্ষে দলে রাখেননি রিয়াল মাদ্রিদ কোচ জিনেদিন জিদান।

লা লিগার আশা ছেড়ে দিয়েছে রিয়াল। শীর্ষে থাকা বার্সেলোনার সঙ্গে তাদের ব্যবধান ১৫ পয়েন্টের। সবেধন নীলমনি হয়ে থাকা চ্যাম্পিয়নস লিগ নিয়েই তাদের যত চেষ্টা। মাঝ সপ্তাহে কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে মুখোমুখি হতে হবে জুভেন্টাসের। গুরুত্বপূর্ণ এই ম্যাচে দলের সেরা অস্ত্রকে সতেজ পেতেই রোনালদোকে বিশ্রাম দিয়েছেন জিদান।

আর্জেন্টিনার হয়ে প্রীতি ম্যাচ খেলতে না পারায় সংশয় ছিল মেসির সেভিয়ার বিপক্ষে দলে থাকা নিয়ে। বার্সেলোনা কোচ ভালভারদে দলে না রাখারই ইঙ্গিত দিয়েছিলেন। তবে সেভিয়ার বিপক্ষে ঘোষিত স্কোয়াডে ‘এলএমটেন’-এর নাম থাকা মানে ফিটনেস পরীক্ষায় উতরে গেছেন তিনি। তবে মাঠে নামবেন কিনা, সেটা পুরোপুরি নিশ্চিত হতে চান ভালভারদে, ‘মেসি কিছুটা অস্বস্তিতে ভুগছে, আমরা বিষয়টি আমলে নিচ্ছি। চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া পর্যন্ত আমরা অপেক্ষা করব। আমরা ওর সেভাবেই যত্ন নেবো, যেভাবে আর্জেন্টিনা জাতীয় দল করেছে।’ গোল ডটকম, মার্কা


শেয়ার করুন :


আরও পড়ুন

এক প্রজন্মে রোনালদো আসে একবারই

এক প্রজন্মে রোনালদো আসে একবারই

সতীর্থদের পরামর্শ মেসি

সতীর্থদের পরামর্শ মেসি

টিম স্পেনের প্রত্যেককে ৮ লাখ ইউরো বোনাস!

টিম স্পেনের প্রত্যেককে ৮ লাখ ইউরো বোনাস!

ইরানকে ৮ গোলে উড়িয়ে দিল বাংলাদেশের মেয়েরা

ইরানকে ৮ গোলে উড়িয়ে দিল বাংলাদেশের মেয়েরা