জন্মদিনে কাঁদলেন নেইমার

স্পোর্টস মেইল২৪ ডেস্ক
প্রকাশিত: ০১:০৫ পিএম, ০৫ ফেব্রুয়ারি ২০১৯
জন্মদিনে কাঁদলেন নেইমার

২৭ বছরে পা দিয়েছেন ব্রাজিলিয়ান ফুটবল তারকা জুনিয়র নেইমার দ্য সিলভা। কিন্তু এমন একটা সময় তার জন্ম দিন পালন করা হচ্ছে, যে সময়ে তাকে স্ক্র্যাচে ভর দিয়ে চলফেরা করতে হচ্ছে। এভাবে থাকতে হবে আরো কয়েক সপ্তাহ। ফলে মাঠে যাওয়ার আকুতিতেই হয়তো জন্মদিনের আনন্দে কেঁদে ফেললেন নেইমার।

পিএসজির ব্রাজিলীয় ফরোয়ার্ড নেইমারের জন্মদিন আজ। নেইমার দ্য সিলভা ১৯৯২ সালের ৫ ফেব্রুয়ারি ব্রাজিলের সাও পাওলোতে জন্মগ্রহণ করেন। তার বাবা সিনিয়র নেইমার দ্য সিলভার নামের সঙ্গে মিল রেখেই তার নাম রাখা হয়। তার বাবাও একজন সাবেক ফুটবলার এবং পরে নেইমারের পরামর্শক হিসেবে কাজ করেন।

নেইমারের ২৭ তম জন্মদিন উপলক্ষে প্যারিসে পরিবার, বন্ধু ও তারকাদের নিয়ে ঘটা করে উৎসব করেছেন তিনি। নেইমারের এই আয়োজনে অন্তত ২০০ জন অতিথির মধ্যে ছিলেন ক্লাব সতীর্থ ছাড়াও, ডিজে বব সিনক্লিয়ার, ব্রাজিলিয়ান সঙ্গীত শিল্পী ওয়েসলি সাফাদাও ও বিশ্ব সার্ফ চ্যাম্পিয়ন গ্যাবিয়েল মেদিনা। অনুষ্ঠানে সবাইকে লাল রঙা পোশাকে আসতে দেখা যায়। বর্তমান ক্লাব পিএসজির তারকাদের মধ্যে ছিলেন থিয়াগো সিলভা, দানি আলভেস, জিয়ানলুইজি বুফন, অ্যাঙ্গেল ডি মারিয়া, মার্কো ভেরাত্তিসহ অন্যরা।

জন্মদিনের অনুষ্ঠানে নেইমারকে বক্তব্য দিতে বলা হয়। বক্তব্য দিতে এসেই তিনি আবেগে আপ্লুত হয়ে পড়েন। এসময় বেশ কয়েক বার চোখের জল মুছতে মুছতে তিনি বলেন, আমার জীবনে সেরা জন্মদিন আজ। এই জন্মদিনের অনুষ্ঠান আমাকে মাঠে ফেরার অনুপ্রেরণা যোগাবে। আমি সবচেয়ে বেশি ভালোবাসি ও পছন্দ করি ফুটবলকে।

এদিকে নিজের জন্মদিন নেইমার ভাগাভাগি করে নিচ্ছেন গ্রহের অন্যতম সেরা ফুটবলার ক্রিস্টিয়ানো রোনালদোর সঙ্গেও। জুভেন্টাস ও পর্তুগাল তারকা ৩৪ বছরে পা রাখলেন। এছাড়া আর্জেন্টাইন ফুটবলার কার্লোস তেভেজ (৩৫) ও রোমানিয়ান গ্রেট ঘেওরজে হাগিও (৫৪) নিজেদের জন্মিদিন উদযাপন করছেন।


শেয়ার করুন :


আরও পড়ুন

ফুটবল বিশ্বে বিস্ময়কর ৫ ফেব্রুয়ারি

ফুটবল বিশ্বে বিস্ময়কর ৫ ফেব্রুয়ারি

আড়াই মাসের জন্য মাঠের বাইরে নেইমার

আড়াই মাসের জন্য মাঠের বাইরে নেইমার

ম্যানইউয়ের বিপক্ষে খেলবেন কি নেইমার?

ম্যানইউয়ের বিপক্ষে খেলবেন কি নেইমার?

রোনালদোর দুই বছরের জেল 

রোনালদোর দুই বছরের জেল