টাকা নিয়ে কোনো আলোচনা করিনি: এমবাপে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:০৮ এএম, ২৪ মে ২০২২
টাকা নিয়ে কোনো আলোচনা করিনি: এমবাপে

নতুন মৌসুমে দলবদলের বাজারে সবচেয়ে আলোচিত তারকা ছিলেন কিলিয়ান এমবাপে। রিয়াল মাদ্রিদের সঙ্গে সবকিছু চূড়ান্ত হয়ে যাওয়ার গুঞ্জন যখন চারদিকে ভেসে বেড়াচ্ছে, ঠিক তখন সবাইকে চমকে দিয়ে প্যারিস সেইন্ট জার্মেইতেই (পিএসজি) রয়ে গেলেন ফরাসি তারকা। এ নিয়ে আলোচনা সমালোচনার শেষ নেই। সমালোচনার পাল্লাটাই বেশি ভারী। এবার সমালোচকদের জবাবটা দিলেন স্বয়ং এমবাপে নিজেই।

সমালোচকদের দাবি, রিয়াল ছেড়ে ফরাসি জায়ান্টদের সঙ্গে চুক্তি নবায়নের পেছনে বিশাল অঙ্কের টাকার দায়ী। টাকা দিয়েই এমবাপেকে পিএসজিতে রেখে দিয়েছেন নাসের আল খেলাইফি। তবে এই দাবি স্রেফ উড়িয়ে দিলেন বিশ্বকাপজয়ী এই খেলোয়াড়। টাকা নিয়ে খেলাইফি কিংবা ফ্লোরেন্তিনো পেরেজের সঙ্গে কোন আলোচনা করেননি বলে দাবি করেছেন তিনি।

স্প্যানিশ দৈনিক মার্কাকে দেয়া এক সাক্ষাৎকারে এমবাপে বলেন, ‘আমি ফুটবল খেলা শুরু করার পর থেকে সবাইকে দেখিয়েছি যে এটা আমার প্যাশন। আমি সবসময় ফুটবল, শিরোপা ও গুরুত্বপূর্ণ ম্যাচ নিয়ে কথা বলেছি। টাকা নিয়ে কখনো কথা বলিনি। মানুষ যা খুশি কথা বলতে পারে, কিন্তু সবাই আমাকে চেনে।’

‘আমি রিয়াল মাদ্রিদ ও পিএসজির সবার সাথে কথা বলেছি। তারা জানে যে আমি কখনোই ফ্লোরেন্তিনো পেরেজ বা নাসের আল খেলাইফির সাথে আর্থিক বিষয় নিয়ে কথা বলিনি। আমার মায়ের কথামতো আমার উকিল টাকা নিয়ে কথা বলেছিল কিন্তু আমি নয়। আমি খেলার কথা বলি’ - এমবাপে যোগ করেন।

এই তারকা আরও বলেন, ‘আমার টাকা আমার অ্যাকাউন্টে যায়। আমি একটু তাকাই কিন্তু আমি পাত্তা দেই না। আমি এখানে শিরোপা জিততে এসেছি। আমি দেখাতে এসেছি যে, আমি সেরা। আমি এখন বেশ খুশি।’

এমবাপে কাহিনীর পর ইন্সট্রাগ্রামে একটি পোস্ট করেছেন তার জাতীয় দলের সতীর্থ করিম বেনজেমা। সেটা জেনেও গেছেন এমবাপে। তবে এ নিয়ে এখনই কিছু বলতে রাজি হননি তিনি। জাতীয় দলের সতীর্থের সঙ্গে ব্যাপারটা নিয়ে ক্যাম্পেই কথা বলবেন বলে জানিয়েছেন।

এমবাপে বলেন, ‘হ্যাঁ, হ্যাঁ, আমি অনেক রিয়াল মাদ্রিদ খেলোয়াড়কে পোস্ট করতে দেখেছি। এসব ঘটে, আমার কিছু বলার নেই। অবশ্য ফ্রান্স জাতীয় দলে গেলে আমি করিমকে বুঝিয়ে বলবো কেন পিএসজিতে থেকে গেছি। আমাদের মধ্যে ভালো সম্পর্ক আছে।’

২০১৭ সালে মোনাকো ছেড়ে পিএসজিতে যোগ দিয়েছিলেন এমবাপে। অবশ্য সেই সময়েই এমবাপেকে দলে ভেড়াতে চেয়েছিল রিয়াল মাদ্রিদ। শুধু যে রিয়াল এমবাপেকে নিতে চেয়েছে তা নয়, কিলিয়ান এমবাপেও বেশ কয়েকবার বলেছেন, নিজের প্রিয় ক্লাব রিয়ালে খেলার ইচ্ছা রয়েছে তার।

স্পোর্টসমেইল২৪/এএইচবি


শেয়ার করুন :


আরও পড়ুন

গার্দিওয়ালা ও ক্লপের সময়ের শেষ হতে চলছে: এরিক টেন হাগ

গার্দিওয়ালা ও ক্লপের সময়ের শেষ হতে চলছে: এরিক টেন হাগ

চেলসিতে নতুন চুক্তির প্রস্তাব পেতে আশাবাদী থিয়েগো সিলভা

চেলসিতে নতুন চুক্তির প্রস্তাব পেতে আশাবাদী থিয়েগো সিলভা

চ্যাম্পিয়নস লিগ ফাইনালে রিয়াল মাদ্রিদকে সমর্থন করবেন এমবাপে!

চ্যাম্পিয়নস লিগ ফাইনালে রিয়াল মাদ্রিদকে সমর্থন করবেন এমবাপে!

লিভারপুল ম্যানসিটিকে ঘৃণা করে:  রিয়াদ মাহরেজ

লিভারপুল ম্যানসিটিকে ঘৃণা করে: রিয়াদ মাহরেজ