আইপিএলের পুরো আসরেই থাকবেন ক্যারিবিয়ান ক্রিকেটাররা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৫:৪৭ পিএম, ১৪ ফেব্রুয়ারি ২০২২
আইপিএলের পুরো আসরেই থাকবেন ক্যারিবিয়ান ক্রিকেটাররা

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে (আইপিএল) থাকে ক্যারিবিয়ান ক্রিকেটারদের উপস্থিতি। আইপিএলের ১৫তম আসরের মেগা নিলামেও এর ব্যতিক্রম হয়নি। নিলাম থেকে দল পেয়েছেন ১৭জন ক্যারিবিয়ান ক্রিকেটার। তারা পুরো মৌসুমেই আইপিএলের দলগুলোর সাথে থাকবে বলে নিশ্চিত করেছে উইন্ডিজ ক্রিকেট বোর্ড।

রোববার (১৩ ফেব্রুয়ারি) শেষ হয়েছে আইপিএলের নিলাম। সেখান দল পেয়েছেন ১৭জন ক্যারিবিয়ান ক্রিকেটার। আইপিএল নিলামের পরের দিনই উইন্ডিজ ক্রিকেট বোর্ড জানিয়েছে সব ক্রিকেটারই পুরো মৌসুমের জন্য খেলতে পারবে।

আইপিএল চলাকালীন আন্তর্জাতিক কোনো ব্যস্ততা নেই ওয়েস্ট ইন্ডিজের। তাই এ সময় ক্রিকেটারদের আটকে রাখতে চায় না উইন্ডিজ ক্রিকেট বোর্ড। এ কারণেই আইপিএলে খেলার জন্য ক্রিকেটারদের ছাড়পত্র দিতে রাজি হয়েছে উইন্ডিজ।

উইন্ডিজ ক্রিকেট বোর্ডের সভাপতি রিকি স্কেরিট ক্যারিবিয়ান ক্রিকেটারদের অভিনন্দন জানিয়ে বলেন, ‘যেসব ক্রিকেটার আইপিএলে খেলার সুযোগ পেয়েছে তাদের ধন্যবাদ। আশা করি তারা নিজেদের সেরা পারফর্মেন্স করতে পারবে।

আইপিএলের মেগা নিলাম থেকে ফ্রাঞ্চাইজিগুলো দলে ভিড়িয়েছে ১৪ ক্যারিবিয়ান ক্রিকেটারকে। এছাড়াও তিন ক্রিকেটারকে আগেই রিটেইন করে রেখেছিল দলগুলো।

আইপিএলে সুযোগ পাওয়া ক্যারিবিয়ান ক্রিকেটার
আন্দ্রে রাসেল (কলকাতা), নিকোলাস পুরান (হায়দরাবাদ), জেসন হোল্ডার (লাক্ষ্মৌ), শিমরন হেটমায়ার (রাজস্থান), রোমারিও শেফার্ড (হায়দরাবাদ), কাইরন পোলার্ড (মুম্বাই), সুনীল নারিন (কলকাতা), ওডেন স্মিথ (পাঞ্জাব), ডোয়াইন ব্রাভো (চেন্নাই), রভম্যান পাওয়েল (দিল্লি), আলজারি জোসেফ (গুজরাট), এভিন লুইস (লাক্ষ্মৌ), ডমিনিক ড্রেকস (গুজরাট), শেফরন রাদারফোর্ড (পাঞ্জাব), ফ্যাবিয়ান অ্যালেন (মুম্বাই), ওবেদ ম্যাককয় (রাজস্থান), কাইল মেয়ার্স (লাক্ষ্মৌ)

স্পোর্টসমেইল২৪/পিপিআর

[আমরা এখন sportsmail.com.bd ঠিকানাতেও। খেলাধুলার সর্বশেষ সংবাদ পড়তে ইনস্টল করুন আমাদের অ্যান্ড্রয়েড মোবাইল অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নিলাম শেষে কেমন হলো আইপিএলের দশ দলের স্কোয়াড

নিলাম শেষে কেমন হলো আইপিএলের দশ দলের স্কোয়াড

দ্বিতীয় দিনেও ‘আনসোল্ড’ সাকিব

দ্বিতীয় দিনেও ‘আনসোল্ড’ সাকিব

নিলাম ঘরের ত্রাণকর্তা চারু শর্মা

নিলাম ঘরের ত্রাণকর্তা চারু শর্মা

দিল্লিতে মোস্তাফিজের সঙ্গী চেতন সাকারিয়া

দিল্লিতে মোস্তাফিজের সঙ্গী চেতন সাকারিয়া