ধাওয়ানের সেঞ্চুরিতে চেন্নাইকে হারালো দিল্লি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:৩৪ এএম, ১৮ অক্টোবর ২০২০
ধাওয়ানের সেঞ্চুরিতে চেন্নাইকে হারালো দিল্লি

ছবি : বিসিসিআই

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) চলতি আসরে নিজেদের ৯ম ম্যাচে দিল্লি ক্যাপিটালসের কাছে হেরে গেছে মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংস। শেখর ধাওয়ানের দুর্দান্ত সেঞ্চুরিতে চেন্নাইকে ৫ উইকেটে হারিয়েছে দিল্লি।

শনিবার (১৭ অক্টোবর) দিনের দ্বিতীয় ও টুর্নামেন্টের ৩৪তম ম্যাচে ৫৮ বলে অপরাজিত ১০১ রানের দারুণ এক ইনিংস খেলেন শিখর ধাওয়ান। তার এ ইনিংসে ‌৪ বাউন্ডারি ও এক ওভার বাউন্ডারির মার ছিল।

ধাওয়ান সেঞ্চুরি করলেও বাকিরা কেবল তাকে সঙ্গ দিয়ে গেছেন। দিল্লির পক্ষে ব্যক্তিগত দ্বিতীয় সর্বোচ্চ ২৪ রান করেছেন স্টয়নিস। আর ২৩ রান করেন অধিনায়ক শ্রেয়াস। শেষ দিকে অক্ষরের ব্যাট থেকে আসে ২১ রান।

শেষ তিন ওভারে দিল্লির জয়ের জন্য প্রওয়াজন ছিল ১৭ রান। বাঁহাতি স্পিনার রবিন্দ্র জাদেজাকে বল তুলে দেন ধোনি। স্পিনারকে পেয়ে সহজেই জয় তুলে নেন দুই ব্যাটসম্যান ধাওয়ান ও অক্ষর প্যাটেল। ১৯.৫ ওভারে জয়ের বন্দরে পৌঁছে যায় দিল্লি ক্যাপিটালস।
sportsmail24
৫ বলে ৩ রান করে ব্যাট দেখতে দেখতে মাঠ ছাড়েন ধোনি, ছবি : বিসিসিআই

এর আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৪ উইকেটে ১৭৯ রান করে ধোনির চেন্নাই। ৪৭ বলে ৫৮ রান করেন ফাফ ডু প্লেসি। ২৫ বলে ৪৫ রান করেন আম্বাতি রাউডু। ২৮ বলে ৩৬ রান করেন ওয়াটসন।

তবে এ ম্যাচেও ব্যর্থ ছিলেন ধোনি। ৫ বল খেলে মাত্র ৩ রান করে সাজঘরে ফেরেন তিনি। এছাড়া ১৩ বলে চারটি ছয়ের মারে ৩৩ রান করে অপরাজিত ছিলেন জাদেজা। দিল্লি হয়ে ২ উইকেট নেন অ্যানরিখ নর্কিয়া এবং একটি করে উইকেট নেন কাগিসো রাবাদা ও তুষার দাস।

এদিকে এ জয়ে আবারও পয়েন্ট টেবিলের শীর্ষে ফিরলো দিল্লি। ৯ ম্যাচে ৭ জয়ে দিল্লির পয়েন্ট ১৪, আর ৮ ম্যাচ খেলে ৬ জয়ে মুম্বাইয়ের পয়েন্ট ১২। অন্যদিকে ৯ ম্যাচ খেলে মাত্র ৩ জয়ে ৬ পয়েন্ট নিয়ে টেবিলের ষষ্ঠ স্থানে রয়েছে চেন্নাই সুপার কিংস।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ব্যাঙ্গালোরকে অবিশ্বাস্য জয় উপহার দিলো ডি ভিলিয়ার্স

ব্যাঙ্গালোরকে অবিশ্বাস্য জয় উপহার দিলো ডি ভিলিয়ার্স

কলকাতাকে হারিয়ে দিল্লিকে হটালো মুম্বাই

কলকাতাকে হারিয়ে দিল্লিকে হটালো মুম্বাই

গেইল ফেরার ম্যাচে পাঞ্জাবের জয়, আবারও পরাস্ত কোহলিরা

গেইল ফেরার ম্যাচে পাঞ্জাবের জয়, আবারও পরাস্ত কোহলিরা

আইসিসিতে গেলেও বিসিসিআইয়ে থাকছেন সৌরভ

আইসিসিতে গেলেও বিসিসিআইয়ে থাকছেন সৌরভ