অনুশীলন মাঠে ফিরলেন নেইমার

স্পোর্টস ডেস্ক
প্রকাশিত: ০৩:৩৪ পিএম, ০৬ মে ২০১৮
অনুশীলন মাঠে ফিরলেন নেইমার

প্যারিস সেইন্ট-জার্মেইর অনুশীলন মাঠে ফিরেছেন নেইমার। শনিবার নেইমারের এ ফেরা নিয়ে উচ্ছসিত পিএসজিসহ নেইমান ভক্তরা।

পিএসজি কিছু ছবিও টুইটারে পোস্ট করেছে যেখানে এ ব্রাজিলিয়ান তারকাকে জিমে ওয়ার্ক আউট করতে দেখা যাচ্ছে। একটি ছবিতে দেখা যাচ্ছে নেইমার পা দিয়ে ভারী ওজন উঠাচ্ছেন ও পায়ের শক্তি বৃদ্ধির জন্য ওয়ার্ক আউট করছেন। অন্য একটি ছবিতে দেখা যাচ্ছে খালি পায়ে নেইমার বালু দিয়ে ঢাকা একটি জায়গায় হাঁটছেন। ইনজুরি কাটিয়ে ফিরে আসা খেলোয়াড়দের জন্য সাধারণত এই ধরনের অনুশীলনের ব্যবস্থা করা হয়।

গত শুক্রবার ব্রাজিল থেকে নেইমার ফ্রান্সে উড়ে এসে ক্লাবে যোগ দেন। মার্চে পায়ের ইনজুরিতে পড়ার পর থেকে তিনি সুস্থতার জন্য ফ্রান্স ছেড়ে ব্রাজিলে চলে গিয়েছিলেন। এর আগেও নেইমার স্পষ্টভাবে জানিয়েছিলেন জুনে রাশিয়ায় শুরু হওয়া বিশ্বকাপই তার মূল লক্ষ্য।

এবারের মৌসুমে পিএসজির হয়ে নেইমার ৩০টি ম্যাচ খেলেছেন। চলতি মৌসুমে ফ্রেঞ্চ চ্যাম্পিয়নদের হয়ে আর মাঠে নামা হচ্ছে না নেইমারের। মঙ্গলবার স্তাদে দি ফ্রান্সে অনুষ্ঠিতব্য ফ্রেঞ্চ কাপের ফাইনালে তৃতীয় বিভাগের দল লেস হারবিয়ার্সের বিপক্ষেও নেইমারকে দর্শক হয়েই ম্যাচটি উপভোগ করতে হবে। অবশ্য আগামী শনিবার ঘরের মাঠ পার্ক ডি প্রিন্সেসে রেনেসের বিপক্ষে পিএসজির লিগ শিরোপা উদযাপনে ঠিকই সতীর্থদের সাথে থাকবেন নেইমার। আগামী ১৯ মে কায়েনের বিপক্ষে পিএসজি শেষ লিগ ম্যাচে মাঠে নামবে।

এদিকে নেইমারের পায়ে অস্ত্রোপচার করা ব্রাজিল জাতীয় দলের চিকিৎসক রডরিগো লাসমার বলেছেন, আগামী ২১ মে থেকে শুরু হওয়া ব্রাজিলের অনুশীলন ক্যাম্পের জন্য নেইমার শতভাগ ফিট রয়েছেন।


শেয়ার করুন :


আরও পড়ুন

ইরানে ছদ্মবেশে ফুটবলের মাঠে মেয়েরা

ইরানে ছদ্মবেশে ফুটবলের মাঠে মেয়েরা

বেনজেমার জোড়া গোল, ফাইনালে রিয়াল

বেনজেমার জোড়া গোল, ফাইনালে রিয়াল

নেইমারকে রিয়ালের নেয়া সম্ভব না : রোনালদো

নেইমারকে রিয়ালের নেয়া সম্ভব না : রোনালদো

হেরেও ফাইনালে লিভারপুল, প্রতিপক্ষ রিয়াল

হেরেও ফাইনালে লিভারপুল, প্রতিপক্ষ রিয়াল