লাল কার্ড দেখে নিষিদ্ধ নেইমার

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ১০:১০ পিএম, ২৭ অক্টোবর ২০১৭
লাল কার্ড দেখে নিষিদ্ধ নেইমার

রেকর্ড পারিশ্রমিকে পিএসজিতে যোগ দেওয়ার পর থেকেই দুর্দান্ত ফর্মে আছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার। নিজে গোল করে, সতীর্থদের দিয়ে গোল করিয়ে দলকে এনে দিচ্ছেন দুর্দান্ত সব জয়। তবে গত রোববার মার্শেইর বিপক্ষে ম্যাচে মেজাজ হারিয়ে লাল কার্ড দেখেন এই তারকা। ফলে লিগ ওয়ানের ম্যাচে আজ (শুক্রবার) নিসের বিপক্ষে ম্যাচে মাঠে নামা হচ্ছে না নেইমারের। পিএসজির মাঠে শুক্রবার বাংলাদেশ সময় পৌনে একটায় শুরু হবে ম্যাচটি।

মার্শেইয়ের বিপক্ষে গত রোববার ম্যাচের যোগ করা সময়ে কাভানির গোলে ২-২ এ ড্র করে মাঠ ছাড়ে পিএসজি। তবে ম্যাচের ৮৭ মিনিটে প্রতিপক্ষ দলের লুকাস অকাম্পোস পরপর দুইবার নেইমারকে বাধা দিলে দাঁড়িয়ে জোরে ধাক্কা দিয়ে বসেন ব্রাজিলিয়ান সুপারস্টার। ফলে দুই হলুদ কার্ডে লাল কার্ড নিয়ে মাঠ ছাড়তে হয় তাকে। ফলে ব্রাজিলিয়ান এই খেলোয়াড়কে ছাড়াই নিসের সঙ্গে লড়বে লিগের শীর্ষে থাকা উনাই এমেরির দল।

এদিকে পিএসজির মুখোমুখি হওয়ার আগে নেইমারের বিপক্ষে খেলতে না পারার হতাশার কথা জানিয়েছেন নিসের হয়ে চলতি মৌসুমে দুর্দান্ত খেলা ফরোয়ার্ড মারিও বালোতেল্লি। নেইমারের বিপক্ষে খেলার সুযোগ না পাওয়ার আফসোসের কথা জানিয়ে ইতালিয়ান এই স্ট্রাইকার বলেন, ‘ব্যক্তিগতভাবে, আমি নেইমারের বিপক্ষে খেলতে চেয়েছিলাম। আশা করেছিলাম, সে ম্যাচটিতে থাকবে।’

পিএসজির মাঠে জয় দিয়ে শেষ তিন ম্যাচে হারের ব্যর্থতা কাটিয়ে জয়ে ফিরতে মরিয়া নিসে। পিএসজির মাঠে জয় কঠিন হলেও অসম্ভব নয় উল্লেখ করে বালোতেল্লি বলেন, ‘এটা কঠিন, অবশ্যই, এটা সম্ভব।

উল্লেখ্য, চলতি মৌসুমে নিসের হয়ে সব ধরনের প্রতিযোগিতায় ১১ ম্যাচে ৮ গোল করেছেন ইতালিয়ান এই স্ট্রাইকার।


শেয়ার করুন :