সাকিবকে হত্যার হুমকিদাতা যুবক গ্রেফতার

জেলা প্রতিনিধি জেলা প্রতিনিধি প্রকাশিত: ১২:২৭ পিএম, ১৭ নভেম্বর ২০২০
সাকিবকে হত্যার হুমকিদাতা যুবক গ্রেফতার

ফেসবুকে লাইভে দা উঁচিয়ে সাকিব আল হাসানকে হত্যার হুমকি দেওয়া যুবক মহসিন তালুকদারকে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার (১৭ নভেম্বর) সকালে দক্ষিণ সুনামগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়।

কলকাতায় গিয়ে কালি পূজার একটি অনুষ্ঠানে অংশ নেওয়ায় রোববার (১৫ নভেম্বর) দিনগত রাতে ফেসবুক লাইভে দা উঁচিয়ে সাকিবকে হত্যার হুমকি দেন মহসিন। পূজার অনুষ্ঠানের নিমন্ত্রণ গ্রহণ করে সাকিব কলকাতায় যাওয়ায় বিক্ষুব্ধ হয়ে তাকে কুপিয়ে টুকরো করে হত্যার কথা বলেন ওই যুবক। এছাড়া একই সময় অকথ্য ভাষায় সাকিবকে গালাগালও করে সে যুবক।

ভিডিওতে মহসিন নিজের পরিচয় প্রকাশ করে জানান, ‘সাকিবকে হত্যা করতে প্রয়োজনে তিনি হেঁটেই ঢাকা যাবেন।’ লাইভ ভিডিওটি সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়লে মহানগর পুলিশ তাকে গ্রেফতারে অভিযান শুরু করে। পুলিশের তৎপরতা বৃদ্ধি পাওয়ায় আত্মগোপনে যায় মহসিন।

এছাড়া প্রথম ভিডিও প্রকাশের পর ভোর ৬টা ৪ মিনিটে আবারও লাইভে হাজির হন তিনি। সেখানে রাতের উত্তেজিত ভিডিওর জন্য দুঃখ প্রকাশ করে সাকিব আল হাসানকে জাতির কাছে ক্ষমা চাওয়ার আহ্বান জানান তিনি।

এদিকে সাকিব আল হাসানও এক ভিডিও বার্তায় সবার কাছে দুঃখ প্রকাশ ও ক্ষমা চেয়েছেন। যদিও সাকিবের জানান, পুরো বিষয়টি একটি ভুল বোঝাবুঝি। কারণ, তিনি পূজা উদ্বোধন করতে কলকাতায় যাননি। তবে সেখানে অনুরোধে একটি প্রদিপ জ্বালিয়েছেন এবং ফটোশেসনে অংশ নিয়েছিলেন।

জানা গেছে, সাকিবকে হত্যা হুমকি দেওয়া যুবকের বাড়ি সিলেটের সদর উপজেলায়। উপজেলার শাহপুর তালুকদার পাড়ার আজাদ বক্স তালুকদারের ছেলে তিনি।

মহসিনের গ্রেফতারের বিষয়েটি সংবাদ মাধ্যমে নিশ্চিত করেছেন র‌্যাব-৯ এর এএসপি কামরুজ্জামান ও সুনামগঞ্জ র‌্যাব কমান্ডার ফয়সাল আহমেদ।

এএসপি কামরুজ্জামান জানান, সাকিব আল হাসানকে হুমকিদাতা মহসিন তালুকদারকে দক্ষিণ সুনামগঞ্জ থেকে গ্রেফতার করা হয়েছে। সেখানে থেকে সিলেটে নিয়ে যাওয়া হচ্ছে।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে ফিরলেন সাকিব

টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে ফিরলেন সাকিব

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পাঁচ ‘আইকন’ চার দলে

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের পাঁচ ‘আইকন’ চার দলে

দেশে ফিরে ভালোবাসার প্রতিদান দেওয়ার আশ্বাস দিলেন সাকিব

দেশে ফিরে ভালোবাসার প্রতিদান দেওয়ার আশ্বাস দিলেন সাকিব

সুপারশপ ‘জয়’ উদ্বোধন করলেন সাকিব

সুপারশপ ‘জয়’ উদ্বোধন করলেন সাকিব