জিম্বাবুয়ের বিপক্ষে পাকিস্তানের ২২ সদস্যের দল

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৩:৫৫ পিএম, ১৯ অক্টোবর ২০২০
জিম্বাবুয়ের বিপক্ষে পাকিস্তানের ২২ সদস্যের দল

ফাইল ফটো

সফররত জিম্বাবুয়ের বিপক্ষে ওয়ানডে এবং টি-টোয়েন্টি সিরিজের জন্য ২২ সদস্যের দল ঘোষণা করেছে পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি)। চলতি মাসের ৩০ অক্টোবর (শুক্রবার) ওয়ানডে ম্যাচ দিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে নিজেদের মাঠে খেলতে নামবে পাকিস্তান।

সোমবার (১৯ অক্টোবর) পিসিবি এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ দল ঘোষণা করেছে। ঘোষিত দলে ৫০ ওভারের ম্যাচে অভিজ্ঞদের এবং টি-টোয়েন্টি ফরম্যাটে তরুণদের বেছে নিয়েছেন পিসিবির প্রধান কোচ ও নির্বাচক মিসবাহ-উল-হক।

জিম্বাবুয়ে ক্রিকেট দলের সফরের মধ্য দিয়ে করোনা পরবর্তী দেশের মাটিতে আন্তর্জাতিক ক্রিকেট ফেরাতে যাচ্ছে পাকিস্তান। দেশটির বিপক্ষে তিনটি করে ওয়ানডে ও টি-টোয়েন্টি ম্যাচের সিরিজ খেলবে স্বাগতিক পাকিস্তান।

ওয়ানডে সিরিজ দিয়ে শুরু হবে জিম্বাবুয়ে-পাকিস্তানের খেলা। সিরিজের প্রথম ওয়ানডে শুরু হবে ৩০ অক্টোবর (শুক্রবার)। একদিন বিরতি দিয়ে ১ নভেম্বর (রোববার) দ্বিতীয় এবং ৩ নভেম্বর (মঙ্গলবার) ৩য় ও শেষ ওয়ানডে ম্যাচ অনুষ্ঠিত হবে। ওয়ানডে সিরিজের সবগুলো ম্যাচ রাওয়ালপিন্ডিতে অনুষ্ঠিত হবে।

ওয়ানডে সিরিজ শেষ হওয়ার পর তিনদিন বিরতি দিয়ে লাহোরে শুরু হবে টি-টোয়েন্টি সিরিজ। সিরিজের প্রথম টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ৭ নভেম্বর (শনিবার)। এছাড়া সিরিজের বাকি দুটি টি-টোয়েন্টি ম্যাচ অনুষ্ঠিত হবে ৮ ও ১০ নভেম্বর।

২২ সদস্যের পাকিস্তান দল
বাবর আজম (অধিনায়ক), শাদাব খান (সহ-অধিনায়ক), আবদুল্লাহ শফিক, আবিদ আলী, ফাহিম আশরাফ, ফখর জামান, হায়দার আলী, হারিস রউফ, হারিস সোহেল, ইফতিখার আহমেদ, ইমাদ ওয়াসিম, ইমাম-উল-হক, খুশদিল শাহ, মোহাম্মদ হাফিজ, মোহাম্মদ হাসনাইন, মোহাম্মদ রিজওয়ান, মুসা খান, রোহেল নাজির, শাহীন শাহ আফ্রিদি, উসমান কাদির, ওহাব রিয়াজ ও জাফর গোহর।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

জিম্বাবুয়েকে এবার আর টাকা দেবে না পাকিস্তান

জিম্বাবুয়েকে এবার আর টাকা দেবে না পাকিস্তান

পাকিস্তান সফরে জিম্বাবুয়ে দলের কোয়ারেন্টাইন নেই

পাকিস্তান সফরে জিম্বাবুয়ে দলের কোয়ারেন্টাইন নেই

পাকিস্তানে যেতে ইতিবাচক ইংল্যান্ড

পাকিস্তানে যেতে ইতিবাচক ইংল্যান্ড

জিম্বাবুয়ের জাতীয় দলে সৌদির ক্রিকেটার

জিম্বাবুয়ের জাতীয় দলে সৌদির ক্রিকেটার