আম্পায়ারের 'ভুলে' চটেছেন প্রীতি জিন্তা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৪:৩৩ পিএম, ২১ সেপ্টেম্বর ২০২০
আম্পায়ারের 'ভুলে' চটেছেন প্রীতি জিন্তা

প্রতি বছর এক কাণ্ড! প্রতি বছর সেই এক অভিযোগ! এবারও তার ব্যতিক্রম হলো না। দিল্লি ক্যাপিটালস ও কিংস ইলেভেন পাঞ্জাবের ম্যাচে ‘ওয়ান শর্ট রান’ নিয়ে আম্পায়ারের উপর চটেছেন পাঞ্জাব ফ্র্যাঞ্চাইজির মালকিন প্রীতি জিন্তা। সেই সাথে প্রতি বছরই হাজারো অভিযোগ সত্ত্বেও বিসিসিআই কোন ব্যবস্থা না নেওয়ায় বিসিসিআইয়ের উপর বিরক্ত তিনি।

এমনিতে প্রীতিকে রেগে যেতে হয়তো খুব কম মানুষই দেখেছেন। মিষ্টি হাসি নিয়েই গ্যালারিতে বসে থাকেন প্রীতি। নাম যেমন, তেমনই তাঁর শরীরী ভাষা। দল হারুক বা জিতুক, কখনওই স্পিরিট নষ্ট করেন না বলিউডের এই নায়িকা। তবে এবার আর শান্ত থাকতে পারেননি তিনি। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচে দিল্লির বিপক্ষে পাঞ্জাবের হার যেন কোনভাবেই মেনে নিতে পারছেন না তিনি। তারা মনে করছে ‘ভুল’ আম্পায়ারিং হারিয়ে দিয়েছে পাঞ্জাবকে।

১৯তম ওভারের তৃতীয় ডেলিভারি ইয়র্কার করেন রাবাদা। আগারওয়াল কোনও রকমে মিড-অনের দিকে ঠেলে দিয়ে দুই রান নেওয়ার জন দৌঁড় দেন। আগারওয়াল ও জর্ডান দু’রান পূর্ণও করেছিলেন। কিন্তু স্কোয়ার লেগে দাঁড়ানো আম্পায়ার নিতিন মোহন জানান, জর্ডানের ব্যাট ক্রিজ ছোঁয়ায়নি। ফলে তিনি এক রান বাতিল করে দেন।

এরপর টিভি রিপ্লেতে দেখা যায়, জর্ডানের ব্যাট ভালো মতো ক্রিজ ছুঁয়েছে। তারপরই প্রশ্ন উঠে আম্পায়ারিং নিয়ে। যদিও এবারই প্রথম নয়। এর আগেও আইপিএলের ‘বাজে’ আম্পায়ারিং নিয়ে বহুবার প্রশ্ন উঠেছে। কিন্তু লাভ হয়নি। বিসিসিআই এই ব্যাপারে নিরুত্তাপ থেকেছে।

ম্যাচ শেষে টুইটারে নিজের ক্ষোভ ঝেড়েছেন প্রীতি। টুইটারে তিনি লিখেন, ‘এই করোনা পরিস্থিতি এতটা রাস্তা পেরিয়ে দুবাই যাই। তারপর ছদিন কোয়ারেন্টাইনে থেকে, পাঁচবার করোনা পরীক্ষা করিয়েও হাসিমুখে ছিলাম। কিন্তু এই শর্ট রান আমাকে প্রচণ্ড আঘাত করেছে। প্রযুক্তির ব্যবহার যদি ঠিক করে না হয় তা হলে সেটা রেখে দেওয়ার মানেটা কী! বিসিসিআইয়ের এবার ব্যবস্থা নেওয়া উচিত। প্রতি বছর একই কাণ্ড চলতে পারে না!’

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

টাইগারদের স্কিল ক্যাম্পে ১৬ জন, বাকিরা কোয়ারেন্টাইনে

টাইগারদের স্কিল ক্যাম্পে ১৬ জন, বাকিরা কোয়ারেন্টাইনে

করোনা পরীক্ষায় বিসিবিতে স্বস্তির নিঃশ্বাস

করোনা পরীক্ষায় বিসিবিতে স্বস্তির নিঃশ্বাস

ভেট্টোরিকে ঢাকা হয়ে শ্রীলঙ্কা যেতে হবে

ভেট্টোরিকে ঢাকা হয়ে শ্রীলঙ্কা যেতে হবে

টাইগারদের স্কিল ক্যাম্পে ২৭ ক্রিকেটার

টাইগারদের স্কিল ক্যাম্পে ২৭ ক্রিকেটার