স্টোকসের ঝড়ো সেঞ্চুরিতে উড়ে গেল মুম্বাই

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:০০ পিএম, ২৬ অক্টোবর ২০২০
স্টোকসের ঝড়ো সেঞ্চুরিতে উড়ে গেল মুম্বাই

১৯৬ রানের টার্গেট, চলমান আইপিএলে বেশ বড় লক্ষ্যই বটে। তাও আবার টুর্নামেন্টের শীর্ষে থাকা মুম্বাই ইন্ডিয়ান্সের বিপক্ষে। তবে দিন যদি নিজেদের হয় তাহলে সবকিছুই সম্ভব। ঠিক যেমনটা দেখালেন বেন স্টোকস। ব্যাট হাতে ১৭৮.৩৩ স্ট্রাইক রেটে অপরাজিত ১০৭ রান করে রাজস্থান রয়্যালসকে ৮ উইকেটে উপহার দিয়েছেন এ ওপেনার।

চলমান আইপিএলে পয়েন্ট টেবিলের শেষের দিকে রয়েছে রাজস্থান রয়্যালস। খাদের কিনারায় থাকা রাজস্থান হঠাৎই জ্বলে উঠলো। রাজস্থানের যে অবস্থা তাতে ১৯৬ রানের টার্গেটে পরাজয় হবে এটা ধরেই নেওয়া হয়েছিল। তবে ওপেনার বেন স্টোকসের ৬০ বলে অপরাজিত ১০৭ রানের টর্নেডো ইনিংনে পাল্টে যায় ম্যাচের হিসেব। স্টোকস তার এ টর্নেডো ইনিংসে ১৪টি বাউন্ডারি মারের সাথে ছক্কা হাঁকিয়েছেন তিনটি।

বেন স্টোকসের সঙ্গে সমানতালে জ্বলে উঠছিলেন ব্যাট হাতে চার নম্বরে নামা সাঞ্জু স্যামসন। ৩১ বলে তিনিও করেছেন অপরাজিত ৫৪ রান। যেকানে ৪টি বাউন্ডারি এবং ৩টি ছক্কার মার ছিল।
sportsmail24
দু’জনের ব্যাটে ভর করে মাত্র ২ উইকেট হারিয়ে ১৮.২ ওভারেই জয়ের বন্দরে পৌঁছে যায় রাজস্থান রয়্যালস। এর আগে ১১ বলে ১৩ রান করে আউট রবিন উথাপ্পা এবং অধিনায়ক স্মিথ ৮ বলে ১১ রান করে আউট হয়েছিলেন।

এর আগে রোববার (২৫ অক্টোরব) দিনের দ্বিতীয় এবং টুর্নামেন্টের ৪৫তম ম্যাচে টস জিতে প্রথমে ব্যাট করে ৬ উইকেটে ১৯৫ রান সংগ্রহ করে মুম্বাই ইন্ডিয়ান্স। হার্দিক পান্ডিয়া ২১ বলে করেন অপরাজিত ৬০ রান।

ম্যাচসেরা হয়েছে রাজস্থান রয়্যালসের ওপেনার বেন স্টোকস।

এদিকে এ জয়ে ১২ ম্যাচে রাজস্থান রয়্যালসের সংগ্রহ দাঁড়িয়েছে ১০ পয়েন্ট। পয়েন্ট টেবিলে ৬ষ্ঠ স্থানে উঠে গেছে। অন্যদিকে ১১ ম্যাচে ১৪ পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছে মুম্বাই ইন্ডিয়ান্স।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ধোনির কাছে পরাজয়ের স্বাদ পেল কোহলি

ধোনির কাছে পরাজয়ের স্বাদ পেল কোহলি

দিল্লিকে উড়িয়ে দিল কলকাতা

দিল্লিকে উড়িয়ে দিল কলকাতা

যেখানে রয়েছি, সেটা যন্ত্রণাদায়ক : ধোনি

যেখানে রয়েছি, সেটা যন্ত্রণাদায়ক : ধোনি

হায়দরাবাদের বিপক্ষে পাঞ্জাবের অবিশ্বাস্য জয়

হায়দরাবাদের বিপক্ষে পাঞ্জাবের অবিশ্বাস্য জয়