শ্রীলঙ্কার অনুশীলন ক্যাম্পে ২৪ ক্রিকেটার, নেই মালিঙ্গা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১১:০২ এএম, ১৯ জুন ২০২০
শ্রীলঙ্কার অনুশীলন ক্যাম্পে ২৪ ক্রিকেটার, নেই মালিঙ্গা

করোনার পরবর্তী সময়ে মাঠে ক্রিকেট ফেরাতে চেষ্টার কমতি রাখছে না শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। জুনের শুরুতে ১৩ জন বোলারদের নিয়ে অনুশীলনে ফিরলেও এবার ২৪ ক্রিকেটার নিয়ে অনুশীলন ক্যাম্প করার পরিকল্পনা করেছে শ্রীলঙ্কা।

দ্বিতীয় ধাপে ২২ জুন থেকে ২ জুলাই পর্যন্ত ক্যান্ডিতে অনুশীলন ক্যাম্প করার সিদ্ধান্ত নিয়েছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)। অনুশীলন ক্যাম্পকে সামনে রেখে ২৪ সদস্যের তালিকা প্রকাশ করেছে এসএলসি। যেখানে ২৪ জনের তালিকায় জায়গা হয়নি টি-টোয়েন্টি অধিনায়ক লাসিথ মালিঙ্গার।

শুক্রবার (১৯ জুন) এক সংবাদ বিজ্ঞাপ্তিতে বিষয়টি নিশ্চিত করেছে শ্রীলঙ্কা ক্রিকেট বোর্ড (এসএলসি)।

চলতি মাসের শুরুর দিকে ১৩ জন বোলার নিয়ে কলম্বোতে ১২ দিনের আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প চালু করেছিল শ্রীলঙ্কা। ১২ দিনে আবাসিক প্রশিক্ষণ ক্যাম্প সফলভাবে সম্পন্ন করায় এবার জাতীয় দলের পুরো ইউনিট নিয়ে দ্বিতীয় মেয়াদে অনুশীলন ক্যাম্প করার পরিকল্পনা করেছে লঙ্কান বোর্ড।

শুরুর ক্যাম্পের সাথে নতুন করে ১১ ব্যাটসম্যান যোগ করে ২৪ সদস্যের তালিকা প্রকাশ করেছে এসএলসি। স্বাস্থবিধি মেনে ১০ দিনের এই অনুশীলন ক্যাম্প হবে পাল্লেকেলে আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে। স্কোয়াডের ২৪ জনই থাকবেন ক্যান্ডির একটি ফাইভ স্টার হোটেলে।

দ্বিতীয় ধাপে অনুশীলন ক্যাম্প করার নিয়ে হেড কোচ মিকি আর্থার বলেন, কোভিড-১৯ পরবর্তী সময়ে আন্তর্জাতিক সেরা দল হয়ে ওঠার লক্ষ্যে পরবর্তী অনুশীলন ক্যাম্পের ব্যবস্থা করা হয়েছে। আমাদেরকে যেকোন সময় খেলার জন্য প্রস্তুত থাকতে হবে।

অ্যাঞ্জোলো ম্যাথিউজ, দীনেশ চান্দিমাল কিংবা থিসারা পেরেরার মতো অভিজ্ঞ ক্রিকেটারদের ২৪ জনের এই তালিকায় জায়গা হলেও জায়গা হয়নি টি-টোয়েন্টি অধিনায়ক লাসিথ মালিঙ্গার।

মালিঙ্গার না থাকা নিয়ে কোচ মিকি আর্থার বলেন, ক্যাম্পে আসা নিয়ে মালিঙ্গার সাথে আমার কথা হয়েছে। সে কেবলমাত্র টি-টোয়েন্টি খেলছে।আমরা এখনও বিশ্বাস করি যখন টি-টোয়েন্টি বিশ্বকাপ হবে তখন সে ভূমিকা পালন করবে। যদি তেমনটা না হয় তাহলে আমাদেরকে ভাবতে হবে।

শ্রীলঙ্কার অনুশীলন ক্যাম্পের ২৪ সদস্যের তালিকা-

দিমুথ করুণারত্নে, দানুশকা গুনাথিলাকা, কুশল পেরেরা, ওশাদা ফার্নান্দো, নিরোশান ডিকওয়েলা, আভিস্কা ফার্নান্দো, কুশল মেন্ডিস, অ্যাঞ্জোলো ম্যাথিউজ, দীনেশ চান্দিমাল, লাহিরু থিরিমান্নে, ভানুকা রাজাপাকশে, ধনঞ্জয়া ডি সিলভা, থিসারা পেরেরা, দাসুন শানাকা, ওয়ানিন্দু হাসারাঙ্গা, দিলরুয়ান পেরেরা, লাকসান সান্দাকান, লাসিথ এম্বুলদেনিয়া, ইসুরু উদানা, সুরাঙ্গা লাকমাল, কাসুন রাজিথা, লাহিরু কুমারা, বিশ্ব ফার্নান্দো ও নুয়ান প্রদীপ।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

বাসচালকের কারণে আমরা সেদিন প্রাণে বেঁচে যাই : সাঙ্গাকারা

বাসচালকের কারণে আমরা সেদিন প্রাণে বেঁচে যাই : সাঙ্গাকারা

শ্রীলঙ্কায় হতে পারে এশিয়া কাপ

শ্রীলঙ্কায় হতে পারে এশিয়া কাপ

বাংলাদেশকে বাদ দিয়ে ভিন্ন পরিকল্পনা করছে শ্রীলঙ্কা

বাংলাদেশকে বাদ দিয়ে ভিন্ন পরিকল্পনা করছে শ্রীলঙ্কা

তিন লঙ্কান ক্রিকেটারের বিরুদ্ধে ফিক্সিংয়ের অভিযোগ

তিন লঙ্কান ক্রিকেটারের বিরুদ্ধে ফিক্সিংয়ের অভিযোগ