মিয়ামিতে ২০২৫ সাল পর্যন্ত মেসির চুক্তি স্বাক্ষর

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০৭ পিএম, ১৬ জুলাই ২০২৩
মিয়ামিতে ২০২৫ সাল পর্যন্ত মেসির চুক্তি স্বাক্ষর

মেজর লিগ সকারের ক্লাব ইন্টার মিয়ামির সঙ্গে আর্জেন্টিনা সুপারস্টার লিওনেল মেসির চুক্তির সবকিছু ঠিক করাই ছিল। বাকি কাজটুকুও সেরে ফেললো দুই পক্ষ। মিয়ামির সঙ্গে দুই বছরের জন্য আনুষ্ঠানিক চুক্তিতে স্বাক্ষর করেছেন মেসি।

মেজর লিগ সকার দল শনিবার (১৫ জুলাই) এ ঘোষণায় এ তথ্য জানিয়েছে। প্রাথমিক চুক্তিতে ২০২৫ সাল পর্যন্ত ক্লাবটির হয়ে খেলবেন আর্জেন্টিনার ৩৬ বর্ষী অধিনায়ক।

চুক্তির পর এখন মিয়ামির খেলোয়াড় হিসেবে মেসিকে পরিচয় করিয়ে দিতে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। রোববার স্থানীয় সময় সন্ধ্যা সাড়ে ছয়টায় এক অনুষ্ঠানের মধ্য দিয়ে মেসিকে নতুন করে যুক্তরাষ্ট্রে পরিচয় করিয়ে দেওয়া হবে।

ইন্টার মিয়ামির মালিক পক্ষের একজন হোর্হে মাস বলেছেন, “প্রতি বছর ৫০ থেকে ৬০ মিলিয়ন ডলার আয় করবেন মেসি।” তবে মেসির সঙ্গে বছরে কী পরিমাণ বেতনে চুক্তি হয়েছে সেটি এখনও প্রকাশ করা হয়নি।

মেসি এক বিবৃতিতে বলেছেন, “আমি ইন্টার মিয়ামি এবং মার্কিন যুক্তরাষ্ট্রে আমার ক্যারিয়ারের এই পরবর্তী ধাপটি শুরু করতে খুব উত্তেজিত। এটি আমার জন্য একটি দুর্দান্ত সুযোগ এবং আমি এখানে আমার নতুন ঠিকানায় সাহায্য করতে খুব আগ্রহী।”

২১ জুলাই লিগ কাপে ক্রুজ আজুলের বিপক্ষে ম্যাচ দিয়ে মেজর লিগ সকারে অভিষেক হবে মেসির। ১৬ জুলাই মিয়ামির মাঠে দেখা যাবে আর্জেন্টিনার এই সুপারস্টারকে। সাতবারের ব্যালন ডি’অর বিজয়ী মেসির আগমন উপলক্ষে মিয়ামিতে ইতিমধ্যেই উত্তেজনা সৃষ্টি হয়েছে।


শেয়ার করুন :