পিছিয়ে দেওয়া ফাইনালেও থাকছে রিজার্ভ ডে

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০৭:৩৮ পিএম, ২৪ অক্টোবর ২০২০
পিছিয়ে দেওয়া ফাইনালেও থাকছে রিজার্ভ ডে

ফাইল ফটো

বৈরি আবহাওয়ার কারণে পূর্ব ঘোষিত সূচি থেকে দু’দিন পিছিয়ে দেওয়া হয়েছিল বিসিবি প্রেসিডেন্ট’স কাপের ফাইনাল ম্যাচ। নতুন সূচি অনুযায়ী রোববার (২৫ অক্টোবর) অনুষ্ঠিত হবে টুর্নামেন্টের ফাইনাল। এবার পিছিয়ে দেওয়া ফাইনাল ম্যাচের জন্য বাড়তি সতর্কতা হিসেবে রাখা হলো রিজার্ভ ডে।

তিন দলের প্রেসিডেন্ট’স কাপের ফাইনালসহ মোট সাতটি ম্যাচ অনুষ্ঠিত হওয়া কথা। যার মধ্যে রাউন্ড রবিন পদ্ধতিতে গ্রুপ পর্বের ছয়টি ম্যাচ অনুষ্ঠিত হয়েছে। ফাইনালসহ সকল ম্যাচের জন্যই রিজার্ভ ডে রেখেছিল বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। তবে বৃষ্টির কারণে কয়েকটি ম্যাচে বিঘ্ন ঘটলেও রিজার্ভ ডে-তে পর্যন্ত গড়ায়নি কোন ম্যাচ।

সাগরে নিম্নচাপের প্রভাবে ঢাকাসহ সারাদেশে আবহাওয়া খারাপ হওয়ায় ফাইনাল ম্যাচের জন্য নির্ধারিত শুক্রবার (২৩ অক্টোবর) পরিবর্তন করা হয়। আবহাওয়া অফিসের তথ্যানুযায়ী, টানা ৭২ ঘণ্টা বৃষ্টিপাতের সম্ভবানা থাকায় দুইদিন পিছিয়ে রোববার (২৫ অক্টোবর) নতুন দিন ঠিক করা হয়। যা মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দুপুর দেড়টায় শুরু হবে।

শনিবার (২৪ অক্টোবর) বিসিবি থেকে জানানো হয়, ফাইনাল ম্যাচের জন্য রিজার্ভ ডে রাখা হয়েছে। আবহাওয়া বা কোন কারণে রোববার ফাইনাল ম্যাচ অনুষ্ঠিত না করা গেলে পরদিন, অর্থাৎ সোমবার (২৬ অক্টোবর) পুনরায় খেলা অনুষ্ঠিত হবে।

এদিকে পূর্ব ঘোষণা অনুযায়ী প্রেসিডেন্ট’স কাপের ফাইনাল ম্যাচটি বাংলাদেশ টেলিভিশনে (বিটিভি) সরাসরি সম্প্রচার করা হবে। এছাড়া বিসিবির ফেসবুক পেজ ও ইউটিউব চ্যালেনের পাশাপাশি স্পোর্টসমেইল২৪.কমের ওয়েবসাইটেও ম্যাচটি সরাসরি দেখা যাবে

প্রেসিডেন্ট’স কাপের ফাইনাল ম্যাচে মুখোমুখি হবে টুর্নামেন্টের ফেভারিট দল হিসেবে নিজেদের প্রমাণ করা নাজমুল একাদশ এবং পয়েন্ট টেবিলের দ্বিতীয় স্থানে থাকা মাহমুদউল্লাহ একাদশ। টুর্নামেন্টের চ্যাম্পিয়ন দলের জন্য প্রাইজমানি হিসেবে রয়েছে ১৫ লাখ টাকা পুরস্কার এবং রানাস-আপ দল পাবে তাদের অর্ধেক সাড়ে ৭ লাখ টাকা।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

প্রেসিডেন্টস কাপের পারফরম্যান্সে খুলে যেতে জাতীয় দলের দরজা

প্রেসিডেন্টস কাপের পারফরম্যান্সে খুলে যেতে জাতীয় দলের দরজা

ফাইনাল না দেখেই চলে গেলেন তিন কোচ

ফাইনাল না দেখেই চলে গেলেন তিন কোচ

‘ব্যাটসম্যানদের নিয়ে সমালোচনা অন্যায়’

‘ব্যাটসম্যানদের নিয়ে সমালোচনা অন্যায়’

প্রেসিডেন্টস কাপে ৩৭ লাখ টাকার প্রাইজমানি

প্রেসিডেন্টস কাপে ৩৭ লাখ টাকার প্রাইজমানি