পুত্র সন্তানের বাবা হলেন মিরাজ

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ১২:০০ পিএম, ১০ অক্টোবর ২০২০
পুত্র সন্তানের বাবা হলেন মিরাজ

করোনা পরবর্তী দীর্ঘ বিরতির পর প্রতিযোগিতামূলক ক্রিকেটে ফিরছে বাংলাদেশ। ওয়ানডে ফরম্যাটে তিন দলের প্রেসিডেন্টস কাপ টুর্নামেন্টের প্রথম ম্যাচ মাঠ গড়াবে রোববার। তার আগেই সুসংবাদ দিলেন টাইগার অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ।

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের স্পিনিং অলরাউন্ডার মেহেদী হাসান মিরাজ পুত্র সন্তানের বাবা হয়েছেন। প্রথমবারের মতো বাবা সংবাদ ফেসবুক পেজে এক স্ট্যাটাসে মিরাজ নিজেই জানিয়েছেন।

পুত্র সন্তানের বাবা হওয়ায় সংবাদ জানাতে মিরাজ লিখেন, ‘আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ! আনন্দের সহিত জানাচ্ছি যে, আজ (শনিবার) আনুমানিক সকাল ১০টার সময় আমি পুত্র সন্তানের বাবা হয়েছি। আমার প্রথম সন্তানের জন্য সবাই দোয়া করবেন। সকল প্রশংসা মহান আল্লাহ তা’লার।’

২০১৯ সালের ২১ মার্চ রাবেয়া আক্তার প্রীতির সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন ২২ বছর বয়সী মিরাজ। বিবাহিত জীবনের ১ বছর সাত মাস পর প্রথমবারের মতো বাবা হলেন মিরাজ।

আসসালামু আলাইকুম। আলহামদুলিল্লাহ, আনন্দের সহিত জানাচ্ছি যে, আজ আনুমানিক সকাল ১০টার সময় আমি পুত্র সন্তানের বাবা হয়েছি। আমার প্রথম সন্তানের জন্য সবাই দোয়া করবেন। সকল প্রশংসা মহান আল্লাহ তা"লার।

Posted by Mehidy Hasan Miraz on Friday, October 9, 2020

মিরাজ দেশের হয়ে এখন পর্যন্ত ২২টি টেস্ট, ৪১টি ওয়ানডে এবং ১৩টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছন। ২২ টেস্টে তার রান ৬৩৮, ৪১ ওয়ানডে ম্যাচে ৩৯৩ এবং ১৩ টি-টোয়েন্টিতে মোট ৯৪ রান করেছেন। টেস্টে ২টি এবং ওয়ানডে ক্রিকেটে ১টি হাফ-সেঞ্চুরি থাকলেও এখন পর্যন্ত কোন ফরম্যাটে সেঞ্চুরির দেখা পাননি এ টাইগার অলরাউন্ডার।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

নিজেকে হারিয়ে খুঁজছেন মিরাজ

নিজেকে হারিয়ে খুঁজছেন মিরাজ

দলের প্রয়োজনে একাদশের বাহিরেও থাকতে রাজি মিরাজ

দলের প্রয়োজনে একাদশের বাহিরেও থাকতে রাজি মিরাজ

লাজুক মোস্তাফিজের সাথে রঙ্গ-রসময় মিরাজের নৃত্য (ভিডিও)

লাজুক মোস্তাফিজের সাথে রঙ্গ-রসময় মিরাজের নৃত্য (ভিডিও)

মিরাজের ভুল স্বীকার

মিরাজের ভুল স্বীকার