৬ মাস পর কোর্টে ফিরছেন মারে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৮:৩১ এএম, ৩০ মে ২০২০
৬ মাস পর কোর্টে ফিরছেন মারে

ফাইল ছবি

সর্বশেষ ইনজুরি থেকে সুস্থ হয়ে আগামী ২৩ জুন টেনিস কোর্টে ফিরছেন অ্যান্ডি মারে। যুক্তরাজ্যে ও জাতীয় স্বাস্থ্যসেবা সংস্থার (এনএইচএস) সাহায্যার্থে একটি প্রদর্শনী টুর্নামেন্টের আয়োজন করেছেন মারের ভাই জেমি। এই ম্যাচ দিয়েই আবারও খেলায় ফিরছেন মারে।

জেমি রুদ্ধদার গ্যালারিতে আয়োজিত প্রদর্শনী প্রতিযোগিতাটির নাম দিয়েছেন- স্ক্রোডার্স ব্যাটল অব দ্য ব্রাইটস। প্রতিযোগিতাটি চলবে ২৩ থেকে ২৮ জুন। লন্ডনের লন টেনিস অ্যাসোসিয়েশনের রোহ্যাম্পটন বেসে অনুষ্ঠিত হবে খেলাগুলো। যেখানে লড়বেন, অ্যান্ডি ও জেমি, ব্রিটিশ খেলোয়াড় কাইল এডমুন্ড ও ড্যান ইভান্স।

প্রতিযোগিতাটি অ্যামাজন প্রাইমে সরাসরি সম্প্রচারিত হবে এবং জাতীয় স্বাস্থ্য সংস্থার জন্য এখান থেকে কমপক্ষে ১ লাখ ২২ হাজার ডলার আয় হবে বলে ধারণা করা হচ্ছে। করোনাভাইরাসের কারণে এটিপি ও ডব্লুটিএ টুর্নামেন্ট স্থগিত রয়েছে। গত নভেম্বরে ডেভিস কাপের ফাইনালের পর আবারও মাঠে ফিরতে যাচ্ছেন মারে। যা তার ভক্তদের জন্য সুখবর বটে।

জেমি মারে বলেন, ‘গত কয়েক মাস সকলেরই জন্য চ্যালেঞ্জিং সময় যাচ্ছে এবং আমরা এই ইভেন্টটিকে ফিরে আসার উপায় হিসেবে দেখছি।’

তিনি আরও বলেন, ‘এটি আয়োজন করতে অনেক কাজ করতে হয়েছে এবং আবারো টেনিসকে কোর্টে ফেরাতে পেরে আমরা রোমাঞ্চিত। এনএইচএসের জন্য অর্থ সংগ্রহ করতে গিয়ে তারা দুর্দান্ত কাজের জন্য ধন্যবাদ জানিয়েছে।’

লকডাউনের আগে ইনজুরিতে পড়েছিলেন মারে। হাড়ের ইনজুরির তিন মাস ধরে বিশ্রামেই ছিলেন ৩৩ বছর বয়সী এ টেনিস তারকা।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

পিছিয়ে যাওয়া ফ্রেঞ্চ ওপেনে ‘থাকছে’ দর্শকের উপস্থিতি

পিছিয়ে যাওয়া ফ্রেঞ্চ ওপেনে ‘থাকছে’ দর্শকের উপস্থিতি

সর্বোচ্চ আয়ে সেরেনাকে পিছনে ফেললেন ওসাকা

সর্বোচ্চ আয়ে সেরেনাকে পিছনে ফেললেন ওসাকা

চলে গেলেন টেনিস কিংবদন্তি কুপার

চলে গেলেন টেনিস কিংবদন্তি কুপার

ইউএস ওপেন আয়োজনে বিকল্প ভাবনা

ইউএস ওপেন আয়োজনে বিকল্প ভাবনা