প্রথম দিনের দুই বিজয়ী এবার মুখোমুখি

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০১:৫৪ এএম, ২৭ নভেম্বর ২০২০
প্রথম দিনের দুই বিজয়ী এবার মুখোমুখি

বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপে উদ্বোধনী দিনে আলাদা আলাদা ম্যাচে জয় তুলে টুর্নামেন্টে যাত্রা শুরু করেছে জেমকন খুলনা ও মিনিস্টার গ্রুপ রাজশাহী। এবার নিজেদের দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হচ্ছে এ দুই বিজয়ী দল। আজ বৃহস্পতিবার (২৬ নভেম্বর) মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের প্রথম খেলায় পরস্পরের মুখোমুখি হবে তারা।

প্রথম ম্যাচে পাওয়ার জয়ের ধারা অব্যাহত রাখতে চায় দুই দলই। প্রথম ম্যাচে দুই দলই হারতে হারতে শেষ পর্যন্ত জয়ী হয়েছে। জেমকন খুলনার ‘সুপার ম্যান’ আরিফুল হক শেষ ওভারের ৫ বলে চারটি ছক্কা হাকিয়ে ফরচুন বরিশালের বিপক্ষে দলকে এনে দিয়েছেন চার উইকেটের জয়। এদিকে মিনিস্টার গ্রুপ রাজশাহীও শেষ ওভারের নাটকীয়তায় বেক্সিমকো ঢাকাকে হারিয়ে দিয়েছে। শেষ ওভারে ঢাকার ৯ রানের প্রয়োজন হলেও ব্যাট হাতে অর্ধশত রান করা মেহেদী হাসান বল হাতেও ঢাকাকে রুখে দেন।

কাগজে কলমে জেমকন খুলনা ফেভারিট হলেও প্রথম ম্যাচে সংগ্রাম করেই জয় পেতে হয়েছে তাদের। তবে বেক্সিকো ঢাকার বিপক্ষে ফেভারিট ছিল না মিনিস্টার গ্রুপ রাজশাহী। তারপরও কঠিন পরীক্ষায় উত্তীর্ণ হয়ে জয়লাভ করে তারা।

খুলনার জয়ে নায়কোচিত পারফর্মেন্স প্রদর্শন করেছে আরিফুল হক। ৩৪ বলে অপরাজিত ৪৮ রান সংগ্রহ করে হারের মুখ থেকে দলকে বিজয়ের আসনে বসান তিনি। তার মতে এ কঠিন লড়াইটাই প্রমাণ করে কাগজে কলমের শক্তি, মাঠের লড়াইয়ে খুব একটা কাজে আসে না। তবে ভালো খেলে প্রতিটি ম্যাচেই জয়লাভ করতে চান তিনি।

আরিফুল বলেন, ‘কাগজে কলমে আমাদেরকে শক্তিশালী দল হিসেবেই বিবেচনা করা হয়েছিল। তবে ভালো খেলেই আমাদেরকে ম্যাচ জিততে হয়েছে। প্রথম ম্যাচের জয়টি প্রমাণ করে আমরা ভালো ম্যাচ খেলেছি।’

তবে প্রথম ম্যাচের মতো সব ম্যাচেই যে তাদের টপ অর্ডার ব্যর্থ হবে তা নয়। তাই শঙ্কিত হওয়ার কিছু নেই বলেও মনে করেন আরিফুল। বলেন, ‘প্রথম ম্যাচে হয়তো আমরা ভালো খেলতে পারিনি। আমাদের টপ অর্ডার প্রত্যেক ম্যাচে ব্যর্থ হবে না। আশা করছি পরের ম্যাচে আরও শক্তিশালী হয়ে ফিরবেন তারা।’

মিনিস্টার গ্রুপ রাজশাহী
নাজমুল হোসেন শান্ত (অধিনায়ক), মোহাম্মদ সাইফুদ্দিন, মাহাদি হাসান, নুরুল হাসান সোহান, ফরহাদ রেজা, মোহাম্মদ আশরাফুল, এবাদত হোসেন, ফজলে রাব্বি, রনি তালুকদার, আনিসুল ইমন, রেজাউর রহমান, জাকের আলি অনিক, রাকিবুল হাসান (সিনিয়র), মুকিদুল ইসলাম মুগ্ধ ও সানজামুল ইসলাম।

জেমকন খুলনা
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, ইমরুল কায়েস, হাসান মাহমুদ, আল- আমিন হোসেন (সিনিয়র), এনামুল হক বিজয়, শামিম পাটোয়ারি, আরিফুল হক, শফিউল ইসলাম, শুভগত হোম, শহিদুল ইসলাম, রিশাদ হোসেন, জাকির হাসান, নাজমুল ইসলাম অপু, সালমান হোসেন ও জহিরুল ইসলাম।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস ]


শেয়ার করুন :


আরও পড়ুন

ভুল শুধরে জয় পেতে চায় বেক্সিমকো ঢাকা

ভুল শুধরে জয় পেতে চায় বেক্সিমকো ঢাকা

বিসিবি সভাপতির চাওয়ায় ঢাকায় ফিরলেন ডোমিঙ্গো

বিসিবি সভাপতির চাওয়ায় ঢাকায় ফিরলেন ডোমিঙ্গো

আরিফুলের ব্যাটে বরিশালকে হারালো সাকিবরা

আরিফুলের ব্যাটে বরিশালকে হারালো সাকিবরা

ঢাকাকে হারিয়ে রাজশাহীর শুভ সূচনা

ঢাকাকে হারিয়ে রাজশাহীর শুভ সূচনা