আর্জেন্টিনা ফুটবলের সাথে যুক্ত হলো বাংলাদেশের ‘বিকাশ’

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৯:২০ পিএম, ০৮ মে ২০২৩
আর্জেন্টিনা ফুটবলের সাথে যুক্ত হলো বাংলাদেশের ‘বিকাশ’

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের সাথে আঞ্চলিক স্পন্সরশীপ হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে বাংলাদেশের জনপ্রিয় মোবাইল ব্যাংকিং পরিসেবা প্রদানকারী কোম্পানি ‘বিকাশ’। যা বাংলাদেশের প্রথম কোন কোম্পানি আর্জেন্টিনা ফুটবল দলের স্পন্সর হিসেবে নাম লেখালো।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফ) পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, বিকাশ ও এএফএ উভয়ই বাংলাদেশি সম্প্রদায়ের হৃদয় জয় করেছে। এখন বাংলাদেশি ভক্তরা আর্জেন্টাইন সুপারস্টার যেমন- লিওনেল মেসি, অ্যাঞ্জেল ডি মারিয়া, জুলিয়ান আলভারেজ, এমি মার্টিনেজদের আরও কাছাকাছি নিয়ে আসতে সক্ষম হবে।

বলা হয়, এ চুক্তির ফলে আর্জেন্টিনার ভক্ত এবং বিকাশ ব্যবহারকারীরা অমূল্য অভিজ্ঞতা যেমন- স্বাক্ষরিত শার্ট, অনন্য মুহূর্ত এবং আর্জেন্টিনা জাতীয় দলের কাছাকাছি অনুভব করতে সক্ষম হবেন।

আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) প্রেসিডেন্ট ক্লাউদিও তাপিয়া বলেছেন, ‍“এশিয়ান দেশ থেকে বিকাশের মতো একটি কোম্পানি পেয়ে আমরা খুবই আনন্দিত। যেখানে বাংলাদেশ থেকে আর্জেন্টিনা ফুটবল অ্যাসোসিয়েশনের প্রথম আঞ্চলিক স্পনসর। বিকাশের সাথে এ চুক্তির মাধ্যমে এএফএ এবং বাংলাদেশের মধ্যে সম্পর্কের একটি সত্যিকারের মাইলফলক অর্জিত হলো।

তিনি আরও বলেন, “এর মধ্য দিয়ে বিশ্বকাপ জুড়ে আর্জেন্টিনার জাতীয় দল এবং বাংলাদেশিদের সমর্থন, শক্তি এবং আবেগ অনুভব করছে।যেখানে আমাদের জাতীয় দলের লক্ষ্য লক্ষ্য ভক্ত রয়েছে।”

চুক্তির বিষয়ে বিকাশের সিইও কামাল কাদির বলেছেন, “ফুটবল এমন একটি খেলা যা বিশ্বকে ক্ষমতায়ন এবং বিনোদনের দিকে একত্রিত করে। এর অংশ হিসাবে আর্জেন্টিনার ফুটবল ক্লাসিক এবং কাতার বিশ্বকাপে আর্জেন্টিনা ফুটবল দলের প্রতি বাংলাদেশি ভক্তদের জোরালো সমর্থন বিশ্বব্যাপী প্রশংসা অর্জন করেছে।”

তিনি আরও বলেন, “বাংলাদেশের স্থিতিস্থাপক প্রবৃদ্ধিও বিশ্বব্যাপী স্বীকৃতি পেয়েছে। বাংলাদেশ একটি ট্রিলিয়ন ডলার অর্থনীতিতে পরিণত হওয়ার পথে। এ আকাঙ্ক্ষার আলোকে বাংলাদেশের সবচেয়ে প্রিয় ব্র্যান্ড বিকাশ বিশ্বের সেরা ফুটবল দল আর্জেন্টিনা এবং লিওনেল মেসির মতো খেলোয়াড়দের সাথে সহযোগিতা করতে পেরে আনন্দিত।”


শেয়ার করুন :