টস হেরে ব্যাট করছে মুশফিকের ঢাকা

স্পোর্টসমেইল২৪ স্পোর্টসমেইল২৪ প্রকাশিত: ০২:১২ এএম, ১১ ডিসেম্বর ২০২০
টস হেরে ব্যাট করছে মুশফিকের ঢাকা

ফাইল ফটো

জয় পেলেই বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের প্লে-অফ নিশ্চিত। বিপরীতে হেরে গেলে হুমকির মুখে পড়তে হবে। এমন সমিকরণের ম্যাচে জেমকন খুলনার বিপক্ষে ব্যাট করছে মুশফিকের বেক্সিমকো ঢাকা।

বৃহস্পতিবার (১০ ডিসেম্বর) দিনের প্রথম ও টুর্নামেন্টের ১৭তম ম্যাচ টস জিতে প্রথম ফিল্ডিং করার সিদ্ধান্ত নিয়েছেন মাহমুদউল্লাহ। ফলে জেমকন খুলনার বিপক্ষে প্রথমে ব্যাট করছে মুশফিকরা।

মিরপুরের শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে দিনের প্রথম ম্যাচটি শুরু হয়েছে দুপুর সাড়ে ১২টায়। কুয়াশার কারণে টুর্নামেন্টের বাকি ম্যাচগুলো আগের সময়ের চেয়ে এক ঘণ্টা করে এগিয়ে আনা হয়েছে

টানা তিন ম্যাচে পরাজিত হওয়ার পর মুশফিকুর রহিমের নেতৃত্বাধীন ঢাকা বর্তমানে তিন ম্যাচে ধারাবাহিক জয়ের মধ্যে রয়েছে। নিজেদের সপ্তম ম্যাচে জয় পেলে শীর্ষ চারে জায়গা নিশ্চিত হবে তাদের। তবে হেরে গেলে হুমকিতে পড়তে হবে। কারণ, বর্তমানে ছয় ম্যাচে ৬ পয়েন্ট অর্জন করা ঢাকা সামনে আর মাত্র একটি ম্যাচ বাকি থাকবে।

অপরদিকে সাত ম্যাচে অংশ নেওয়া খুলনার সংগ্রহে রয়েছে আট পয়েন্ট। গাজী গ্রুপ চট্টগ্রামের সঙ্গে ইতোমধ্যে শেষ চারে উঠে গেছে দলটি। ১০ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে রয়েছে চট্টগ্রাম।

সর্বশেষ তিন ম্যাচে যথাক্রমে ফরচুন বরিশাল, মিনিস্টার গ্রুপ রাজশাহী ও গাজী গ্রুপ চট্টগ্রামের বিপক্ষে ঢাকা জয় পেয়েছে। এ আসরে তারাই একমাত্র দল, যারা চট্টগ্রামের বিপক্ষে জয়লাভ করেছে। তবে খুলনা তাদের জন্য আলাদা হুমকি হিসেবে দেখা দিতে পারে। আগের ম্যাচে এ খুলনার কাছেই ৩৭ রানে পরাজিত হয়েছিল।

জেমকন খুলনা একাদশ
মাহমুদউল্লাহ রিয়াদ (অধিনায়ক), সাকিব আল হাসান, মাশরাফি বিন মর্তুজা, হাসান মাহমুদ, শামীম হোসেন পাটোয়ারি, আরিফুল হক, শুভাগত হোম চৌধুরী, মো. শহিদুল ইসলাম, মো. জাকির হাসান, নাজমুল ইসলাম অপু এবং জহিরুল ইসলাম।

বেক্সিমকো ঢাকা একাদশ
মুশফিকুর রহিম (অধিনায়ক), রুবেল হোসেন, নাসুম আহমেদ, মোহাম্মদ নাঈম শেখ, আকবর আলি, ইয়াসির আলী রাব্বি, সাব্বির রহমান, আল আমিন (জুনিয়র), মুক্তার আলী, শফিকুল ইসলাম এবং রবিউল ইসলাম রবি।

[sportsmail24.com এর ওয়েবসাইট এখন sportsmail.com.bd ঠিকানাতেও ব্রাউজ করে পড়তে পারবেন। এছাড়া অ্যান্ড্রয়েড মোবাইল ফোনে স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস থেকেও খেলাধুলার সকল নিউজ পড়তে পারবেন। ইনস্ট্রল করুন স্পোর্টসমেইল২৪.কমের অ্যাপস]


শেয়ার করুন :


আরও পড়ুন

হেরে যাওয়া ম্যাচে ভারতকে জরিমানা

হেরে যাওয়া ম্যাচে ভারতকে জরিমানা

ইনজুরিতে পড়া রাহীর টুর্নামেন্ট শেষ

ইনজুরিতে পড়া রাহীর টুর্নামেন্ট শেষ

সাকিব-মাশরাফিদের হারিয়ে শীর্ষ স্থান পোক্ত করলো চট্টগ্রাম

সাকিব-মাশরাফিদের হারিয়ে শীর্ষ স্থান পোক্ত করলো চট্টগ্রাম

ইমনের সেঞ্চুরিতে অম্লান শান্তর হাসি, টিকে রইলো বরিশাল

ইমনের সেঞ্চুরিতে অম্লান শান্তর হাসি, টিকে রইলো বরিশাল