ফর্ম ধরে রাখলে বার্সেলোনা শিরোপা জিতবে : লাপোর্তে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১০:১৭ পিএম, ২৯ মার্চ ২০২২
ফর্ম ধরে রাখলে বার্সেলোনা শিরোপা জিতবে : লাপোর্তে

মৌসুমের শুরুতে লিগের শীর্ষ চারে থেকে চ্যাম্পিয়নস লিগে জায়গা পাওয়া নিয়েই তৈরি হয়েছিল শঙ্কা। তবে কোচ জাভি হার্নান্দেজের অধীনে বদলে যেতে শুরু করেছে বার্সেলোনা। পয়েন্ট টেবিলের শীর্ষে থাকা রিয়াল মাদ্রিদের থেকে বড় ব্যবধান থাকলেও এখনও লিগ শিরোপা জয়ের ব্যাপারে আশাবাদী বার্সা সভাপতি হুয়ান লাপোর্তে।

জাভি কোচ হিসেবে লা লিগার দায়িত্ব নেওয়ার পর থেকে এখন পর্যন্ত একটি ম্যাচ হেরেছে বার্সেলোনা। তার চেয়ে বড় কথা ডিসেম্বরের পর এখনও হারেনি কোচ ম্যাচ। এমনকি পয়েন্ট টেবিলের ৯ নম্বর থেকে ৫ নম্বরে উঠে এসেছে।

এরপরেও লা লিগা জয়ের স্বপ্ন দেখছেন বার্সেলোনা সভাপতি। তিনি বলেন, ‘আমি শুধুমাত্র ইউরোপা লিগ জেতা এবং লা লিগায় দ্বিতীয় হওয়াটা মেনে নিতে পারি না। আমি লা লিগা জিততে চাই। আমি সত্যিই এটাতে বিশ্বাস করি, এটা জেতার মতো দল আছে আমাদের এবং আমরা ভালো খেলে (লিগের) চূড়ান্ত ধাপে এসেছি।’

রিয়াল মাদ্রিদকে তাদের ঘরের মাঠে হারানোর পর থেকেই শিরোপা জয়ের আত্মবিশ্বাস পাচ্ছেন হুয়ান লাপোর্তে। তার বিশ্বাস ছন্দ ধরে রাখতে পারলে শিরোপা জয় কঠিন হবে না।

বলেন, ‘দল ভালো কাজ করছে এবং তারা আমার চেয়েও বেশি বিশ্বাস করে যে আমরা লা লিগা জিততে পারি। ছন্দ ধরে রাখতে পারলে আমরাই চ্যাম্পিয়ন হব।’

স্পোর্টসমেইল২৪/পিপিআর



শেয়ার করুন :